The Diary Game | | A Simple Day | | 26-09-2021

in Steem Bangladesh3 years ago (edited)

আসসালামু আলাইকুম,

আশা করি সবাই ভালো আছেন। আজকে আমি @steem-bangladesh এর নিয়মিত আয়োজিত The Diary Game কন্টেস্টটিতে অংশ নিতে যাচ্ছি। তো চলুন শুরু করা যাক।


🌄 সকাল 🌄


20210913_095223.jpg

একটি ঘাসের ফুলের ছবি

location

আজকে সকাল ৭টায় ঘুম থেকে উঠার পর আমার দিনটা শুরু হয়। ঘুম থেকে উঠেই আগে দাত ব্রাশ করে সকালের নাস্তা করে ফেলি। তারপর একটু বাইরে গিয়ে ফটোগ্রাফি করলাম ও স্টিমিটে কাজ করলাম। স্টিমিটের কাজ শেষে বাড়িতে ফিরে এসে টভি দেখতে দেখতে ভাত খেয়ে নি। খাওয়া শেষ করে একটু বিশ্রাম নেই। তারপর চলে যাই খোলাহাটি ডিগ্রি কলেজে। সেখানে আজকে দ্বাদশ শ্রেণির এসাইনমেন্ট জমা নিয়েছে। আমি ওই কলেজে গিয়েছি আমার বন্ধুর সাথে কারন সেখানে আমার অনেক বন্ধু ও বান্ধবী আছে।


☀️ দুপুর ☀️


20210910_132539.jpg

একটি পুকুরের দৃশ্য

location

ডিগ্রি কলেজে গিয়ে অনেকটা সময় পার করলাম বন্ধুদের সাথে। ১২ টার দিক কলেজ থেকে বের হয়ে চললাম পার্বতীপুরের উদ্দেশ্যে। আমাদের রেজিষ্ট্রেশন কার্ডের বিষয়ের সমস্যা ব্যাপারে কথা বলতে। সেখানে গিয়ে অফিস সহকারীর সাথে ভালোভাবে কথা বলে চলে আসলাম। বাড়ি আসতে আসতে দুপুর ২ টার মতো বেজে গেলো। বাড়ি এসে গোসল করে দুপুরের খাবারটা খেয়ে নিলাম। তারপর একটু ঘুমানোর চেষ্ঠা করলাম কিন্তু বৃষ্টি শুরু হলো যার কারনে আর ঘুম ধরলো না। তাই মুভি দেখা শুরু করলাম।


🕔 বিকাল 🕔


20210907_141229 (1).jpg

খোলা আকাশ

location

মুভি দেখা শেষ করতে করতে বিকেল হয়ে গেলো। বিকেলে চললাম জমির হাট উচ্চ বিদ্যালয় মাঠের উদ্দেশ্যে। আজকে সেখানে জমির হাট বিবাহিত বনাম অবিবাহিত খেলা ছিলো। কিন্তু খেলা না দেখে ফ্রি ফায়ারে লেগে পড়লাম। আমার বন্ধুকে র‍্যাংক পুশ করতে সাহায্য করলাম। পুশ করতে করতে সন্ধ্যা হয়ে গেলো এবং সে প্রথমবারের মতো হিরোইক এ উঠে গেলো।


🌃 রাত 🌃


গেম খেলে বাসায় ফেরার আগে বড়ার দোকানে গিয়ে বন্ধুরা মিলে বড়া খেলাম। তারপর বাড়ি চলে আসলাম। আজকে অনেকটা ভ্রমন করা হয়েছে আর দুপুরে ঘুমও হয় নি। যায় কারনে আমি ক্লান্ত ছিলাম। তাই তাড়াতাড়ি এই পোস্টটি লেখা শুরু করি।



তো বন্ধুরা এই ছিলো আমার আজকের ডাইরি। আশা করি আপনাদের ভালো লেগেছে। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।



ধন্যবাদ সবাইকে🖤

Sort:  

You have been upvoted by @abuahmad, a Country Representative of Bangladesh. We are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the quality contents on steemit.


Follow @steemitblog for all the latest update and
Keep creating qualityful contents on Steemit!

Steem On

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60315.45
ETH 2606.97
USDT 1.00
SBD 2.53