The Diary Game | | A Simple Day | | 25-09-2021

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম,

  • আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আমিও ভালো আছি। তো চলুন আমার আজকের ডাইরি শুরু করা যাক।


PicsArt_09-25-07.27.02.jpg

আমার সারাবেলাঃ আমার আজকের দিনটা শুরু হয় সকাল ৬ টার একটু পর। ঘুম থেকে উঠে ফ্রেস হয়ে সকালের নাস্তা করলাম। তারপর বই পড়তে বসলাম। কিছুক্ষন বই পড়ার পর একটু বাইরে গেলাম। তারপর বাড়িতে এসে ভাত খেয়ে চলে গেলাম কলেজের উদ্দেশ্যে। কলেজ যেতে যেতে সকাল ১০ টা বেযে গেলো। কলেজে গিয়ে বন্ধুদের সাথে ভালোই সময় কাটলো। দুটো ক্লাস ছিলো একটা ক্লাস করেছি আর একটা করিনি। ওই সময় বন্ধুরা মিলে আড্ডা দিয়েছি।

PicsArt_09-25-07.24.50.jpg

কলেজ শেষ হতে হতে দুপুর ১২ টা বেজে গেলো। স্টেশনে গিয়ে সবাই বাবু ভাইয়ের মুড়ি মাখা খেলাম। তারপর সবাই সবার বাড়ি চলে গেলো। আমি বাড়িতে ফিরে গোসল করলাম। তারপর একটু বিশ্রাম নিয়ে দুপুরের খাবার খেয়ে নিলাম। দুপুরের খাবার খাওয়ার পর কিছুক্ষন সময় টিভি দেখলাম। তারপর আমার রুমে এসে শুয়ে পড়লাম।

PicsArt_09-25-07.22.06.jpg

ঘুম থেকে উঠলাম বিকালে। আজকে মিলনের বড়া পার্টি দেয়ার কথা ছিলো। তাই ঘুম থেকে উঠে দেখি মিলনের ২ টা মিসড কল। তারপর চলে গেলাম বাশের তলে। দেখলাম সবাই কাস্টম খেলতেছে। আমিও গিয়ে যোগ দিলাম তাদের সাথে। ২ টা কাস্টম খেলার পর সবাই হাটা ধরলাম কুমার পাড়ার উদ্দেশ্যে। কুমার পাড়া যেতে যেতে সন্ধ্যা নেমে এলো। কুমার পাড়ায় পৌছে সবাই বড়া খেলাম। তারপর বাড়ি আসতে আসতে আমি আমার আজকের পোস্টটি লিখে ফেলি।


তো বন্ধুরা এই ছিলো আমার আজকের ডাইরি। আশা করি আপনাদের সবার ভালো লেগেছে। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।



ধন্যবাদ সবাইকে 🖤

Sort:  
 3 years ago 

অনেক সুন্দর লিখেছেন।

সুন্দর একটি দিন কাটিয়েছেন আপনি।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.033
BTC 64420.25
ETH 3150.23
USDT 1.00
SBD 3.99