The Diary Game | | A simple Day | | 21-08-2021

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম,


  • আশা করি সবাই ভালো আছেন। আজকে আমি আমার সারাদিনের কর্মকান্ড ডাইরি আকারে লিখতে যাচ্ছি। তো চলুন শুরু করা যাক।

20210821_075420.jpg

ধানের গাছের পাতার উপর পানির ফোটা

location

আজকে সকালে ৬ঃ৩০ এ ঘুম ভাঙে আমার। ঘুম থেকে উঠে দাত ব্রাশ করে হালকা নাস্তা করি। তারপর বাইরে বের হলাম মোবাইল ও ম্যাক্রো লেন্স নিয়ে ছবি তুলতে। ছবি তুলে স্টিমিটে ঢুকে দেখি আমার পোস্ট টপ পোস্টে সিলেক্ট হয়ে গেছে। আমি তো মহা খুশি। তারপর বাড়িতে এসে ভাত খেয়ে একটু টিভি দেখলাম। টিভি দেখার পর চললাম ফ্রি ফায়ার খেলতে। কারন কিছুদিনের মধ্যে ফ্রি ফায়ার বাংলাদেশে ব্যান হয়ে যাবে। তাই সবাই আজকে সারাদিন কাস্টম ম্যাচ খেলেছি।


খেলতে খেলতে সকাল থেকে দুপুর হয়ে গেলো। দুপুর দেড় টার পর আমাদের খেলা শেষ হলো। আজকে একটানা অনেক্ষন ফ্রি ফায়ার খেলা হয়েছে। বাড়িতে এসে গোসল করে দুপুরের খাবার না খেয়েই আজকে শুয়ে পড়লাম।

20210821_165233.jpg

বিকেলে ডাক্তারের কাছে যাওয়ার আগে ভাতিজার ছবিটি তোলা হয়েছে

location

তারপর ঘুম থেকে উঠে একটু নাস্তা করলাম। তারপর দেখি যে আমার আম্মু ও ভাবি ভাতিজাকে নিয়ে ডাক্তারের কাছে যাচ্ছে। ডাক্তারের কাছে যাওয়ার আগে তার একটা ছবি তুলে নিলাম। তারপর চলে এলাম জমির হাট উচ্চ বিদ্যালয় মাঠে। সেখানে এসে আবার ফ্রি ফায়ারে লেগে পড়লাম। আস্তে আস্তে সবাই এলো। আবার আমরা কাস্টম খেলতে লেগে পড়লাম। খেলতে খেলতে সন্ধ্যা হয়ে গেলো। তারপর যে যার বাড়িতে চলে এলাম।

20210821_211906-01.jpeg

এসাইনমেন্ট লেখার সময় ছবিটি তোলা হয়েছে

location

বাড়িতে এসে আমি এসাইনমেন্ট লেখা শুরু করলাম। ৪র্থ সপ্তাহের এসাইনমেন্ট আমি কেবল আজকে লেখা শুরু করলাম। ১ ঘন্টা লেখার পর আর লেখার ইচ্ছা করতেছিলো না। যার কারনে একটু ফেসবুকে ঢুকলাম। তারপর কিছুক্ষন ফেসবুক ও মেসেঞ্জার চাকানোর পর রাতের খাবার খেয়ে নিলাম। তারপর একটু বিশ্রাম নিয়ে এই পোস্টটি লেখা শুরু করি।



এই ছিলো আমার আজকের ডাইরি। আশা করি আপনাদের ভালো লেগেছে। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।



ধন্যবাদ সবাইকে🖤

Sort:  
 3 years ago 

nice post

 3 years ago 

nice post

 3 years ago 

Thank you

 3 years ago 

Nice to read your diary. Have a good day.

The first picture of your diary looks very beautiful .

Thank you

 3 years ago 

Thank you 🖤

ভালো হয়েছে আপনার পোস্ট।সুন্দর একটা দিন ছিলো

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61814.34
ETH 2979.06
USDT 1.00
SBD 2.48