The Diary Game | | A Simple Day | | 14-09-2021

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম


আশা করি সবাই ভালো আছেন। আমিও ভালো আছি। আমার আজকের ডাইরিটি শুরু করা যাক।

20210913_133232.jpg

নাম না জানা একটি ঘাসের ফুল


আমার সারাদিনঃ আজকে সকালে ঘুম থেকে উঠে ফ্রেস হয়ে সকালের নাস্তা করলাম। তারপর বাইরে এসে স্টিমিটে ঢুকে দেখি আমার পোস্ট টপ পোস্টের জন্য সিলেক্ট হয়েছে। এটা দেখে আমি বেশ খুশী হলাম। তারপর খুশীমনে বাড়িতে আসলাম। বাড়িতে এসে আগে গ্যাসের ঔষধ খেলাম তারপর ভাত খেয়ে বাকি ঔষগুলো খেয়ে নিলাম। তারপর টিভি দেখলা। টিভি দেখতে দেখতে আমার বন্ধু কাওসার ফোন দিলো তাদের কলেজ যাওয়ার জন্য। তাই চলে গেলাম খোলাহাটি ডিগ্রি কলেজ।

20210914_113800.jpg

কলেজ ক্লাস করার সময় তোলা একটি ছবি


সেখানে গিয়ে একটি ক্লাসও করলাম। ভূগোল বিষয় এর ক্লাস যদিও আমার ভূগোল বিষয় নেই। তারপর সেখানে হলো আসল কাহিনী। কাহিনীটা বলবো না শুধু একটা কথাই বলবো যে আমার এক বন্ধুর আজকে ফিল্মি স্টাইলে প্রেম শুরু হয়েছে। সেই খুশিতে বন্ধুকে ট্রিট দেয়ার জন্য সবাই ধরলাম কিন্তু তার কাছে তখন টাকা ছিলো না তাই বললো যে ট্রিট পরে দিবে। তারপর সবাই বাড়ি ফিরে আসলাম। বাড়িতে এসে গোসল করে দুপুরের খাবার খেয়ে ঔষধ খেয়ে ঘুমিয়ে পড়লাম।
***

20210910_171659.jpg

বিকেলে মাঠে খেলতে গিয়ে তোলা একটি ছবি


বিকেলে ঘুম থেকে উঠে ফ্রেস হয়ে গেলাম জমির হাট মাঠে খেলা দেখতে। খেলার সময় শুরু হলো বৃষ্টি। বৃষ্টির পর খেলা আবার চালু হয়। আবার বৃষ্টি শুরু হলো বৃষ্টির মধ্যেই খেলা চললো৷ খেলা দেখা শেষ করে আর বাড়ি ফিরতে পারলাম না। সেখানেই সন্ধ্যা ও সন্ধ্যা থেকে রাত হয়ে গেলো। অবশেষে বৃষ্টি থামলে বাড়ি ফিরে আসি এবং এই পোস্টটি লেখা শুরু করি।


তো বন্ধুরা এই ছিলো আমার আজকের ডাইরি। আশা করি আপনাদের সবার ভালো লেগেছে। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।



ধন্যবাদ সবাইকে🖤

Sort:  

সুন্দর লিখেছেন আপনি

 3 years ago 

ধন্যবাদ আপু🖤

 3 years ago 

সুন্দর লিখেছেন ভাই। ক্লাসে ছবি তুলার সাহসিকতার জন্য ধন্যবাদ।

 3 years ago 

Dhonnobad vai 🖤

 3 years ago 

1st picture ta awesome lgca

 3 years ago 

Dhonnobad vai 🖤

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 58095.37
ETH 2464.09
USDT 1.00
SBD 2.32