The Diary Game | | A Simple Day | | 11-10-2021

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম


  • আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আমিও ভালো আছি। তো চলুন বন্ধুরা আমার আজকের ডাইরি শুরু করা যাক

🌄 সকাল 🌄


PicsArt_10-11-08.05.22.jpg

ম্যাক্রো ফটোগ্রাফি

সকাল ৭ টায় ঘুম থেকে ওঠার মাধ্যমে আমার আজকের দিনটা শুরু হয়। ঘুম থেকে উঠে ফ্রেস হয়ে সকালের নাস্তা করার পর কিছুক্ষন বই পড়লাম। বই পড়ার পর মোবাইল নিয়ে বাইরে গেলাম। গিয়ে কিছু ফটোগ্রাফি করলাম ও কিছুক্ষন ফেসবুক ও মেসেঞ্জার চালালাম। তারপর বাড়িতে ফিরে এসে ভাত খেয়ে নিলাম। তারপর টিভি দেখতে শুরু করলাম। কিছুক্ষন টিভি দেখার পর একটু বাইরে বের হলাম। বাইরে এসে কিছুক্ষন মোবাইল চালালাম।

☀️ দুপুর ☀️


20211005_173233.jpg

পার্বতীপুর রেলওয়ে স্টেশন

মোবাইল চালাতে চালাতে দুপুর হয়ে গেলো। তাই বাড়িতে ফিরে আসলাম। বাড়িতে এসে গোসল করে নিলাম। গোসল করার পর একটা ঘুম দিলাম। কিন্তু আবার দুপুর ৩ টায় ঘুম থেকে উঠলাম। ঘুম থেকে উঠে ফ্রেস হয়ে জমির হাটে গেলাম। সেখানে গিয়ে আগে নাস্তা করলাম কেননা দুপুরে আমি বাড়িতে কিচ্ছু খাই নি। তারপর মাঠে ঢুকলাম। মাঠে ঢুকতেই আমার বন্ধুদের সাথে দেখা হয়ে গেলো। তারপর সবাই একসাথে এক জায়গায় দাড়ালাম। আজকে খেলা ছিলো ঘোড়াঘাট খেলোয়াড় একাদশ বনাম ফুটবল একাডেমী কিশোরগঞ্জ।

🕔 বিকাল 🕔


20211011_170330.jpg

মাঠে খেলা দেখার সময় তোলা ছবি

গতদিনগুলোর তুলনায় আজকে তুলনামূলক দর্শক কম ছিলো। আজকে আনুমানিক ৬-৮ হাজার দর্শক হয়েছিলো। আজকের খেলাটি ছিলো বাঘে বাঘে লড়াই। মনে হচ্ছিলো যেনো বার্সোলোনা বনাম রিয়াল মাদ্রিদ এর খেলা দেখছি। দর্শকের খেলোয়াড়দের এমন উৎসাহ দেওয়া আমি আমাদের জমিরহাট মাঠে আগে কখনো দেখিনি। অনেক টান টান উত্তেজনাপূর্ণ খেলায় কিশোরগঞ্জের শেষ মিনিটের গোলে খেলা ২-২ গোলে ড্র হয়। কিন্তু পেনাল্টি শুট আউটে কিশোরগঞ্জ ৫-৪ গোলে ম্যাচটি হেরে যায়।

🌇 সন্ধ্যা 🌇


20211010_170528 (1).jpg

পাতাবিহীন একটি গাছের সন্ধ্যার দৃশ্য

খেলা দেখা শেষ করে সব বন্ধুরা মিলে মাঠে বসে আড্ডা দিলাম। তারপরে আমার এক বন্ধু পারভেজ কাস্টম খুললো। শাহীনের মোবাইল নিয়ে আমি খেললাম। কাস্টম খেলা শেষ করে নাস্তা করে সবাই নিজের নিজের বাড়িতে ফিরে আসলাম। বাড়িতে এসে কিছুক্ষন বই পড়লাম। তারপর রুমে বসেই আমার আজকের পোষ্টটি লিখে ফেললাম। আর এখন ভন্ড ভ্যারাইটিস স্টোরে আইপিএল খেলা দেখতে এসে পোস্টটি করে ফেললাম।


তো বন্ধুরা এই ছিলো আমার আজকের ডাইরি। আশা করি আপনাদের ভালো লেগেছে। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।



ধন্যবাদ সবাইকে 🖤

Sort:  
 3 years ago 

অনেক সুন্দর একটি দিন কাটিয়েছেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60745.88
ETH 2640.15
USDT 1.00
SBD 2.56