The Diary Game | | A Simple Day | | 08-09-2021

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম


শা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আমিও ভালো আছি। @steem-bangladesh এর নিয়মিত আয়োজন The Diary Game কন্টেস্টটিতে অংশ নিতে যাচ্ছি। তো চলুন শুরু করা যাক আমার আজকের ডাইরি।


🌄 সকাল 🌄


PicsArt_09-03-02.45.25.jpg

ছবিটি Picsart দিয়ে এডিট করা হয়েছে


আজকে সকালে একটু তাড়াতাড়ি ঘুম থেকে উঠলাম কারন আজকে কলেজে এসাইনমেন্ট জমা নিবে আর আমার এখনও কিছু লেখা বাকি আছে। তাই ঘুম থেকে উঠে ফ্রেস হয়ে আগে পিঠা খেলাম। তারপর এসাইনমেন্ট লেখা শুরু করলাম। এসাইনমেন্ট লিখা শেষ করে মোবাইল নিয়ে বাইরে গেলাম। স্টিমিটে ঢুকে একটু কাজ করলাম ও ফেসবুক চালালাম। তারপর বাড়িতে এসে ভাত খেয়ে একটু বিশ্রাম নিলাম। বিশ্রাম নিয়ে এসাইনমেন্ট নিয়ে কলেজের উদ্দেশ্যে রওয়ানা দিলাম। কলেজে গিয়ে দেখি এখনও রুম খুলে দেয় নি। বন্ধুদের সাথে আড্ডা দিতে দিতে ১২ টা পার হয়ে গেলো।

☀️ দুপুর ☀️


20210908_112729.jpg

কলেজের দোতলা থেকে তোলা একটি ছবি


তারপর রুম খুলে দিলে রুমে গিয়ে বসি। সেখানে কিছুক্ষন পরে স্যার আসলো এবং রোল নং অনুযায়ী সবার এসাইনমেন্ট জমা নিলো। তারপরে আমি গেলাম অফিসে আমার রেজিষ্ট্রেশন কার্ড দেখতে। আমার রেজিষ্ট্রেশন কার্ডে বিষয় ভূল ছিলো সেটা সংশোধনের জন্য আবেদিন করেছিলাম কিন্তু গিয়ে দেখি বিষয়ের কোনো পরিবর্তন হয় নি। তারপর আবার গিয়ে স্যারকে বিষয়টা বললাম। তিনি একটি কাগজে লিখে নিলেন আমার সমস্যাটা এবং আশ্বাস দিলেন যে আমার বিষয় এইবার ঠিক হয়ে যাবে। তারপর বাড়ি চলে এলাম। বাড়িতে এসে গোসল করে খেয়েদেয়ে মুভি দেখতে শুরু করলাম।

🕔 বিকাল 🕔


20210906_165007.jpg

বিকেলের মিষ্টি রোদে আমাদের পেপে গাছের ছবি


মুভি দেখা বাদ দিয়ে ক্রিকবাজে ঢুকে দেখলাম যে নিউজিল্যান্ড আজকেও ব্যাটিং পেয়েছে। তাই আর খেলা দেখার ইচ্ছা হলো না। আবার মুভিটা দেখতে শুরু করলাম। মুভি দেখা শেষ করে চলে গেলাম জমির হাট মাঠে তকেয়া পাড়া বনাম গৌর পাড়ার মধ্যকার ফুটবল ম্যাচ দেখতে। গৌরপাড়া ১-০ গোলে জয়লাভ করে। এই খেলা শেষের আগে আজকেও মারামারি লাগতে ধরছিলো কিন্তু অল্পের জন্য মারামারি লাগে নি।

🌇 সন্ধ্যা 🌇


20210907_173808-01.jpeg

জমির হাট মাঠ থেকে তোলা একটি সন্ধার আকাশ


খেলা দেখা শেষ করে বন্ধুরা কিছুক্ষণ আড্ডা দিলাম ও ক্রিকবাজে খেলার খবর দেখতেছিলাম। আড্ডা দিয়ে স্কুলের ক্যান্টিনে গিয়ে সবাই ছোলা বুট খেলাম। তারপর যে যার বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দিলাম। আমি ও আমার বন্ধু আল-আমিন এক সাথে আসলাম কারণ আমাদের বাড়ি একই রাস্তা দিয়ে।

🌃 রাত 🌃


PicsArt_09-08-07.10.33.jpg

রাতের জমির হাট বাজার


বাড়িতে এসে বাংলাদেশের খেলার বাকি অংশটা দেখলাম। মাহামুদুল্লাহর শেষের বাউন্ডারির মাধ্যমে বাংলাদেশের জয় ও সিরিজ নিশ্চিত হয়। খেলা দেখে বাজারে গেলাম আবার আমার আব্বুকে ডাকার জন্য কারণ আমার ভাই আজকে চলে যাবে। আব্বুকে ও একটি ভ্যান নিয়ে বাড়ি আসলাম। তারপর আমার ভাই ভ্যানে করে স্টেশন গেলো। তারপর আমরা বাড়ি ফিরে আসলাম।


তো বন্ধুরা এই ছিলো আমার আজকের ডাইরি। আশা করি আপনাদের সবার ভালো লেগেছে। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।



ধন্যবাদ সবাইকে 🖤

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 65265.67
ETH 3326.63
USDT 1.00
SBD 2.63