The Diary Game | | A Simple Day | | 07-09-2021

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম



৭ সেপ্টেম্বর ২০২১
আজ সোমবার

জমিরহাট, পার্বতীপুর, দিনাজপুর


শা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আমি @steem-bangladesh এর নিয়মিত আয়োজন The Diary Game কন্টেস্টটিতে অংশ নিতে যাচ্ছি। তো বেশী দেরি না করে চলুন শুরু করা যাক আমার আজকের ডাইরি।


🌄 সকাল 🌄


20210902_093604.jpg

একটি চারাগাছের ডালে বৃষ্টির ফোটা লেগে আছে।


বৃষ্টিভেজা এক সকালে আমার ঘুম ভাঙলো সকাল ৭ টার দিকে। কিন্তু বাইরে বৃষ্টি হচ্ছিলো তাই আবার শুয়ে পড়লাম। তারপর ঘুম থেকে একেবারে ১০ টার দিকে উঠলাম। ঘুম থেকে উঠে ফ্রেস হয়ে একেবারে ভাত খেয়ে নিলাম। ভাত খাওয়ার পর মোবাইল নিয়ে বাইরে এসে একটু স্টিমিটে ঢুকে কাজ করলাম। তারপর টংগে বসে গান শুনতে শুরু করলাম। আস্তে আস্তে আমাদের বাড়িতে আবারো আত্মীয় আসতে শুরু করলো। আমার ফুফাতো ভাইয়েরা আসলো। তাদেরকে নিয়ে একটু সময় কাটালাম।

☀️ দুপুর ☀️


20210906_170209.jpg

খোলা আকাশের নীচে সবুজ ধানক্ষেত


এভাবে আমার সকালটা কেটে গেলো। তারপর দুপুরে গোসল করে এসাইনমেন্ট লিখতে শুরু করলাম। এসাইনমেন্ট লিখতে লিখতে বিদ্যুৎ লাইনম্যানের উপর খুব রাগ হচ্ছিলো। কারন বারবার বিদ্যুৎ যাওয়া আসা করতেছিলো। এসাইনমেন্ট লিখতে লিখতে ৪ টা বেজে গেলো। তারপর গিয়ে আমি আমার দুপুরের খাবার খেয়ে নিলাম।খাওয়ার পর একটু বিশ্রাম নিলাম।

🕔 বিকাল 🕔


20210907_173706.jpg

বিকেলে খেলা দেখতে গিয়ে তোলা ছবি


বিকেলে চলে গেলাম জমির হাট মাঠে। সেখানে গিয়ে দেখলাম যে আজকে কোনো খেলা নেই ছোটোরা খেলছে। ছোটোদের খেলা শেষ হতে না হতে আবারো বড়দের একটা খেলা শুরু হলো। দুটো খেলাই খেলেছে লক্ষনপুরের ছেলেরা। আজকের খেলায় তেমন দর্শকও ছিলো না। সম্ভবত বৃষ্টির কারনে আজকে বেশী দর্শক হয়নি কেননা বিকেলের আগে বেশ ভালোই বৃষ্টি হয়েছে।

🌇 সন্ধ্যা ও রাত 🌇


20210831_180520-01.jpeg

সন্ধাবেলায় তোলা একটি সানসেট ফটোগ্রাফি


সন্ধায় অনেকে জমির হাট শহীদ মিনারে বসে ছিলাম। আমি গতকাল আমার মোবাইল থেকে ফ্রি ফায়ার ডিলিট করে দিয়েছি। তাই আমার বন্ধু ও ছোটো ভাইয়া আমার সাথে বেশ ভালোই মজা নিলো। একজন তার মোবাইলে একটা ম্যাচ চালু করে দিয়ে তার মোবাইলটা আমার হাতে দিলো। অবশেষে তার মোবাইকে একটা ম্যাচ খেললাম। যাই হোক মানুষ কয়েকদিন মজা নিজে তাতে কোনো দুঃখ নেই আমার। ৭ টার দিকে বাড়ি ফিরে আসলাম। দেখলাম বাড়িতে আমার প্রিয় নারিকেল পুলি পিঠা বানানোর কাজ চলছে। আমি তো মহা খুশি। অপেক্ষায় রইলাম পিঠা বানানোর জন্য। আর এই পোস্টটি লেখা শুরু করলাম।


তো বন্ধুরা এই ছিলো আমার আজকের পোস্ট। আশা করি আপনাদের সবার ভালো লেগেছে। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।



ধন্যবাদ সবাইকে 🖤

Sort:  
 3 years ago 

অনেক সুন্দর ফটোগ্রাফি করছেন

 3 years ago 

ধন্যবাদ 🖤

Coin Marketplace

STEEM 0.14
TRX 0.12
JST 0.026
BTC 54691.22
ETH 2323.26
USDT 1.00
SBD 2.12