The Diary Game | | A Simple Day | | 03-09-2021

in Steem Bangladesh3 years ago


আসসালামু আলাইকুম


শা করি আল্লাহর রহমতে আপনারা সবাই ভালো আছেন। আমিও ভালো আছি। @steem-bangladesh কর্তৃক আয়োজিত The Diary Game কন্টেস্টটিতে অংশগ্রহণ করতে যাচ্ছি। তো চলুন আজকের ডাইরি শুরু করা যাক।



🌄 সকাল 🌄


PicsArt_08-26-04.12.47.jpg

বৃষ্টিভেজা আঙিনায় আমার বানানো নৌকা

location

আজকে আমার ঘুমটা ভাঙে ভোর ৫ টায় আমার ভাইয়ের ডাকে। আজকে সে চট্টগ্রাম থেকে প্রায় ৩ মাস পর বাড়িতে ফিরলো। পরিবারের সবাই জানে সে যে সকালে আসবে তাই সবাই বেশ প্রস্তত ছিলো। যাই হোক আমার রুম যেহেতু মেইন গেটের সাথে তাই আমার জানালায় কড়া নাড়লো। আমি ঘুম থেকে উঠে দরজা খুলে দিতে গিয়ে দেখি যে আমার আগেই আমার ফুফাতো ভাই দরজা খুলে দিয়েছে। তারপর একে একে সবাই ঘুম থেকে উঠলো। সবার সাথে দেখা করে ফ্রেস হয়ে সে কিছু নাস্তা করলো তারপর ঘুম দিলো। কারণ ১ দিনের জার্নি করে আমার ভাই অনেক ক্লান্ত ছিলো। যাই হোক তারপর বাড়িতে রান্নাবান্নার কাজ শুরু হয়ে গেলো। এ যেনো এক উৎসব লেগে গেলো আমাদের বাড়িতে। তারপর খাওয়া দাওয়া করে সবাই গল্প করলাম।


☀️ দুপুর ☀️


20210831_133125.jpg

পার্বতীপুর রেলওয়ে স্টেশনের বাহিরের অংশ

location

গল্প করতে করতে দুপুর হয়ে গেলো। গোসল করে নামাজে গেলাম। আজকে পবিত্র জুম্মার দিন ছিলো। তারপর বাড়িতে ফিরে এসে একটু বিশ্রাম নিলাম। তারপর খাওয়া দাওয়া করে একটু টিভি দেখলাম। কিছুক্ষন টিভি দেখার পর বাইরে এসে একটু ফ্রি ফায়ার খেললাম। আজকে শুক্রবার ডগ ট্যাগ পূরণ করার দিন। তাই আজকে খেলতেই হবে। প্রায় ৪ টা পর্যন্ত ফ্রি ফায়ার খেলে বাড়িতে ফিরে আসলাম। দেখলাম যে বাংলাদেশ ব্যাটিং তাই খেলা দেখার জন্য আবার বাড়িতে ফিরে আসলাম।


🕔 বিকাল 🕔


20210903_175632.jpg

বিকেলে খেলা দেখার সময় তোলা ছবি

location

খেলা শুরু হলো। লিটন আর নাঈমের খেলা দেখে আমার কোনোমতেই মানে হলো না যে এরা টুয়েন্টি খেলতে মাঠে নেমেছে। খেলা দেখার প্রতি একটা বিরক্তি এসে গেলো। বাংলাদেশের ব্যাটিং টা দেখে চলে গেলাম জমির হাট উচ্চ বিদ্যালয় মাঠে। আজকে সেখানে একটি রোমাঞ্চকর ম্যাচ হয়েছে। বাজারের দোকানদারদের রাস্তার এপার বনাম ওপার খেলা হয়েছে। বাজারের অধিকাংশ দোকান বন্ধ ছিলো আজ। সবাই খেলা দেখতে এসেছিলো। খেলায় ১-১ গোলে ড্র হয় এবং রাস্তার ডান পাশের দোকানদাররা পেনাল্টিতে ৩-২ গোলে ম্যাচটি জিতে যায়।


🌇 সন্ধ্যা 🌇


20210831_182229-01.jpeg


location

খেলা দেখা শেষ করে বাড়িতে ফিরে আসলাম। আসার সময় রাস্তায় এক বন্ধুর কাছ থেকে আমার সাইকেলটা নিলাম। বিকেলে সে আমার সাইকেলটা নিয়ে এক জায়গায় গেছিলো। তো সাইকেল নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দিলাম। যাওয়ার পথে ক্রিকবাজে ঢুজে দেখি ম্যাচের খবর। দেখলাম যে ম্যাচ বাংলাদেশের হাতেই আছে। তারপর বাড়িতে ফিরে আসলাম।


🌃 রাত 🌃


Screenshot_20210903-192133_YouTube.jpg

খেলা দেখার সময় আমার মোবাইল থেকে নেয়া স্ক্রিনশট

বাড়ি এসে মোবাইলে খেলা দেখতে শুরু করলাম। টিভিতে আমার ভাতিজা কার্টুন দেখতেছিলো তাই টিভিতে দেখতে পারি নি। টম ল্যাথাম কে দেখে বেশ ভয় লাগছিলো কখন কি করে ফেলে সে। তারপর শেষ ওভারে ২০ রানের দরকার বল হাতে মুস্তাফিজ। তার ওপর বিশ্বাস ছিলো যে সে এক ওভারে ২০ রান দিবে না। শেষ দুই বলে দরকার ১২ রান তখন মুস্তাফিজ একটা নো বল করলো এবং সেই বলে বাউন্ডারি হলো। মনটা ভেঙে গেলো কিন্তু শেষ পর্যন্ত বাংলাদেশ ৪ রানের জয় নিয়ে মাঠ ছারে। খেলা দেখা শেষ করে রাতের খাবার খেয়ে নিলাম। তারপর একটু বিশ্রাম নিলাম। তারপর এই পোস্টটি লেখা শুরু করলাম।


তো বন্ধুরা এই ছিলো আমার আজকের ডাইরি। আশা করি আপনাদের সবার ভালো লেগেছে। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।



ধন্যবাদ সবাইকে 🖤

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62070.52
ETH 2422.73
USDT 1.00
SBD 2.64