The Diary Game | | A Simple Day | | 01-11-2021

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম


  • আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আমিও ভালো আছি। তো চলুন বন্ধুরা আমার আজকের ডাইরি শুরু করা যাক

20211030_152510.jpg

দোলনার শিকলের ম্যাক্রো ফটোগ্রাফি

আমার সারাবেলা: আজকে সকাল সাড়ে আটটায় ঘুম থেকে উঠলাম। ঘুম থেকে ফ্রেস হয়ে নাস্তা করলাম। তারপর কলেজের ইউনিক আইডি কার্ডের ফরমটা পূরন করলাম। পূরন করার পর জমির হাটে গিয়ে আমার আব্বু ও আম্মুর ভোটার আইডি কার্ডের ফটোকপি করলাম ও আমার ২ কপি পাসপোর্ট সাইজের ছবি তুললাম। দেখলাম যে ছবিদুটো ভালো হয় নি। তাই ছবিদুটো ফেলে দিলাম। বাড়িতে গিয়ে ভাত খেয়ে একটু বিশ্রাম নিয়ে চলে গেলাম পার্বতীপুর। সেখানে গিয়ে আপন স্টুডিওতে গিয়ে আগে ছবি তুললাম। তারপর সেগুলো নিয়ে কলেজে গেলাম। কিন্তু কলেজে গিয়ে জানতে পারলাম যে আমার জন্ম নিবন্ধন কার্ডেরও ফটোকপি লাগবে। তাই আর আমার আজকে জমা দেয়া হলো না। তারপর আমার বন্ধু শাকিল ও শুভ এর সাথে স্টেশনে এসে মুড়ি মাখা খেলাম। মুড়ি মাখা খাওয়ার পর বাড়ি চলে আসলাম। বাড়িতে এসে গোসল করে কিছুক্ষন রোদে দাড়ালাম। তারপর কিছুক্ষন মোবাইল চালালাম। তারপর মোবাইলটা চার্জে দিয়ে টিভি দেখতে দেখতে ভাত খেয়ে নিলাম। ভাত খাওয়ার পর আবারো মোবাইল নিয়ে বাইরে গেলাম পাড়ার ছোটো ছেলেরা বলছিলো যে তাদের নাকি শুপরির ডাঙ্গার মাঠে খেলা আছে। তাই বিকালে চলে গেলাম মাঠে। কিন্তু সেখানে গিয়ে দেখি যে আজকে আমাদের পাড়ার খেলা নেই অন্য পাড়ার খেলা। তাই যে বলেছিলো যে আজকে আমাদের খেলা তার গলা ধরে উপরে তুলে নানার বাড়ি দেখালাম। তারপর খেলা দেখে সেখান থেকে চলে গেলাম খোলাহাটিতে। সেখানে আমার বন্ধু আল-আমি একটি শর্ট সিলেবাসের গাইড কিনলো। তারপর সেখান থেকে চলে আসলাম হাসিনা নগরে। হাসিনা নগরে এসে মুড়ি মাখা খেলাম। তারপর হোটেলে গিয়ে সম্পুর্ন একটি নতুন আইটেমের খাবার খেলাম। দুধে কেক ও চিনি চুবিয়ে খেলাম। এটা অনেক সুস্বাদু ছিলো। তারপর বাড়ি ফিরে এসে ফ্রেস হয়ে কিছুক্ষন বই পড়লাম। তারপর রুমে শুয়ে আমার আজকের এই ডাইরিটি লিখে ফেললাম।

20211101_184411.jpg

সেই নতুন খাবারটির একটি ছবি



তো বন্ধুরা এই ছিলো আমার আজকের ডাইরি। আশা করি আপনাদের ভালো লেগেছে। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।



ধন্যবাদ সবাইকে 🖤

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.029
BTC 64359.49
ETH 2619.41
USDT 1.00
SBD 2.83