The Diary Game | | A Rainy Day | | 05-10-2021

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম


  • আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আমিও ভালো আছি। তো চলুন বন্ধুরা আমার আজকের ডাইরি শুরু করা যাক

🌄 সকাল 🌄


20211004_101744.jpg

পেপে গাছের পাতার ডগায় পানির ফোটা

প্রতিদিনের মতো আজকেও সকাল ৭ টার দিকে ঘুম থেকে উঠলাম। উঠে দেখি আজকেও বৃষ্টি হচ্ছে। ঘুম থেকে উঠে ফ্রেস হয়ে সকালের নাস্তা করে নিলাম। তারপর পড়তে বসলাম। কিছুক্ষন পড়ার পর একটু বাইরে গেলাম। বাইরে গিয়ে দেখি বৃষ্টির পানিতে ধানক্ষেতের আইল ডুবে গেছে। বাড়িতে এসে ভাত খেয়ে কিছুক্ষন মোবাইল টিপলাম। তারপর একটা মুভি ডাউনলোড দিয়ে ঘুমিয়ে পড়লাম।

☀️ দুপুর ☀️


ঘুম থেকে উঠলাম দুপুর ২ টার দিকে। উঠে আগে গিয়ে গোসল করলাম। তারপর দুপুরের খাবার খেয়ে কিছুক্ষন বিশ্রাম নিলাম। বিশ্রাম নেয়ার পর আমার সকালে ডাউনলোড দেয়া সেই মুভিটি দস্খতে শুরু করলাম। ন্যাচারাল স্টার ন্যানির Tuck Jagadish মুভিটি আনওফিসিয়াল হিন্দি এসেছে। সেটাই দেখে ফেললাম।

🕔 বিকাল 🕔


PicsArt_10-04-08.24.10.jpg

একটি হাত ঘড়ির ছবি

মুভি দেখতে দেখতে বিকাল হয়ে গেলো। ফোনে দেখলাম চার্জও কম আছে আর কারেন্টও নেই। তাই চার্জারটা সাথে নিয়ে চলে গেলাম জমির হাটে। মাঠে বসে মোবাইল চালাচ্ছিলাম। তারপর বন্ধুরা আসলো সবাই একসাথে আড্ডা দিলাম। কারেন্টও চলে আসলো আমি বাজারে একটা দোকানে মোবাইল চার্জে দিয়ে আবারো বন্ধুদের মাঝে ফিরে আসলাম। তারপর ব্রাজিল বনাম আর্জেনটিনা কাস্টম ম্যাচ খেলতে শুরু করলাম।

🌇 সন্ধ্যা 🌇


কাস্টম খেলতে খেলতে সন্ধ্যা হয়ে গেলো। আর্জেনটিনা সাপোর্টারদের গো হারা হারিয়ে দিয়েছি আমরা। খেলে শেষ করে সন্ধার সময় স্কুলের ক্যান্টিনে গিয়ে সবাই নাস্তা করলাম। তারপর দোকান থেকে আমার মোবাইলটা নিয়ে বাড়ি চলে আসলাম। বাড়িতে এসে একটু বিশ্রাম নিয়ে আমার আজকের পোষ্টটি লিখে ফেললাম।


তো বন্ধুরা এই ছিলো আমার আজকের ডাইরি। আশা করি আপনাদের ভালো লেগেছে। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।



ধন্যবাদ সবাইকে 🖤

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.029
BTC 63391.47
ETH 2617.16
USDT 1.00
SBD 2.82