The Diary Game | | A Busy Day | | 12-10-2021

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম


  • আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আমিও ভালো আছি। তো চলুন বন্ধুরা আমার আজকের ডাইরি শুরু করা যাক

🌄 সকাল 🌄


20211004_101102.jpg

ম্যাক্রো ফটোগ্রাফি

20211012_114953.jpg

রিকশা চালক

প্রতিদিনের মতো আজকেও সকালে তাড়াতাড়ি ঘুম থেকে উঠলাম। ঘুম থেকে উঠে ফ্রেস হয়ে নাস্তা করে একটু বাইরে গেলাম। তারপর আম্মু এসে ডাকলো। বাড়িতে এসে রেডি হয়ে আব্বুর সাথে রংপুরের উদ্দেশ্যে বের হলাম। আমার আব্বু ডায়াবেটিস এর রোগী। বাসে অস্বস্তি বোধ করার সত্ত্বেও বাসে করে যেতে হলো। সকাল সাড়ে দশটার দিকে রংপুরে পৌঁছালাম। আগে আব্বু রক্ত ও প্রসাব টেস্ট করার জন্য দিলো। তারপর হোটেলে গিয়ে নাস্তা করলাম। আমার আব্বু একটা ঔষধ ভূলে বাড়িতে রেখে এসেছে। নাস্তা করার পর সেটাই খুজলাম।

☀️ দুপুর ☀️


20211012_144021.jpg

পুলিশ সুপারের কার্যালয় ভবন, রংপুর

খুজতে খুজতে দুপুর হয়ে গেলো কিন্তু ঔষধটা খুজে পেলাম না। সুপার মার্কেট থেকে শুরু করে মেডিকেল মোড়ের প্রায় সব দোকানই খুজলাম কিন্তু ঔষধটা পেলাম না। তারপর দুপুর দেড়টার দিকে আমার আব্বু আর একবার রক্ত ও প্রসাব টেস্ট করার জন্য দিলো। তারপর আমরা কাচারিতে মৌবন হোটেলে গিয়ে দুপুরের খাওয়া দাওয়া করলাম। খাওয়ার পর হোটেলের পাশে অবস্থিত মসজিদে আমার আব্বু নামাজ পড়লো আর আমি বসে ছিলাম। নামাজ শেষ করে আব্বু দেখলাম মসজিদে বসে বিশ্রাম নিচ্ছিলো।

🕔 বিকাল 🕔


20211012_155904.jpg

ল্যাবএইড ভবন

20211012_170507.jpg

ল্যাবএইড ভবন

বিকাল চারটার দিকে আমরা চলে আসি রিপোর্ট নিতে। রিপোর্টে দেখলাম আগের থেকে সবকিছু কমেছে মানে ডায়াবেটিস অনেকটা কন্ট্রোলে আছে। তারপর চলে গেলাম ল্যাবএইড লিমিটেড ডায়াগনস্টিক, রংপুরে। সেখানে ডাক্তার বসে বিকাল সাড়ে চারটার দিকে। আমার আব্বুর সিরিয়াল নম্বর ১ কারন ৩ দিন আগেই সিরিয়াল নিয়ে রেখেছিলো। তাই খুব তাড়াতাড়ি ডাক্তার দেখানো হয়ে গেলো। ল্যাবএইড থেকে বের হয়ে ঔষধ কিনলাম। তারপর একটা অটোতে করে বাস টার্মিনালে চলে আসলাম।

🌃 রাত 🌃


20211012_172553.jpg

সন্ধ্যায় বাড়ি ফেরার পথে তোলা ছবি

20211012_191218.jpg

আমার আব্বু ভাতিজার জন্য খাবার কিনছে

বাস টার্মিনালে এসে অটোতে করে বাড়ি ফিরলাম। বাড়ি আসতে আসতে এশার আযান দিয়ে দিলো। ঠিক ৭ঃ১৬ মিনিটে বাড়িতে পৌঁছালাম। তারপর আবার জমির হাটে গেলাম। বাজারে গিয়ে ৯০০ টাকা ক্যাস আউট করলাম। ক্যাস আউট করার পর বিকাশের দোকানে আল-আমিন ভাইকে ১০০ টাকা দিলাম। তার কাছে ২ দিন ধার নিয়েছিলাম। তারপর বাড়ি ফিরলাম। বাড়িতে এসে ফ্রেস হয়ে নিলাম। তারপর দোকানে গিয়ে একটা মোজো ড্রিংকস খেলাম। খাওয়ার পর ওই দোকানে বসেই আমার আজকের এই পোস্টটি লিখে ফেললাম।


তো বন্ধুরা এই ছিলো আমার আজকের ডাইরি। আশা করি আপনাদের ভালো লেগেছে। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।



ধন্যবাদ সবাইকে 🖤

Sort:  
 3 years ago 

অনেক সুন্দর একটি দিন কাটিয়েছেন

 3 years ago 

ধন্যবাদ

 3 years ago 

অনেক সুন্দর একটি দিন কাটিয়েছেন।

 3 years ago 

ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 66895.91
ETH 3499.24
USDT 1.00
SBD 2.89