The Diary Game 3: || 22/09/2021 - Simple day ||- 2% beneficiaries @bd-charity

in Steem Bangladesh3 years ago

Assalamu Alaikum everyone. How are you all?I hope everyone is well. I am also well.


আমি আমার ডায়রি পোস্ট আপনাদের সাথে শেয়ার করছি।আশা করি ভালো লাগবে সবার।


IMG_20210918_155538.jpg

"ওয়াইন্ড অফ চেঞ্জ " নামক রেস্তোরার ভিতরে একটি ছবি


সকাল


সকালে খুব থেকে উঠলাম ভাগিনা ভাগনির চিল্লাচিল্লিতে। আমার রুমে চিল্লাচ্ছেনা বা আমার রুমে ঢুকে নায় কিন্তু পাশের রুমেই তারা চিল্লাই চিল্লাই খেলতেছিলো যার কারণ আমার ই ঘুম ভেঙ্গে গেছে। তাই উঠলাম,উঠে হাত মুখ ধুয়ে ডায়নিং টেবিলে বসলাম,এরপর আম্মু নাস্তা দিলো তো খাই নিলাম।খাই আব্বুর পাশে বসলাম কিছুক্ষণ এমনেই গল্পগুজব করতে।


দুপুর


গল্প গুজবে বুঝলাম আব্বু অনেক চিন্তিত আমার ভবিষ্যৎ নিয়ে।অর্থাৎ সব বাবা মা রাই যেমন হয় আরকি।
গল্প গুজবের এক পর্যায়ে কিছু এলাকার মানুষ আসলো আব্বার সাথে দেখা করতে তো আমি উঠে চলে গেলাম ভেতরে নাহলে হাজারটা প্রশ্ন করবে। এরপর ওরা যাওয়ার পর ভাত খাইলাম সবাই বসি।


বিকাল


বিকালে গেলাম ধর্ম সাগর পাড়ে।কুমিল্লার মধ্যে এই জায়গাটা আমার সবচেয়ে বেশি প্রিয়।অনেকক্ষণ বসলাম,আড্ডা দিলাম,গল্প করলাম এরপর চা নাস্তা খাইলাম।এরপর বাসায় চলে আসলাম।


রাত


রাতে আপুরা সবাই মিলে বসে আড্ডা দিলাম।এরপর খাইলাম, এরপর আবার অনেকক্ষণ গল্প করলাম।এরপর মোবাইল নিয়ে কিছু কাজ করলাম এরপর ঘুম।


এইতো শেষ দিন।দিন কেটে গেলো,এভাবেই কাটে আমার বেশিরভাগ দিন তবে আজকের দিন ভালোই কাটছে ।আমিও এভাবেই থাকি, এইতো আর কি। তাহলে আজকের জন্য যাই,সবাই ভালো থাকবেন,সুস্থ থাকবেন।


ধন্যবাদান্তে, @sahadathossen


Sort:  
 3 years ago 

অনেক সুন্দর লিখেছেন ভাইয়া 🥰

দুপুরে কি দিয়ে খাওয়া করেছেন বলেন নাই কিন্তুু ভাইয়া☺️

 3 years ago 

Pic ta osthir hoase viaa...

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 67599.37
ETH 3782.24
USDT 1.00
SBD 3.49