The Diary Game 3: || 10/10/2021 - Simple day ||- 2% beneficiaries @bd-charity

in Steem Bangladesh3 years ago

Assalamu Alaikum everyone. How are you all?I hope everyone is well. I am also well.


আমি আমার ডায়রি পোস্ট আপনাদের সাথে শেয়ার করছি।আশা করি ভালো লাগবে সবার।


সকাল


IMG_20211011_134355.jpg

https://w3w.co/cassettes.relief.stewing

আমার নানাবাড়ির পাশের একটা জায়গা


আপু ঘুম থেকে ডেকে দিল প্রায় সাড়ে দশটার দিকে। আমি কিছুক্ষণ বিছানার এপাশ থেকে ওপাশ করলাম আবার ঘুমানোর উদ্দেশ্যে। কিন্তু আপু ডেকে তুলে দিল তো উঠে হাত মুখ ধুয়ে নিলাম। এরপরে আপু নাস্তা দিবে কিনা জিজ্ঞেস করল তো আমি বললাম টেবিলে দিতে। একটু পরেই আপু নাস্তা দিয়ে আমাকে ডাক দিল। আপু আজকে নাস্তায় খুবই মজার একটা তেহেরি বানিয়েছে। খেতে খুবই মজা হয়েছে! আমি তাড়াতাড়ি নাস্তাটা শেষ করলাম। এরপর আপুকে বললাম এক কাপ চা দিতে। আপু একটু পরে চা নিয়ে এসলো আর চা খেতে খেতে আমরা অনেকক্ষণ বসে গল্প করলাম। এরপর আপু বলল 2 ডজন ডিম এনে দিতে নিচ থেকে। তো আমি টাকা নিয়ে নিচে গেলাম দোকানে ডিম আর এরপরে কিছু আইসক্রিম নিয়ে এরপর আবার বাসায় চলে আসছি। এত গরম পড়ছে যে নিচ থেকে পাঁচতলায় আসতেই আইসক্রিমগুলো কেমন যেন একটু নরম হয়ে গেছে। তাই জন্য আবার আইস্ক্রিম গুলো না খেয়ে আবার ফ্রিজে রেখে দিলাম।


দুপুর


IMG_20211011_134418.jpg

https://w3w.co/fatherly.isolating.keys

ছাদ বাগানের ফুল


দুপুরবেলায় আপু বলল আজকে নাকি আপু রান্না করতে ইচ্ছে করছে না। কিন্তু আম্মু অনেক কিছু রান্না করে পাঠিয়ে ছিল কুমিল্লা থেকে। সেগুলো খাব কিনা জিজ্ঞেস করলো।আমি বললাম হ্যা এগুলা দিয়ে খাবো। তো ফ্রিজ থেকে ওইগুলো নামাই গরম করে ভাত খাইলাম। আম্মুর হাঁসের মাংস রান্না টা খুবই মজা হয়। আমারতো খুব ফেভারিট তাই জন্য দুপুরের খাওয়াটা খুব ভালোই হইলো। এরপর আমি একটা ভাত ঘুম দিলাম। বাঙালির আবার ভাত ঘুম খুবই পছন্দের।


বিকাল


IMG_20211011_134410.jpg

https://w3w.co/fatherly.isolating.keys

ছাদ বাগানের সাদা জবা


ঘুম থেকে উঠেই দেখি বিকেল প্রায়। তো এক বন্ধু ফোন দিল সে নাকি শার্ট কিনবে। আর সে আমার বাসা বাসার কাছের যে মার্কেট টা আছে ওইখান থেকেই শার্ট কিনবে। তো আমি ভাবলাম আমিও একটা শার্ট কিনি।তো বন্ধুকে আসতে বললাম আমিও তৈরি হয়ে গেলাম মার্কেটে। একসাথে দুইজন ঘুরাঘুরি করলাম। আমরা দুইজনে দুইটা শার্ট কিনলাম এরপর একটা পছন্দের রেস্তোরাঁয় বসে বিকালের নাস্তা করলাম। এরপর অনেকক্ষণ আড্ডা দিলাম আরো কয়েকজন বন্ধু ছিল সাথে। এর একটু পরে বাসায় চলে আসছি।


রাত


IMG_20211011_134402.jpg

https://w3w.co/fatherly.isolating.keys

একটা ফুলের মাইক্রো ফটোগ্রাফীর চেষ্টা


রাতে আপু বলল আপুর সাথে একটু বাইরে যেতে আপুর কি কাজ আছে। তো আমি বললাম আচ্ছা ঠিক আছে। আমরা একসাথে বাইরে বের হলাম, আপু আপুর কাজ শেষ করল। এরপর আমরা একটা কফিশপে বসে কোল্ড কফি খাইলাম। অনেক গরম লাগতেছে, আরে গরমে কোল্ড কফি খুবই মজা লাগে। এরপর বাসায় চলে আসছি। এরপর হাত মুখ ধুয়ে বসলাম। একটু পরেই আপু ডিনার রেডি করলো,খাইলাম। এরপর কিছু কাজ ছিল ওইগুলো করলাম এরপর কখন ঘুম চলে আসলো টের পাইনি।

এইতো শেষ দিন।দিন কেটে গেলো,এভাবেই কাটে আমার বেশিরভাগ দিন তবে আজকের দিন ভালোই কাটছে,ব্যস্ততা ছিলো খুব বেশি ।আমিও এভাবেই থাকি, এইতো আর কি। তাহলে আজকের জন্য যাই,সবাই ভালো থাকবেন,সুস্থ থাকবেন।

ধন্যবাদান্তে, @sahadathossen


Sort:  
 3 years ago 

Nice diary.

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.032
BTC 60799.23
ETH 2640.18
USDT 1.00
SBD 2.58