The Diary Game 3: || 09/10/2021 - Simple day ||- 2% beneficiaries @bd-charity

in Steem Bangladesh3 years ago

Assalamu Alaikum everyone. How are you all?I hope everyone is well. I am also well.


আমি আমার ডায়রি পোস্ট আপনাদের সাথে শেয়ার করছি।আশা করি ভালো লাগবে সবার।


IMG_20211009_184330.jpg

https://w3w.co/reserved.daydream.aboard

মাঠের এক প্রান্ত থেকে করা একটি ফটোগ্রাফী


সকাল


সকালে ঘুম থেকে উঠলাম প্রায় সাড়ে এগারোটা বাজে।যেহেতু বাসায় কেও নেই তাই ডাকার ও আর কেও আর তাই জন্যই এতো দেরি করে ঘুম থেকে উঠলাম।উঠেই হাত মুখ ধুয়ে দারোয়ানকে ফোন করলাম যেনো পাশের একটা হোটেল থেকে নাস্তা নিয়ে আসে।আনতে বললাম ডাল ভাজি,২ টা পরোটা, এক কাপ চা। উনি খুব তাড়াতাড়ি ই এনে দিলো আর আমি উনাকে টাকা দিয়ে নাস্তা গুলো প্লেটে নিলাম।এরপর শেষ করলাম।এরপর স্টিমিটের কিছু কাজ ছিলো, সেগুলো শেষ করার জন্য লেপটপ নিয়ে বসলাম।


দুপুর


দুপুরের প্রায় ২ টার দিকে বড় আপু ফোন দিলো। আপুরা নাকি আসছে তাই জন্য আমাকে একটা বাজারের লিস্ট দিলো
আর বললো লিস্টটা নিচের দোকানে দিয়ে দিতে। তাহলে তারাই লিস্ট অনুযায়ী বাজার বাসায় এনে দিবে। আপু সব মুদি বাজার ওদের কাছ থেকেই করে তাই যথেষ্ট বিশ্বাসী দোকান ওইটা আপুর। আমি লিস্টটা নিচে গিয়ে দিয়ে আসলাম।এরপর ফুডপান্ডাতে দুপুরের খাবার অর্ডার করলাম।একটা চিকেন দম বিরিয়ানি আর একটা কোক।খেয়ে একটু রেস্ট নিলাম।


বিকাল


বিকালের প্রায় চারটার দিকে আপুরা আসলো।এখন একটু ভালো লাগতেছে। কারণ আপুরা না থাকলে সম্পূর্ণ ঘরটাই খালি খালি লাগে। এরপর আমি আপুদের হাতের জিনিষপত্র গুলো বাসায় ঢুকালাম।আম্মা অনেক কিছু রান্না করে পাঠালো। এরপর আপুরা ফ্রেস হলো আর আমি ফুডপান্ডাতে সবার জন্য বিকালের নাস্তার অর্ডার দিলাম।এরপর সবাই মিলে বসে নাস্তা করলাম।এরপর আপুরা একটু রেস্ট নিচ্ছিলো আর আমি বাইরে বের হলাম।


রাত


রাতের প্রায় নয়টা করে বাসায় আসছি। এসে হাত মুখ ধুয়ে, জামা কাপড় বদলালাম।এরপর আপুর কাছে বসে কিছুক্ষণ কথা বললাম।এরপর আপু বললো আম্মা অনেক কিছু রান্না করে দিছে ওইগুলা একটু গরম করে টেবিলে ডিনার রেডি করবে এখন।তো আমি উঠে একটু টিভির সামনে বসলাম।একটু পরেই আপু ডাক দিলো খাওয়ার জন্য। সবাই বসে খেয়ে উঠলাম।এরপর মোবাইল,লেপটপ, কাজ আর ঘুম।


এইতো শেষ দিন।দিন কেটে গেলো,এভাবেই কাটে আমার বেশিরভাগ দিন তবে আজকের দিন ভালোই কাটছে,ব্যস্ততা ছিলো খুব বেশি ।আমিও এভাবেই থাকি, এইতো আর কি। তাহলে আজকের জন্য যাই,সবাই ভালো থাকবেন,সুস্থ থাকবেন।

ধন্যবাদান্তে, @sahadathossen


Sort:  
 3 years ago 

nice diary.

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 66895.91
ETH 3499.24
USDT 1.00
SBD 2.89