The Diary Game 3: || 08/10/2021 - Simple day ||- 2% beneficiaries @bd-charity

in Steem Bangladesh3 years ago

Assalamu Alaikum everyone. How are you all?I hope everyone is well. I am also well.


আমি আমার ডায়রি পোস্ট আপনাদের সাথে শেয়ার করছি।আশা করি ভালো লাগবে সবার।


IMG_20211009_142108.jpg

গ্রামীন বাংলার মেঠো পথ


সকাল


সকালবেলা ঘুম থেকে উঠলাম প্রায় দশটা করে। যেহেতু আমি একা বাসায় থাকি সেই তো কেউ ডেকেও দেয় নি বা ফোনও আসেনি। তাই মোটামুটি ভালোই ঘুম হয়েছে।
ঘুম থেকে উঠে দারোয়ানকে ফোন দিলাম। যাতে আমার জন্য কিছু নাস্তা নিয়ে আসে কিন্তু দারোয়ানের ফোন পেলাম বন্ধ। তাই আমি ফুডপান্ডা তে সকালের নাস্তা অর্ডার দিলাম এরপর হাত মুখ ধুয়ে নিলাম।
একটু পরেই নাস্তা চলে আসলো আমি নাস্তা করে নিলাম এরপর একটু বের হলাম বন্ধুদের সাথে কিছু কাজ ছিল।


দুপুর


বাসায় ঢুকলাম প্রায় দুপুর দুইটা করে প্রচন্ড খিদা ক্লান্ত নিয়ে। বাসায় ঢুকলাম তারপর দেরি না করে গোসলটা করে ফেললাম। কিন্তু বাসায় তো কেউ নেই তাই রান্নার প্রশ্ন আসে না তাই জন্য আবার ফুডপান্ডাতে দুপুরের খাবারটা অর্ডার করলাম।
আজকে অর্ডার করলাম একটা চিকেন বিরিয়ানি আর একটা কোক। একটু পরে আমার অর্ডার চলে আসলো। আমি তাড়াতাড়ি করে খেয়ে নিলাম কারণ অনেক বেশি ক্ষুধার্ত ছিলাম। বাইরে অনেক কাজ করলাম তাই জন্য আজকে ক্ষুধাটা আরো বেশি ছিল। এরপর একটু ঘুমিয়ে নিলাম।


বিকাল


বিকেলের দিকে এক বন্ধু ফোন দিয়ে বলল যে আরেকটি বন্ধুর বার্থডে পার্টি আছে। আমি যেনো ওই জন্য জন্য এখানি আসি আর দুইটা দুই লিটার কোকের বোতল নিয়ে যাই। তো আমি তাড়াতাড়ি করে রেডি হলাম, এরপর বাইরে বের হলাম,কোক নিলাম আর সিএনজি ধরলাম বন্ধুর বাসার উদ্দেশ্যে। ওইখানে আমরা অনেক মজা করলাম। অনেক খাওয়া-দাওয়া পার্টি অনেক বেশি মজা হলো। এরপর প্রায় রাতের আটটা করে বাসায় চলে আসলাম।


রাত


রাতের বাসায় ঢুকার পর আম্মু ফোন দিল আম্মুর পরে আব্বু ফোন দিলে। আব্বুর পরে আপু ফোন দিল। মানে হচ্ছে প্রায় দেড় ঘন্টা মনে হয় আমি ফোনে কথা বললাম। সবাই খোঁজ খবর নিচ্ছে। যেহেতু একা আছি খাওয়া-দাওয়া ঠিক মতো করছি কিনা! ঘরের দরজা-জানালা বন্ধ করলাম কিনা।সবাই খোঁজ খবর নিচ্ছে। তো এরপর হচ্ছে আমি ফুডপান্ডা তো আবার অর্ডার দিলাম। এখন অর্ডার করলাম সাদা ভাত, আলু ভর্তা, বেগুন ভর্তা, গরুর মাংস আর একটা কোক এইটুকুই। একটু পরে আমার অর্ডার চলে আসলো। আমি গরম থাকতেই খাবারগুলো খেয়ে নিলাম। এরপর ল্যাপটপ নিয়ে বসে প্রায় রাত দুটো পর্যন্ত কাজ করলাম। এরপর কখন যেন ঘুমিয়ে গেলাম।

এইতো শেষ দিন।দিন কেটে গেলো,এভাবেই কাটে আমার বেশিরভাগ দিন তবে আজকের দিন ভালোই কাটছে,ব্যস্ততা ছিলো খুব বেশি ।আমিও এভাবেই থাকি, এইতো আর কি। তাহলে আজকের জন্য যাই,সবাই ভালো থাকবেন,সুস্থ থাকবেন।

ধন্যবাদান্তে, @sahadathossen


Sort:  
 3 years ago 

সুন্দর একটি দিন কাটিয়েছেন ভাই।

ধন্যবাদ ভাই

 3 years ago 

Nice diary.

ধন্যবাদ ভাই

 3 years ago (edited)

ভালো ডায়রি লিখেছেন। সুন্দর একটি দিন কাটিয়েছেন।

ধন্যবাদ ভাই

 3 years ago 

অনেক সুন্দর একটি দিন কাটিয়েছেন।

ধন্যবাদ ভাই

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 66847.77
ETH 3497.61
USDT 1.00
SBD 2.89