The Diary Game 3: || 07/10/2021 - Simple day ||- 2% beneficiaries @bd-charity

in Steem Bangladesh3 years ago

Assalamu Alaikum everyone. How are you all?I hope everyone is well. I am also well.


আমি আমার ডায়রি পোস্ট আপনাদের সাথে শেয়ার করছি।আশা করি ভালো লাগবে সবার।


সকাল


IMG_20211008_143500.jpg

https://w3w.co/ditched.guitar.protester

আমার নানাবাড়ির এক সাইডের পুকুর


সকালে ঘুম থেকে উঠলাম প্রায় এগারোটা করে। এরপর গোসল করে নিলাম।আজকে সকাল সকাল ই গোসল টা সেড়ে ফেললাম কারণ একটু পর ই বের হয়ে যাবো। এরপর আম্মা নাস্তা দিলো। আজকে আম্মা খিচুড়ি রান্না করছে। অনেক বেশি ই মজা লাগছে খিচুড়িটা। এরপর আমি আমার ব্যাগ পত্র নিয়ে নিলাম।


দুপুর


IMG_20211008_143416.jpg

https://w3w.co/ditched.guitar.protester

নানার বাড়ির বাউন্ডারির ভিতরে সব গাছপালা


দুপুরের দিকে বাসে উঠলাম।চট্টগ্রাম আসতিছি। কিন্তু মাঝপথে হঠাৎ আমাদের গাড়িটা এক্সিডেন্ট করে। সামনের ট্রাক ড্রাইভারটা গাড়ি থেকে নেমেই দৌড় মারছে।আমাদের গাড়ির সামনের কোণা পুরো ভেঙ্গে গেছে,গ্লাস ভেঙ্গে গেছে। আমি মনে হয় একটুর জন্য বেঁচে গেলাম।এরপর ওই গাড়ি থেকে নেমে গেলাম।একটু পর আরেকটা বাসে উঠলাম আমরা সবাই।


বিকাল


IMG_20211008_143435.jpg

https://w3w.co/ditched.guitar.protester

গ্রামের সবুজে ভরা সৌন্দর্য


এরপর চারটার দিকে বাসায় আসলাম।বাসায় এসে গোসল করলাম।অনেক গরম পরতেছে। এরপর আমি ফুডপান্ডাতে একটা বিরিয়ানি অর্ডার দিলাম।
বিরিয়ানি চলে আসলো প্রায় আধা ঘন্টা পরেই। এরপর আমি খেলাম।আর এরপর একটু রেস্ট নিলাম।


রাত


IMG_20211008_143357.jpg

https://w3w.co/ditched.guitar.protester

গ্রামের নানা বাড়ির বাগান


ঘুম থেকে উঠলাম প্রায় আটটার দিকে।ভালোই ঘুম হইছে আজ।ঘুম থেকে উঠে হাত মুখ ধুয়ে এক কাপ চা খাইলাম।এরপর স্টিমিটে কিছুক্ষণ কাজ করলাম এরপর রাতের খাবার খাই ঘুমাই গেলাম।


এইতো শেষ দিন।দিন কেটে গেলো,এভাবেই কাটে আমার বেশিরভাগ দিন তবে আজকের দিন ভালোই কাটছে,ব্যস্ততা ছিলো খুব বেশি ।আমিও এভাবেই থাকি, এইতো আর কি। তাহলে আজকের জন্য যাই,সবাই ভালো থাকবেন,সুস্থ থাকবেন।

ধন্যবাদান্তে, @sahadathossen


Sort:  
 3 years ago 

অনেক সুন্দর ছিল আপনার মুহূর্তোটি।

ধন্যবাদ ভাই

 3 years ago 

অনেক সুন্দর ছিল আপনার দিনটি

ধন্যবাদ

 3 years ago 

দিনটি অনেক ভালো কাটিয়েছেন ভাই।

You have been upvoted by @toufiq777, a Country Representative of Bangladesh. We are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the quality contents on steemit.


Follow @steemitblog for all the latest update and
Keep creating qualityful contents on Steemit!

Steem On

 3 years ago 

চমৎকার দিন ছিল ভাই

ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 66895.91
ETH 3499.24
USDT 1.00
SBD 2.89