The Diary Game 3: || 07/09/2021 - Simple day ||- 2% beneficiaries @bd-charity

in Steem Bangladesh3 years ago

Assalamu Alaikum everyone. How are you all?I hope everyone is well. I am also well.


IMG_20210908_112721.jpg


আমি আমার ডায়রি পোস্ট আপনাদের সাথে শেয়ার করছি।আশা করি ভালো লাগবে সবার।


সকাল বেলা


IMG_20210907_223629.jpg

https://w3w.co/fatherly.isolating.keys

এটা একটা ফুলগাছের মধ্যে ফুটে থাকা ফুলের ছবি


সকাল বেলা ঘুম ভাঙ্গতেই চোখ কচলাতে কচলাতে ধরফর করে উঠি দেখি কি আপু আর আপন ঝগড়া করতেছে।ওদের ঝগড়ার আওয়াজেই ঘুম ভাঙ্গছে। আমি যাই দেখি কি কোনো কারণ ছাড়াই মা ছেলে ঝগড়া করতেছে।আমার আপু আর ভাগিনা এই দুইটা এরকম ই। কারণ লাগেনা তাদের ঝগড়া করতে কোনো।আমিও চলে এসে হাত মুখ ধুয়ে নিলাম।আমাকে দেখে আপু ভাগিনা কে বললো, ' দাড়া আমি আসি তোকে দেখতেছি, আগে তোর মামাকে নাস্তা দি নি। ' আমি বসি বসি হাসতেছি কারণ আমি জানি দুইটা দুই মিনিট পরেই আবার এইটা ওইটা নিয়ে কথা বলা শুরু করি দিবে। আপু আসি নাস্তা দিলো আমাকে।ঘড়ির দিকে তাকাই দেখি বারোটা বাজে!


দুপুর বেলা


IMG_20210907_122034.jpg

https://w3w.co/mended.rafters.captions

এটা একটা গাছের মূল


দুপুর একটার দিকে ভাইয়া আমাকে ডেকে বললো একটু ব্যাংক এ যাইতে। কিছু টাকা তুলে আনতে।তো আমিও গেলাম ব্যাংক এ। ভাইয়ার কাজ করতে বেশি মজা লাগে কারণ কোনোদিন ই লাইন ধরতে হয়না, গেলেই ম্যানেজার এর রুমে ঢুকাই আমাকে বসায় এরপর নিজেই কাজ করে দেয়।কিন্তু আজকে একটা কাগজ নিয়ে একটু ঝামেলা হওয়াতে ব্যাংক থেকে বাহির হইতে হইতে অনেক সময় লাগছে।প্রায় দুপুর আড়াইটা বাজে বাসায় আসলাম।এসে হাত মুখ ধুয়ে খাবার খেয়ে নিলাম।


বিকেল বেলা


IMG_20210907_223708.jpg

https://w3w.co/mended.rafters.captions

এটা একটা গাছের নতুন জন্মানো পাতা


খাবার খেয়ে উঠে একটা লম্বা ঘুম দিলাম।পুরা বিকাল ওইখানেই শেষ। কারণ ব্যাংক থেকে আসার সময় অনেক বেশি গরম ছিলো আর ছিলো অতিরিক্ত জ্যাম। তাই খাই ই ঘুমাই গেছিলাম এসেই। হঠাৎ ঘুম ভাঙছে বন্ধুর ফোন কলে।


সন্ধ্যা বেলা


IMG_20210907_223723.jpg

https://w3w.co/mended.rafters.captions

এটা একটা ছোট ফুল গাছের চারা


ফোন ধরতেই বন্ধু বললো নিচে নামতে। আমি তাই উঠে হাত মুখ ভালো ভাবে ধুয়ে নিচে নামলাম।এরপর ওদের সাথে গাড়ি নিয়ে চলে গেলাম সমুদ্র পাড়ে।খুব সুন্দর বাতাস হচ্ছে চারদিকে। মানুষজন ও একদম কম, সবমিলিয়ে বেশি ভালো একটা ওয়েদার। এরপর ওইখানে কাকড়া ভাজি খাইলাম আর সাথে পিঁয়াজু। এরপর বেশি রাত হয়ে যাবে ভেবে বাসায় চলে আসলাম।


রাতের বেলা


IMG_20210907_223804.jpg

https://w3w.co/slips.gurgled.collapsed

রাস্তার পাশ থেকে প্রিয় একটা রেস্টুরেন্ট এর ছবি


বাসায় এসে হাত মুখ ধুয়ে শুয়ে থাকলাম কিছুক্ষণ।সেই সাথে ফোনে কিছুক্ষণ আড্ডা দিলাম সবার সাথে।এরপর আপি ভাত দিলো তো ভাত খাই নিলাম।এরপর মোবাইলটা নিয়ে শুয়ে টিপাটিপি করতে করতেই ঘুম আসি গেলো।

এইতো শেষ দিন।দিন কেটে গেলো,এভাবেই কাটে আমার বেশিরভাগ দিন।আমিও এভাবেই থাকি, এইতো আর কি। তাহলে আজকের জন্য যাই,সবাই ভালো থাকবেন,সুস্থ থাকবেন।

ধন্যবাদান্তে, @sahadathossen


Sort:  
 3 years ago 

অনেক সুন্দর দিন কাটিয়েছেন ভাই

ধন্যবাদ

 3 years ago 

অনেক সুন্দর ছিল আপনার ছবি গুলো।

ধন্যবাদ

 3 years ago 

অনেক সুন্দর একটি দিন কাটিয়েছেন ভাই।

অসাধারণ লিখেছেন।

ধন্যবাদ

 3 years ago 

ফটোগ্রাফি গুলো সুন্দর ছিল ভাই 💕

ধন্যবাদ

 3 years ago 

অনেক ভালো একটা দিন ছিল ভাই। পড়ে অনেক ভালো লাগলো।

ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.030
BTC 59207.00
ETH 2507.08
USDT 1.00
SBD 2.53