The Diary Game 3: || 05/09/2021 - Simple day ||- 2% beneficiaries @bd-charity

in Steem Bangladesh3 years ago

Assalamu Alaikum everyone. How are you all?I hope everyone is well. I am also well.


IMG-20210906-WA0013.jpg


আমি আমার ডায়রি পোস্ট আপনাদের সাথে শেয়ার করছি।আশা করি ভালো লাগবে সবার।


সকাল বেলা


IMG_20210906_110159.jpg

https://w3w.co/elaborate.width.stubble

আমার নিজের হাতেই তুলা একটি ফুলের ছবি


সকাল বেলা ঘুম ভেঙ্গেছে ভাগিনার ডাকাডাকিতে।ঘুমাচ্ছিলাম সুন্দর ভাবে একদম কিন্তু হঠাৎ ঘুমের মধ্যেই শুনতেছি এইই মামা, এইইইইইইই মামা, উঠো উঠো।আমি তাড়াতাড়ি উঠে বসছি, ভাবছি আপু অথবা কারো কিছু হইছে।কিন্তু উঠে শুনি যে একদম শুধুই শুধুই ডাকতেছে আর ডাকার কারণ হচ্ছে অনলাইনের একটা কি যেনো দেখাবে আমাকে। আমি উঠেই একটা দিতে চাইছিলাম। কিন্তু সে আগে থেকেই জানে যে আমি উঠেই গরম হবো তাই দূরে যাই চিল্লাচিল্লি করতেছিলো।কি আর করবো এই ছেলেকে নিয়ে তাই জন্য উঠি যাই হাত মুখ ধুইলাম। এরপর আপু নাস্তা দিলো। নাস্তা ওই একটাই চলে আমার।চা , লাচ্ছা পরোটা , আলু ভাজি , ডিম ভাজি । নাস্তা খাওয়ার পরে ভাগিনার সাথে বসলাম।


দুপুর বেলা


IMG_20210906_124906.jpg

https://w3w.co/elaborate.width.stubble

আমার নিজের হাতে তোলা গাছের ছবি


ভাগিনার সাথে বসে এইটা ওইটা নিয়ে আলাপ আলোচনা করতে করতেই দিন শেষ।এরপর শুরু হইলো মাথা ব্যথা তাই জন্য উঠে গোসল করতে গেলাম।গোসল করে এসে আপুর সাথে এইটা ওইটা নিয়ে কথা বলতে বলতেই প্রায় সময় কেটে গেলো।এরপর আপু বললো টেবিলে যেতে ভাত দিবে।তাই জন্য আমি আর ভাগিনা দুইজনে গিয়ে টেবিলে গেলাম আর বসলাম। এরপর সবাই একসাথে খাওয়া দাওয়া শেষ করলাম।আজকে আমি কি জানি একটা মাছ রান্না করলো, খাইতে খুব বেশি মজা হইছিলো।


বিকেল বেলা


received_897312131220798.jpeg

https://w3w.co/wand.from.split

বন্ধু ট্রিট দিলো আজকে বিকালে


এরপর বিকালে এক বন্ধু বললো ট্রিট দিবে। ট্রিটটা একদম যে সে ইচ্ছা করে দিছে ওইটা একদম ই না।সে ভালোই বিপদে পড়ে ট্রিটটা দিছে। সে এক বাজি লাগছিলো আমাদের সাথে, হেরে যাওয়াতেই এই ট্রিট দেওয়া। তারপর সবাই একসাথে অনেকক্ষণ আড্ডা দিলাম।আসলে বন্ধুরা একসাথে হইলে যা হয় আরকি সবসময়।আড্ডা, মজা সব কিছু একসাথেই।


সন্ধ্যা বেলা


IMG_20210905_221559.jpg

https://w3w.co/wand.from.split

বন্ধু ট্রিট দিলো আজকে বিকালে


বিকাল কাটি সন্ধ্যা চলে যাচ্ছে।তাও আমাদের আড্ডা শেষ হয়না। কারণ ও আছে।রেস্টুরেন্টটাই ওইভাবেই বানানো হইছে যাতে বন্ধু-বান্ধব মিলে অনেক সময় ধরে বসে খেয়ে আড্ডা দেওয়া যায়।তাই জন্য আমরাও এই সুযোগ নিচ্ছিলাম।এরপর খাবার আসলো।এতোক্ষণ চা খেয়েই আড্ডা দিচ্ছিলাম।এই রেস্টুরেন্টের খাবার আবার একটু অতিরিক্তই মজা।মুখে স্বাদ লেগে থাকে ওইরকম।


রাতের বেলা


IMG-20210906-WA0007.jpg

https://w3w.co/wand.from.split

আমরা সব বন্ধুরা মিলে আড্ডায়


এরপর উঠে চলে আসলাম।এসে টং এর বসলাম।টং এ বলতে একটা মাঠের একটা সাইডে।ওই মাঠের অন্য সাইডে কাজ চলতেছে।তো অনেকক্ষণ নিজেদের মধ্যে আড্ডা দিলাম। এরপর বাসায় চলে এসে হাত মুখ ধুইলাম।ধুয়ে মোবাইল নিয়ে বসলাম।এরপর তো মোবাইল নিয়েই অনেকক্ষণ হোয়াটস এপে চ্যাট করলাম।এরপর কখন যেনো ঘুম আসি গেলো বুঝতেই পারিনাই।


এভাবেই আমার দিনের শুরু হয় আর শেষ হয়।মাঝে মধ্যে অনেক বদল আসে তবে প্রত্যেকদিন মোটামোটি এই রুটিনটাই চলে আমার।আজকের জন্য আল্লাহ হাফেজ,ভালো থাকবেন সবাই।

ধন্যবাদান্তে, @sahadathossen


Sort:  
 3 years ago 

অনেক সুন্দর লিখেছেন ভাই

ধন্যবাদ ভাই

 3 years ago 

Nice diary. And some beautiful Photography.

Thanks bro

 3 years ago 

অনেক খাওয়া দাওয়া হয়েছে তাহলে। কিসের বাজিতে হেরে গেছে আপনার বন্ধু?

সে অনেক বড় কাহিনি ভাই 🤣

 3 years ago 

তাহলে থাক ভাই!! বেশি বড় কাহিনী শুনা যাবে না।😊

হু ভাই 😂👈

 3 years ago 

অনেক সুন্দর একটি ডাইরি গেম উপস্থাপন করেছেন ভাই।

ধন্যবাদ

 3 years ago 

ভাই সব মিলিয়ে দারুন❤️👍

ধন্যবাদ

 3 years ago 

বন্ধুবান্ধবের সঙ্গে আড্ডা দেওয়ার দৃশ্য দেখে আমার অনেক স্মৃতি মনে পড়ে গেল।

হুম ভাই

Coin Marketplace

STEEM 0.14
TRX 0.12
JST 0.026
BTC 54691.22
ETH 2323.26
USDT 1.00
SBD 2.12