The Diary Game 3: || 04/10/2021 - Simple day ||- 2% beneficiaries @bd-charity

in Steem Bangladesh3 years ago

Assalamu Alaikum everyone. How are you all?I hope everyone is well. I am also well.


আমি আমার ডায়রি পোস্ট আপনাদের সাথে শেয়ার করছি।আশা করি ভালো লাগবে সবার।


IMG_20211005_131418.jpg

কুমিল্লায় কাজে যাওয়ার সময় একটি ছবি তুলেছি


সকাল


সকাল বেলা উঠছি ভোর দশটায়। ঘুম থেকে উঠেই কেনো জানিনা অসহ্য রকমের মাথা ব্যথা শুরু হইছিলো।তাই জন্য আম্মাকে বললাম একটু গরম চা দিতে।
আমি উঠে হাত মুখ ধুইলাম কোনো রকমে।মাথা ব্যথার কারণে চোখে দেখতেছিলাম না।আম্মা একটু পরেই এক কাপ চা দিলো।চা খাওয়ার পর একটা ওষুধ খাই নিলাম।এর একটু পর মাথা ব্যথা কমলো।


দুপুর


দুপুরের দিকে একটু মাথা ব্যথা কমছে আর গোসল করলাম।এরপর একটু শুই ছিলাম।এরপর আম্মা ভাত দিলো। আমার খুব একটা খাওয়ার ইচ্ছা ছিলোনা কেনো জানি তাও খাইলাম।
এরপর একটু আব্বার পাশে বসলাম আর এটা ওইটা নিয়া কথা বলতে লাগলাম।


বিকাল


বিকালের দিকে এক বন্ধু ফোন দিলো।ওর নাকি কোর্ট বাড়ির দিকে কিছু কাজ আছে। তো আমি আম্মাকে বলে বাহির হইলাম।এরপর গেলাম,আমার বাসা থেকে বেশি দূরে না।
বন্ধুর সাথে ওর কাজ শেষ করলাম।এরপর এক দোকানে বসে বিকালের নাস্তা করলাম।


রাত


রাতের দিকে বাসায় চলে আসলাম।এরপর একটু হাত মুখ ধুইলাম।এরপর আম্মা খাওয়ার দিলো।
এরপর লেপটপ নিয়ে বসার একটু পরেই ঘুম চলে আসছে।

এইতো শেষ দিন।দিন কেটে গেলো,এভাবেই কাটে আমার বেশিরভাগ দিন তবে আজকের দিন ভালোই কাটছে,ব্যস্ততা ছিলো খুব বেশি ।আমিও এভাবেই থাকি, এইতো আর কি। তাহলে আজকের জন্য যাই,সবাই ভালো থাকবেন,সুস্থ থাকবেন।

ধন্যবাদান্তে, @sahadathossen


Sort:  

দিনটি অনেক সুন্দর কাটিয়েছেন ভাই 💙

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.029
BTC 63391.47
ETH 2617.16
USDT 1.00
SBD 2.82