The Diary Game 3: || 02/10/2021 - Simple day ||- 2% beneficiaries @bd-charity

in Steem Bangladesh3 years ago

Assalamu Alaikum everyone. How are you all?I hope everyone is well. I am also well.


আমি আমার ডায়রি পোস্ট আপনাদের সাথে শেয়ার করছি।আশা করি ভালো লাগবে সবার।


IMG_20211002_113714.jpg

আমাদের নতুন জায়গার পিলার দেওয়া হচ্ছে


সকাল


সকালে আমাকে ঘুম থেকে ডেকে তুললো আমার মেঝো আপু।
মেঝো আপুর আজ বোধহয় কলেজে ছুটি আছে নাহলে এতো সকালে আপুকে কখনোই ঘরে দেখা যায়না। আপু কলেজের টিচার,বাচ্চা আছে দুইজন। তাই সেই সাথে পাল্লা দিয়ে আপুর ব্যস্ততাও কয়েক হাজার গুণ বেশি।তাই আপুকে সহজে ডাকলেও বাসায় খুব একটা আসেনা।
আমি উঠে আপুকে জিজ্ঞেস করলাম কিরে তুই এখানে?আপু উত্তরে বললো আমার বাপের বাড়ি তাই এখানে আমি। কি আর বলার, একটু নাড়াচ্ছিলাম আপুকে এই আরকি।
এরপর উঠে হাত মুখ ধুইলাম।যদিও আরেকটু ঘুমানোর ইচ্ছা ছিলো খুব।আম্মু নাস্তা দিয়ে টেবিলে বসতে বললো।আমি নাস্তা খেয়ে নিলাম।এরপর আবার কখন যেনো ঘুমিয়ে গেলাম!!


দুপুর


দুপুরের দিকে মেঝো আপু খেয়ে দেয়ে চলে গেলো।কারণ কালকে নাকি কলেজে কাজ আছে তাই বাসার কিছু কাজ গুছিয়ে রাখতে হবে। আমিও একটু পরে করে খেয়ে নিলাম, তার আগে গোসল করলাম।খাওয়ার পরে আব্বু আম্মুর সাথে বসলাম কথা বলতে। আজকাল খুব ব্যস্ততা চলছে তাই বসে কথা বলা হয়না খুব একটা।


বিকাল


বিকালের দিকে আমি আমাদের নতুন জায়গার ওইখানে গেলাম কারণ পিলার দেওয়া এখনো শেষ হয়নি চারপাশে। তো আমি গেলাম আর দুইজন মজুরি কে ফোন দিয়ে বললাম ওইখানে যেতে। আমি গিয়ে দেখলাম ওরা কাজ প্রায় শুরু করে দিয়েছে। তো ওইখানে কাজ শেষ না হওয়া পর্যন্ত থাকলাম। এরপর প্রায় সন্ধ্যার পরে বাসায় ঢুকলাম।


রাত


বাসায় এসেই আগে গোসল সেরে নিলাম কারণ এতোক্ষণ রাস্তায়,মাঠে ছিলাম।আর বাসায় ও আব্বু অল্পস্বল্প অসুস্থ সে কারণে একটু বেশি সচেতনতা মেনে চলতে হয়।
এরপর আম্মাকে বললাম এক কাপ চা দিতে।
চা খেয়ে কিছুক্ষণ বড় আপুর ছেলের সাথে এটা ওইটা নিয়ে কথা বললাম।এরপর ঘুমিয়ে গেলাম।


এইতো শেষ দিন।দিন কেটে গেলো,এভাবেই কাটে আমার বেশিরভাগ দিন তবে আজকের দিন ভালোই কাটছে ।আমিও এভাবেই থাকি, এইতো আর কি। তাহলে আজকের জন্য যাই,সবাই ভালো থাকবেন,সুস্থ থাকবেন।

ধন্যবাদান্তে, @sahadathossen


Sort:  
 3 years ago 

সুন্দর একটি দিন কাটিয়েছেন ভাইয়া।

পড়ে অনেক ভালো লাগলো।

ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 63679.06
ETH 2628.86
USDT 1.00
SBD 2.83