The Diary Game 3: || 01/10/2021 - Simple day ||- 2% beneficiaries @bd-charity

in Steem Bangladesh3 years ago

Assalamu Alaikum everyone. How are you all?I hope everyone is well. I am also well.


আমি আমার ডায়রি পোস্ট আপনাদের সাথে শেয়ার করছি।আশা করি ভালো লাগবে সবার।


IMG_20211002_113722.jpg

কুমিল্লার এই এলাকাটি খুব সুন্দর


সকাল


সকালে ঘুম থেকে উঠলাম ভোর ছয়টায়। কারণ আজ জায়গা জমির ঝামেলার লাস্ট দিন।আজকেই রেজিস্ট্রি নিয়ে ফেলবো এবং পিলার দিয়ে দিবো।
তো সকালে উঠে, হাত মুখ ধুতেই আম্মা নাস্তা দিয়ে দিলো। নাস্তা করে নিলাম ঝটপট।
এরপর আমি আর আব্বু আমার সাথে দুজন লোক দিলো, ওদের সহ একসাথে নিয়ে গেলাম ওইখানে।


দুপুর


অনেক সময়ের পর শেষ হলো কাজ।এরপর পিলারের কাজ ধরলাম।
পিলার দেওয়ার জন্য দুজন লোক ডাকলাম।
ওরা কাজ করছিলো তখন ই উপরের ছবিটা তুলেছি।
অন্যদিনের তুলনায় আজকের ওয়েদারটা খুব ভালো লাগছে আমার কাছে। এরপর চলে আসলাম বাসায়, বাসায় এসে গোসল করে নিলাম।


বিকাল


বিকালের দিকেই দুপুরের খাবার খেলাম।এরপর দুজন বন্ধু আসলো বাসায়। ওদের নিয়ে ছাদে গেলাম একটু আমি। অনেকক্ষণ ওখানে অনেকক্ষণ আড্ডা দিলাম।এরপর আম্মা নাস্তা করতে ডাকলো তো নিচে নামলাম।এরপর আমরা তিনজন নাস্তা করলাম।এর কিছুক্ষণ পর ওরা চলে গেলো।


রাত


রাতের দিকে মেঝো আপুরা আসলো।
ওরা আসলেই ঘরটায় একটু ভালো লাগে কারণ কথা বলা হয়,আড্ডা দেওয়া হয়,এটা ওটা নিয়ে অনেক কথা হয়।
কথায় কথায় ই কেটে গেলো অনেক সময়। এরপর তো খাওয়া দাওয়া আর ঘুম।



এইতো শেষ দিন।দিন কেটে গেলো,এভাবেই কাটে আমার বেশিরভাগ দিন তবে আজকের দিন ভালোই কাটছে ।আমিও এভাবেই থাকি, এইতো আর কি। তাহলে আজকের জন্য যাই,সবাই ভালো থাকবেন,সুস্থ থাকবেন।

ধন্যবাদান্তে, @sahadathossen


Sort:  
 3 years ago 

ভাইয়ের দিনটি তো তাহলে ভালোই কাটলো।

 3 years ago 

অনেক সুন্দর একটি দিন কাটিয়েছেন ভাই।

 3 years ago 

অনেক সুন্দর একটি দিন কাটিয়েছেন ভাই।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62539.28
ETH 2437.94
USDT 1.00
SBD 2.67