You are viewing a single comment's thread from:

RE: Steem Bangladesh Post Topic - My Town in Ten Pics || My Town is Dinajpur.

in Steem Bangladesh3 years ago

ভাইয়া আপনার সবগুলো ছবি অনেক সুন্দর হয়েছে তবে ২ আর ৭ নং ছবিটি টাউন ফটোগ্রাফির মধ্যে পড়ে না।

এই দুটো ছবিঃ- শপ ফটোগ্রাফির মধ্যে পড়ে।

Sort:  

ধন্যবাদ ভাই আপনার সুচিন্তিত মতামত প্রদানের জন্য। কিন্তু আমি আপনার মতামতের প্রথম প্যারার শেষাংশ এর মন্তব্য এর সাথে একমত হতে পারলাম না। আপনি কি নিয়মগুলো মনোযোগ দিয়ে পড়েছিলেন?

These don't need to be of famous buildings or tourist locations. They can be of anything - shops, streets, factories, parks, factories, temples, cinemas, schools...

আমার মনে হয় আপনি সম্পূর্ণ মনোযোগের সহিত নিয়মগুলি পড়েন নি। এখানে পরিষ্কারভাবেই বলা রয়েছে এই ব্যাপারে। আশা করি আপনি এই ব্যাপারে ভবিষ্যতে অবগত হবেন।

বিঃদ্রঃ ভুল ত্রুটি মার্জনীয়।

 3 years ago 

আমি কিছু জানি না ভাইয়া। আমি শুধু এই কমেন্ট থেকে উৎসাহিত হয়েছি।

190432248_224531985836295_1891960471746663636_n.jpg

২য় ব্যক্তি একজন মডারেটর হিসেবে বলেছেন এবং এর পেছনে উপযুক্ত কারণও আছে। আপনি আমার ২ এবং ৭ নং দেখবেন যে দুটোতেই মানুষসহ ছবি আছে। আমার মনে হয় পোস্টদাতা হঠাৎ করেই এই ছবিটি তুলেছিলেন। আসলে এই ধরনের ছবি দিলে হয়তোবা দৃষ্টিকটু দেখায়। মানুষসহ দিলে ভালো লাগবে। এই জন্যই বোধহয় মডারেট এই মন্তব্য করেছেন।

আশা করি আমার কথাগুলো বুঝতে পেরেছেন।

 3 years ago 

মানে ভাই মডারেটর হিসেবে বললে ঠিক আছে আর সাধারণ মানুষ বললে ঠিক নেই।
এ কেমন কথা?

আর টপ টেন ছবিতে মানুষও যদি রাখতেই হবে, তাহলে রুলস এ বললেই হতো। তাহলে আমরা মানুষ দাড় করাই নিতাম ছবি তোলার সময়।

দেখুন, আমি আপনাকে জবাবদিহি করার জন্য বাধ্যগত নই। আমি একান্তভাবে আমার ধারণা বললাম। সে যেকোনো কিছু বলতেই পারে। কারণ তারা টপ-পোস্ট সিলেক্ট করেন।
আমি কমিনিউনিটির রুলস মেনেই পোস্ট করেছি। আপনি আগে ভালো-মন্দের বিচার করাটা ভালো মতন শিখুন। তারপর বিচার করুন। র‍্যান্ডমলি ১/২ টা পোস্টে কমেন্ট করতেই পারেন। তাই বলে কেউ আপনাকে দায়িত্ব দেয়নি যে প্রতিটি পোস্টে গিয়ে ভুল তুলে ধরার জন্য। এরজন্য মডারেটরগণ আছে। ২ দিন হলো একটা কমিউনিটি শুরু করেছেন দেখে আপনাকে এভাবে কেউ ভুল খোঁজার দায়িত্ব দেয় নি। আর আমি নিয়মানুযায়ী পোস্ট করেছি এবং তার প্রমাণও দিয়েছি।

 3 years ago 

আপনার ভাষ্য হিসেবে আপনি ঠিক আর আমার ভাষ্য হিসেবে আমি ঠিক।

আর সঠিক-ভুল ধরার বিচারটা আমি মডারেটরের কাছেই শিখেছি ভাইয়া।

একই ধরনের ছবিটা আমার ভুল হবে আর আপনাদের ভুল হবে না।

এই নিয়ম কোথায় আছে, নিয়ম সবারি জন্যে একই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.031
BTC 61882.63
ETH 2581.51
USDT 1.00
SBD 2.56