You are viewing a single comment's thread from:

RE: My Town in 10 Pics || 27-May-2021 || My Town Dhaka

in Steem Bangladesh3 years ago

আপনার সবগুলো পিক অনেক সুন্দর হয়েছে ভাইয়া,

তবে ৪,৫,৬,৭,আর ১০ নাম্বার ছবিটি টাউন ফটোগ্রাফির মধ্যে পড়ে না।

  • 4No Picture:- Macro Photography
  • 5No Picture:- Night Photography
  • 6No Picture:- Food Photography
  • 7No Picture:- Wild Life Photography
  • 10No Picture:- Food Photography
Sort:  
 3 years ago 

টাউন ফটোগ্রাফি বলতে টাউনের সব কিছুই বুঝায়। সেটা যেমনই হোক না কেন। সমস্যা থাকলে ০১ এত দিন সবাইকে সাবধান করতো

 3 years ago 

190432248_224531985836295_1891960471746663636_n.jpg

🙂🙂🙂
তাহলে এটা কিসের মধ্যে ছিলো ভাইয়া?

এত কষ্ট করে আমার পোষ্টে মন্তব্য করার জন্য ধন্যবাদ। নিজের ভুল অন্যের দিকে ছুড়ে ফেললেন না। অন্য মানুষ কে আক্রমনাত্মক মন্তব্য করা থেকে বিরত থাকুন। আপনাকে জানাই সালাম ,আবারো ধন্যবাদ

 3 years ago 

ভুলত্রুটি ধরিয়ে দেওয়া আক্রমণের কিছু নয়! আর আমার যেটা ভুল, সেই একই ক্যাটাগরির ছবি ভুল হবে না কেন?

আর আমি তো কোনো ছবি কপি করি নি, এটাও তো আমার শহর থেকেই তোলা হয়েছিলো। তাহলে এটা যদি টাউন পিকের মধ্যে না পড়ে তাহলে আপনার গুলো কিভাবে পড়বে জানাবেন। ভাই

আপনার প্রথম ভুল হচ্ছে, আপনি নিজের ভূল মানতে চান না। আপনার পোস্টের একটি ছবির সমস্যার কারণে। আপনি কমিউনিটির প্রত্যেকটি মানুষের পোস্টে একরকম কমেন্ট করে আসছেন। আর প্রত্যেকটি মানুষকে এইভাবে কমেন্ট করার কে, ভুল ধরিয়ে দেওয়া নয় আক্রমনাত্মক মন্তব্য বলে।

আপনি নিজের ভুলের জন্য , অন্যকে ভুল প্রমাণ করার জন্য চেষ্টা করছেন। কিন্তু আপনার উচিত ছিল, আপনার ভুল কি সেটি জানা, নয় অন্যের ভুল ধরিয়ে দেয়া।

যুক্তিহীন তর্ক করে, নিজেকে ছোট করবেন না,
আমার পোস্ট যদি আপনাকে দুঃখ দিয়ে থাকে, কিংবা আনন্দ দিতে ব্যর্থ হয়। দয়া করে আমার পোস্টগুলো ইগনোর করুন। কারণ আমি আপনার জন্য পোস্ট করিনা।
আমি সঠিক নিয়ম যেন সঠিক ভাবে পোস্ট করে থাকি।

আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

Tar khache vul mone hole vul. Tar vul dhoray kichu jay asena. Apnara apnader moto kaj kore jan.

 3 years ago 

সুন্দর বলেছিস। এরা নিজেরা কিছু না করে অন্যকে ডিমোটিভেট করে।

 3 years ago 

@razuahmed ভাই রুলস মাফিক পোষ্ট করার পরও যদি বলেন সেটা টাউন পিক এর মধ্যে পরে না। তাহলে এর জন্যে কি করা যেতে পারে আপনার কাছে জানতে চাই। আর আমরা কিছু করি কিনা সেটা আমরাই ভালো জানি।

 3 years ago 

সেটার প্রতিবাদ আপনি সেখানে করতেন। সেখানে না বলে মানুষ এর পোস্টে পোস্টে গিয়ে মানু্ষ যে নিরুৎসাহিত করতেছেন কেনো? জিনিশ টা এমন হলো না যে নিজে পাইনাই তাই অন্যরেও খাইতে দিবো না। আপনার সমেস্যা থাকলে আমাদের সি সার ভাই আছে মড ভাই আছে ওনাদের বলতেন। কিন্তু আপনি সবার পোস্ট এ গিয়ে গিয়ে কমেন্ট করতেছেন। এসব ঠিক না৷

 3 years ago 

সরি ভাই,
আমি প্রত্যেকটি মানুষের ভূল ধরি নি। যাদের পোষ্ট আসলেই সুন্দর হয়েছে তাদেরকে আমি উৎসাহিত করেছি। আপনি হয়তো সেগুলো দেখেন নি। দেখে আসার জন্য অনুরোধ করলাম।

আর যুক্তিছাড়া কখনো তর্ক হয় না। যুক্তি আছে বিধায় তর্ক আছে।

তবে আমি আপনার সাথে এরকম তর্ক করতেছি না বা চাচ্ছিও না। আমি তো শুধুমাত্র আমার মন্তব্যই করেছি।

যে নিয়মটা আমার জন্যে বহাল রয়েছে, সে নিয়মটা সবার জন্যেই বহাল থাক এটাই আমার চাওয়া।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.14
JST 0.030
BTC 69500.15
ETH 3394.50
USDT 1.00
SBD 2.75