MUSIC Contest's 🎵 Irsha 🎵 30-03-2021

in Steem Bangladesh3 years ago

Hey What'sup Guys?


Hello Guy's, what is going on @steem-Bangladesh? Today I participate in this music contest and I covered an awesome music. Hopefully You guys like it.



  • Here is the music below:


  • Here is lyrics:
  • দূরে তুমি দাঁড়িয়ে
    সাগরের জলে পা ভিজিয়ে
    কাছে যেতে পারি না
    বলতে আজ পারি না
    তুমি আমার এখনও
    সামনে তুমি দাঁড়িয়ে
    কারো হাত জড়িয়ে
    হাতটা ধরতে পারি না
    কাছে টানতে পারি না
    তোমার হাতে আজ অন্য কেউ
    সাগরের পাড়ে হাত ধরে দেখছো, সূর্যডোবা আমি নেই
    এখনও বৃষ্টি পড়ে তোমার মাঝে, সে বৃষ্টির ফোঁটা আমি নই
    জানালার পাশে দাঁড়িয়ে, তাকিয়ে আকাশে, সেখানে চাঁদটা নেই
    এখনও বৃষ্টি পড়ে, বৃষ্টিতে ভেজা আমার পাশে তুমি নেই
    সেই তুমি আজ আমার কাছে
    আমার স্মৃতি ফিরিয়ে দিতে
    আমি আজ কাঁদবো না
    হয়তো দু'এক ফোঁটা
    তবু বলবো না ভালোবাসি
    কোনো এক ছোট্ট মিথ্যা
    মুছে দিয়েছে সব আমার
    আমার দেওয়া ঘড়ির
    সময়গুলো মোছেনি
    তুমি রক্তাক্ত, আমি অপরাধী
    আমার চোখের দিকে তাকিয়ে দেখো, কাঁদছি আমি অসহায়
    তোমায় হারিয়ে জীবনটা আমার…

    THANKS FOR SUPPORT




    cc:-
    @steemitblog
    @steemcurator01

    Coin Marketplace

    STEEM 0.16
    TRX 0.15
    JST 0.028
    BTC 58656.89
    ETH 2307.72
    USDT 1.00
    SBD 2.48