THE DIARY GAME SEASON-3||NORMAL DAY||20% FOR @STEEMIT-BD

in Steem Bangladesh2 years ago

সুপ্রভাত! সকালবেলা ঘুম ভাঙে পাখির কিচিরমিচিরে। তারপর ঘুম থেকে উঠে বাড়ির ছাদে গেলাম। ছাদে গিয়ে ফুলের টবে পানি দিলাম। তারপর ছাদ থেকে নেমে ওয়াশ রুমে গিয়ে ব্রাশে টুথপেস্ট লাগিয়ে ব্রাশ করলাম। তারপর হাত মুখ ধুয়ে নিলাম। হাত মুখ ধুয়ে রান্নাঘরে গিয়ে ছোলার বুট রান্না করলাম। তখন আমার ছেলে কাঁদতে কাঁদতে জেগে ওঠে। তারপর আমার ছেলেকে কোলে নিলাম। এরপর ছেলে সহ রান্নাঘরে গিয়ে ছোলার বুট রান্না করলাম। রান্না শেষ করে বাড়ির সবাইকে নাস্তা করতে ডাকলাম। এরপর শাশুড়ির সঙ্গে ঘরের কাজকর্ম করতাম। তখন দেখলাম আমার ছেলে তার হাতে বল খেলছে। এটা দেখে খুব ভালো লাগলো যে শুধুমাত্র যাদের সন্তান আছে তারাই বুঝবে সন্তান ধারণ করা কি।

IMG_20220828_180327.jpgIMG_20220826_180347.jpg

সকালের নাস্তার পর কিছুক্ষণ আরাম করে বসে রইলাম। তারপর রুম ঝাড়ু দিলাম। তারপর আমার ছেলে কাঁদলে আমি তাকে কোলে নিয়ে বাইরে চলে যাই। এরপর ছেলেসহ সোজা দোকানে গেলাম। দোকানে গিয়ে ১০ টাকায় পটেটো কিনলাম। তারপর বাসায় এসে আলু কেটে হাতে দিলাম। তারপর পানি গরম করলাম। আমার ছেলে গরম ও ঠাণ্ডা পানি মিশিয়ে গোসল করেছে। তারপর আমিও গোসল করলাম। গোসল সেরে আমার স্বামী বাজার থেকে এলেন। সতেজ হও. এরপর আমরা সবাই মিলে বাসায় দুপুরের খাবার খাই। খাওয়া-দাওয়া শেষে মোবাইলে নাটক দেখলাম। নাটক দেখে বিদ্যুৎ চলে গেল এবং আমি বাইরে গিয়ে বসলাম।

IMG_20220826_180404.jpg

তখন সন্ধ্যা হয়ে গেল। বাসায় এসে হালকা ও পাতলা নাস্তা করলাম। এরপর মায়ের সঙ্গে স্টার জলসায় নাটক দেখেছি। নাটক দেখে কারেন্ট চলে গেল। তারপর বারান্দায় গিয়ে বসলাম। আকাশ এখন শক্তিতে ভরে গেছে। দিনের মত আলো কিন্তু আমি অন্ধকার রাত পছন্দ করি। আমি আমার মোবাইল ফোন দিয়ে চাদের ছবি তোলার চেষ্টা করলাম। ঘন্টা খানেক পর কারেন্ট এসে রাতের খাবার খেলাম। তারপর বিছানা বানিয়ে মশারি টাঙিয়ে ঘুমিয়ে পড়লাম।

IMG_20220813_051014.jpg

এই ছিল আমার সারাদিনের ডায়েরি। করোনা মহামারী দূর্যোগ সংক্রান্ত পরিস্থিতিতে সতর্কতার অবলম্বন করব এবং নিরাপদে থাকব। আমার ব্লগটি পরিদর্শন করার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ জানিয়ে শেষ করছি।

Sort:  
 2 years ago 

You have presented a beautiful diary. What is the name of those flowers? Thank you.


Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

Club StatusClub5050
plagiarism-free
#steemexclusive
Verified user
Bot-free
#burnsteem25


Polish_20201009_015638739.jpg

JOIN WITH US ON DISCORD SERVER:

 2 years ago 

অসাধারণ একটি দিন কাটিয়েছেন আপনি। অটোরিকশায় করে কোথায় যাচ্ছিলেন??

Congratulations! This post has been upvoted through steemcurator08.


Curated By @f2i5
By SteemCor07 - Lifestyle Curation Team

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 57158.90
ETH 2411.82
USDT 1.00
SBD 2.28