Club100🌄The diary game season-3 ||Activities day||20% for @steemit-bd

in Steem Bangladesh2 years ago

হ্যালো বন্ধুগন,

সুপ্রভাত! আজ সকাল ৭টায় ঘুম থেকে উঠলাম। বাড়ির ছাদে গিয়ে ফুল গাছে পানি দিলাম। তারপর ছাদ থেকে নেমে ব্রাশে টুথপেস্ট দিয়ে ওয়াশ রুমে গেলাম। তারপর কিছুক্ষণ ব্রাশ করলাম। তারপর হাত মুখ ধুয়ে নিলাম। তোয়ালে দিয়ে হাত মুখ মুছে দিলাম। তারপর আমি আমার মাকে নাস্তা বানাতে সাহায্য করলাম। আজকের নাস্তা ছিল বুট মুদ্রি। সকালের নাস্তার পর আমার ছেলে ঘুমিয়ে পড়ে। তারপর ঘুম থেকে উঠে বাইরে গিয়ে পানি দিয়ে মুখ মুছলাম। তারপর বিছানা তৈরি করে দাদার বাড়িতে গেলাম। দাদার সাথে বসে গল্প করলাম। তারপর দাদা আমাকে কাপড় কেনার জন্য কিছু টাকা দিলেন। দাদার বাসায় থাকার পর মা আমাকে ডাকলো, তারপর বাসায় এসে তরকারি কাটলাম। মা ভাত রান্না করেছেন।

IMG_20220820_113848.jpgIMG_20220813_130107.jpg

গোসল সেরে কাপড়গুলো রোদে শুকাতে দিই। তারপর বাসায় এসে একসাথে ভাত খেলাম। ভাত খেয়ে আমার ছেলে কাঁদতে কাঁদতে জেগে উঠলে আমি গিয়ে তাকে কোলে নিলাম। আজ সূর্যের তাপমাত্রা অনেক বেশি এবং লোডশেডিংয়ের সমস্যাও ছিল। বাসায় বসে নাটক দেখতাম। এরপর বিকেলে বাসা থেকে বের হয়ে যাই। আমি বাড়ির বাইরে গিয়ে ঘুরে বেড়ালাম। তারপর আকাশের দিকে তাকালাম। সূর্যাস্তের সময় আকাশ লাল হয়ে যাওয়ায়, আমার ফোনের ক্যামেরা রেজোলিউশন ভালো না হলেও আমি ছবিটি ধারণ করেছি।

IMG_20220825_195752.jpg

তখন সন্ধ্যা হয়ে গেল। বাসায় এসে হালকা ও পাতলা নাস্তা করলাম। এরপর মায়ের সঙ্গে স্টার জলসায় নাটক দেখেছি। নাটক দেখে কারেন্ট চলে গেল। তারপর বারান্দায় গিয়ে বসলাম। আকাশ এখন শক্তিতে ভরে গেছে। দিনের মত আলো কিন্তু আমি অন্ধকার রাত পছন্দ করি। আমি আমার মোবাইল ফোন দিয়ে চাদের ছবি তোলার চেষ্টা করলাম। ঘন্টা খানেক পর কারেন্ট এসে রাতের খাবার খেলাম। তারপর বিছানা বানিয়ে মশারি টাঙিয়ে ঘুমিয়ে পড়লাম।

IMG_20220825_062003.jpg

এই ছিল আমার প্রতিদিনের ডায়েরি। করোনা মহামারীর সময়ে আমাদের সকলকে সতর্ক থাকতে হবে।

Sort:  
 2 years ago 

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

Club StatusClub100 ✅
plagiarism-free
#steemexclusive
Verified user
Bot-free
Delegation


Polish_20201009_015638739.jpg

JOIN WITH US ON DISCORD SERVER:

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66492.65
ETH 3309.61
USDT 1.00
SBD 2.72