Contest : Make Colorful Steem Logo

in Steem Bangladesh4 years ago

হ্যালো বন্ধুরা,, আশা করি সবাই খুব ভাল আছেন।সাথে নিরাপদে আছেন এবং সুস্থ আছেন।
স্টিম বাংলাদেশ একের পর এক এত সুন্দর সুন্দর প্রতিযোগিতামূলক অনুষ্ঠান আয়োজন করে যাচ্ছে , সত্যি ভীষণ ইনজয় করছি ব্যাপার গুলো।

কালারফুল স্টিম লোগো তৈরি করা ভীষণ মজার একটি প্রতিযোগিতা আমার মনে হয়। আমি এতে অংশগ্রহণ করতে পেরে খুবই আনন্দিত।
এখানে আমার তৈরী লোগোটি সবার সামনে উপস্থাপন করছি। আশা করি সবার ভালো লাগবে।

IMG_20200907_200039.jpg

বাংলাদেশের ঋতুচক্রের এক অন্যতম হলো বসন্ত ঋতু। বসন্তের আগমনে চারিদিকে গাছপালায় নতুন পাতা গজায় । সবুজে ভরে ওঠে চারদিক। প্রকৃতি যেন তার নিজের অলংকারে সেজে ওঠে। আমি ঠিক সেই ব্যাপারটি তুলে ধরতে চেয়েছি আমার লোগোর ডিজাইন এ। এটি একটি ক্যানভাস পেইন্টিং।
বসন্ত যেমন আমাদের হৃদয়ে নতুন প্রাণের স্পন্দন যোগায়, আমিও বসন্তের ছোঁয়ায় স্টিমিট লোগো টা কে আরো সজীব করতে চেয়েছি।

ধন্যবাদ @steembangladesh এবং @ridoykhan22 ভাইকে এমন একটি মজার প্রতিযোগিতা আয়োজন করার জন্য। যেহেতু আমি আঁকতে ভালোবাসি ,তাই আমি চাইব এরকম প্রতিযোগিতা যেন আরো বেশি বেশি আয়োজন করা হয়।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57893.29
ETH 3130.56
USDT 1.00
SBD 2.44