Contest : Make Colorful Steem Logo

in Steem Bangladesh4 years ago

সবাইকে অসংখ্য শুভেচ্ছা জানিয়ে আজকে দ্বিতীয়বারের মতো স্টিম লোগো ডিজাইন প্রতিযোগিতায় আমি অংশগ্রহণ করতে যাচ্ছি ।

কালারফুল স্টিম লোগো তৈরি করা ভীষণ মজার একটি প্রতিযোগিতা আমার মনে হয়। আমি এতে অংশগ্রহণ করতে পেরে খুবই আনন্দিত।
এখানে আমার তৈরী লোগোটি সবার সামনে উপস্থাপন করছি। আশা করি সবার ভালো লাগবে।

IMG-20200907-WA0030.jpg

আজকে আমি যে লোগোটি উপস্থাপন করছি সেটি আমাদের গ্রাম বাংলার চিরায়িত রূপে অঙ্কিত। বাংলাদেশ তথা এই উপমহাদেশেই শুধুমাত্র এ রকমের নকশা বেশি দেখতে পাওয়া যায়। আমার মনে হয় অদ্ভুত এক কারুকার্য আছে এই ধরনের নকশাতে। এটাকে মানডালাও বলা হয়।
আমি চেষ্টা করেছি স্টিমের লোগোটিকে সেই চিরায়িত রূপে অঙ্কন করতে । ছোট ছোট কাজে যার সৌন্দর্য। আশা করি সবার ভালো লাগবে।

ধন্যবাদ @steembangladesh এবং @ridoykhan22 ভাইকে এমন একটি মজার প্রতিযোগিতা আয়োজন করার জন্য। যেহেতু আমি আঁকতে ভালোবাসি ,তাই আমি চাইব এরকম প্রতিযোগিতা যেন আরো বেশি বেশি আয়োজন করা হয়।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57849.42
ETH 3122.29
USDT 1.00
SBD 2.43