#club5050 The Diary Game season 3 (24-10-2021) [ 100% power up post] 2% @bd-charity 18% @steem-bangladesh beneficiariessteemCreated with Sketch.

in Steem Bangladesh3 years ago

বিসমিল্লাহির রাহমানির রাহীম

আসসালামু আলাইকুম


আজ রবিবার
২৪ অক্টোবর ২০২১


হ্যালো বন্ধুরা।
কেমন আছেন সবাই? আমি আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আরেকটি দিনলিপি শেয়ার করতে পারচ্ছি তাই অনেক ভালো লাগছে। চলুন শুরু করি আজকের দিনলিপি।

শুভ সকাল

IMG_20210618_135543.jpg

কুয়াশা আছন্ন সকাল

7MMG+VHX

আজ সকালে একটু অলসতায় ঘুম ভাঙ্গলো। রাতে একটু শীত পরছিল। সকালে ঘুম থেকে উঠে দেখি চারিদিকে কুয়াশা আছন্ন। কুয়াশা দেখেই বোঝা যাচ্ছে শীতকাল চলে এসে গেছে। যাইহোক সকালে ঘুম থেকে উঠে ব্রাশ করলাম। এরপর হাঁটতে চলে গেলাম। বাহিরে শীতল হাওয়া ছিল তাই একটা টি-শার্ট পরে হাঁটতে গেলাম। প্রায় ৪০ মিনিট হাঁটাহাঁটি করলাম। এরপর বাসায় ফিরে এলাম।

বাসায় এসে হাত-মুখ ধুয়ে সকালের নাস্তা খেলাম। এরপর একটু বসে ছিলাম এবং মোবাইলে স্টিমিট ব্যবহার করলাম। এভাবে বেশ কিছু সময় পার করলাম।

১১ টায় মা ঝাল মুড়ি বানিয়ে দিলেন। আমি ঝাল মুড়ি খেলাম। ঝাল মুড়ি খেতে আমার বেশ ভাল লাগে। এরপর আমি ল্যাপটপে বসে আমার যাবতীয় কাজ করলাম।

১২ টায় একটু বাহিরে গেলাম বাসায় বসে থাকতে বিরক্ত হচ্ছিলাম। বাহিরে গিয়ে গ্রামের দোকানে বসে একটু আড্ডা দিলাম। কিন্তু কোন কিছুতেই ভালো লাগছিলো না। তাই আবার বাসায় ফিরে আসলাম।

দুপুর

IMG_20210909_115320.jpg

আকাশ

7MMG+VHX

১:০০ টায় গোসল করলাম। এরপর ছাদে চলে গেলাম। সেখানে একটা গাছের ছায়ায় বসে ছিলাম। যদিও সকালে কুয়াশা ছিল কিন্তু সময়ের সাথে সাথে আকাশেরও বেশ পরিবর্তন হয়েছে। আকাশ অনেক পরিস্কার হয়ে ছিলো এবং মেঘেরা ঘুরে বেরা ছিলো।

২:৩০ মিনিট আমি দুপুরের খাবার খেলাম। এরপর একটু বিশ্রাম নিয়ে ল্যাপটপে কাজ করতে লাগলাম। আমি গ্রাফিক্স ডিজাইন শিখছি। সেটার শেখার চেষ্টা করলাম। আমি প্রায় ১ ঘন্টা ল্যাপটপে কাজ করলাম।

বিকেল

IMG_20410518_135543.jpg

IMG_20210518_135543.jpg

৬ কেজি ওজনের বোয়ালমাছ

7MJH+375 Belkuchi

বিকেলে বাহিরে বের হলাম। বাহিরে বের হয়ে দেখি দোকানের সামনে বেশ কিছু মানুষ ভীড় করে দাড়িয়ে আছেন। আমি কৌতুহল নিয়েই এগিয়ে ঘটনাটি দেখার জন্য। আমি গিয়ে দেখতে পেলাম। পাশের গ্রামের একজন মানুষ প্রায় ৬ কেজি ওজনের একটা বোয়ালমাছ শিকার করেছেন বরশি দিয়ে। সেই মাছ দেখছে সবাই কেউ কেউ মাছটি কেনার উদ্দেশ্যে দাম বলতেছে। আমি কিছুক্ষণ দাড়িয়ে থেকে তাদের কার্যক্রম দেখতে লাগলাম।

সেখান থেকে আমি মাঠের উদ্দেশ্যে চলে গেলাম। সেখানে গিয়ে দেখতে পেলাম একদল ছোট বাচ্চা খেলা করছে। আমি তাদের খেলা দেখতে লাগলাম। এবং সন্ধ্যার সময় আমি বাসায় ফিরে এলাম।

রাত

Screenshot_2021-10-24-19-12-39-649_com.facebook.lite.jpg

বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা

7MMG+VHX

বাসায় এসে হাত-মুখ ধুয়ে নিলাম। এরপর মোবাইলে খেলা দেখতে লাগলাম। বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা টি-২০ বিশ্ব কাপ খেলা হচ্ছিলো। আমি খেলা দেখতে শুরু করলাম। দুঃখজনক হলেও সত্যি বাংলাদেশ আজ পরাজিত হলো। অনেক কষ্ট লাগলো কারন আজকের ম্যাচটা বিজয় হওয়ার সম্ভাবনা বেশি ছিলো। কিন্তু তারপরও পরাজিত হতে হলো। যাইহোক খেলা দেখা শেষ করে পড়ার টেবিলে চলে গেলাম।

১০ টায় মা ডাক দিলে রাতের খাবারের জন্য। আমি রাতের খাবার খেলাম। কাল সকালে ঘুম থেকে উঠতে হবে তাই তারাতাড়ি বিছানায় চলে গেলাম।

এই ছিল আমার আজকের সংক্ষিপ্ত দিনলিপি। ভালো লাগলে অবশ্যই জানাবেন। ভুল-ভ্রান্তি ক্ষমার চোখে দেখবেন।
সবাই ঘরে থাকুন
সবাই সুস্থ থাকুন

আল্লাহ হাফেজ

Downvote

20210822124717_IMG_0814.jpg
Facebook
Twitter


Sort:  
 3 years ago 

আপনাদের এলাকায় ভালোই কুয়াশা পরা শুরু হয়ে গেছে। রাস্তা কুয়াশার চাদরে ঢেকে গেছে প্রায়।

 3 years ago 

হুম ভাই

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68348.76
ETH 2644.95
USDT 1.00
SBD 2.69