Contest//Write a Short Story Taken From myLife//17-05-2021

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম
আমি মোঃ নাসিম আহমেদ
আমার steemit id নাম @rjnsim001
আমার বাড়ি বাংলাদেশের মেহেরপুর জেলা গাংনী থানা জুগীরগোফা গ্রামে
আমি যখন ক্লাস ৭ পড়তাম তখন আমার জীবনে ঘটে যাওয়া একটা ঘটনা আজ আপনাদের মাঝে তুলে ধরবো।

⬇️

🔛আমি যখন ক্লাস ৭ পড়ি তখন ব্রাক থেকে আমাদের ৭ দিনের একটা পশিক্ষন করতে নিয়ে যাই। পোশিক্ষনটির নাম ছিলা মেন্টরিং পশিক্ষন। এই পশিক্ষনে আমরা ১৫ জন গিয়েছিলাম পুরো স্কুল থেকে। আমরা নিদিষ্ট দিনে বাচে চড়ে যাত্রা শুরু করলাম। আমাদের নিয়ে যাওয়া হলো পাবনা ব্রাক হেচারিতে। অনেক বড় এরিয়া ওখানে মাছের ডিম কিভাবে ফোটানো হয় দেখেলাম। ব্রাক হেচারির বড় অফিসার ছিল হিন্দু। ওরা ওখানে পরিবার সবাইকে নিয়ে থাকতো। আমাদের থাকা আর পশিক্ষন কক্ষ থেকে ১ মিনিট সময় লাগে ওদের বাসা। ওনারা দুই ভাই বাবা আর মা। ছেলে দুইটা প্রতিদিন ২ -৩ বার করে আসতো। যারা আমার লেখাটি পড়ছেন তাদের আমি একটা কথা মনে করিয়ে দিচ্ছি একজন হিন্দু ছেলেকে নিয়ে বলছি।
ছেলেটার বয়স আনুমানিক ১১-১২ হবে। ছেলেটা আমাদের ব্রাক হেচারির সকল এরিয়া আমাদের ঘুরে দেখালো। ছেলেটার সাথে আমাদের খুব জমে গেলো।
আমরা তো ৭ দিনের জন্য গিয়েছিলাম। আস্তে আস্তে দিন শেষ হয়ে গেলো এখন বিদায়ের পালা। ছেলেটা ওই সময় এসে আমাদের সাথে কথা বলতে আছে।
হটাৎ ছেলেটা কেদে ফেল্লো ও সবাইকে বুকে জড়িয়ে নিচ্ছে আর কাদছে আমার অধিকাংশ মানুষ ওর আবেগ আর চোখের পানি দেখে আমাদের চোখে পানি চলে আসলো। আমাদের তো ওর জন্য কিছু আবেগ কাজ করছে।

এই গল্পের মনে রাখা বিষয় হলো একটা ছোট ছেলে যার সাথে ৭ দিনের পরিচয় ধর্ম বর্ন সসবকিছুর ভুলে যে আবেগ আর ভালোবাসা এইটাই মনে রাখার বিষয়🔚

ধন্যবাদ @abuahmad ভাই কে
আরো ধন্যবাদ
@steembangladesh
@toufiq777 ভাই কে

Sort:  
 3 years ago 

Thanks for sharing your story with us!

আপনাকেও ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.13
JST 0.033
BTC 62199.58
ETH 3014.60
USDT 1.00
SBD 3.57