সপ্তাহিক পাওয়ার আপ ৭.৮৫৬ স্টিম||২০% এর জন্য @steemit-bd🇧🇩

in Steem Bangladesh2 years ago
স্টিম পাওয়ার আপ

আসসালামু আলাইকুম,

হ্যালো বন্ধুরা,
কেমন আছেন সবাই আশা করি ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজ আমার এক।সপ্তাহের আয় বেড়েছে। শক্তি মানে বৃদ্ধি করা। ভবিষ্যতের অ্যাকাউন্ট বৃদ্ধির জন্য পাওয়ার-আপগুলি খুবই গুরুত্বপূর্ণ। স্টিম পাওয়ার আপ মানে বিনিয়োগ। আমি মনে করি ভবিষ্যৎ নিয়ে চিন্তা করা আমাদের আরও এক ধাপ এগিয়ে নিয়ে যাবে। স্টীমিট প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ করা প্রয়োজন। এজন্য আমি বরাবরের মতো আজও পাওয়ার আপ করলাম। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। স্টীমিট প্লাটফর্মে কাজ করার জন্য স্টীম পাওয়ার খুব বেশি প্রয়োজন। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ততবেশি। আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে একদিন ইনশাআল্লাহ ১০০০ এসপি এর মাইলফলক ছুয়ে ফেলবো বর্তমানে #ক্লাব৫০৫০ এবং #ক্লাব৭৫ স্টিম দ্বারা #ক্লাব১০০ ক্যামপেইন সমর্থন হিসাবে পরিচালিত হয় এবং আমি #ক্লাব৫০৫০ ক্যাম্পেনকে সমর্থন করি এবং আজ আমি #ক্লাব৫০৫০ এ প্রবেশ করেছি কারণ আমি প্রতি সপ্তাহে নিয়মিত ঘুম থেকে উঠি। যাইহোক, আমি এটা বেশী সময় নিলাম না। আজ আমি পাওয়ার আপের মাধ্যমে আমার এক সপ্তাহের আয় বাড়াচ্ছি।

প্রথম ধাপ

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। ♨️আজ আমি ৭.৮৫৬ স্টিম পাওয়ার আপ করেছি।

IMG_20220825_200817.jpg
দ্বিতীয় ধাপ
![IMG_20220825_200746.jpg](
তৃতীয় ধাপ
IMG_20220825_200832.jpg

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপ করলাম। এখন আমার সর্বমোট ৫৩ স্টিম পাওয়ার হলো। আমি আস্তে আস্তে আমার লক্ষ্যে পৌছাবো ইনশাআল্লাহ। আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আমি এখন থেকে প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করবো।



আবার দেখা হবে অন্য কোন টপিকস নিয়ে সেই সকলেই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন। আমার ব্লগটি পরিদর্শন করার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ জানিয়ে শেষ করছি

একনজরেআমার পাওয়ার আপ
পূর্বের এসপি৪৫.২৭৯স্টিম
পাওয়ার আপ৭.৮৫৬স্টিম
বর্তমান এসপি৫৪.১৫৪স্টিম


Regards,@riyan1020</center

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66745.34
ETH 3326.92
USDT 1.00
SBD 2.71