|| The Diary Game || by @rimon03 || 2% beneficiaries @bd-charity || 13-09 -2021 ||

in Steem Bangladesh3 years ago (edited)



HELLO


MY DEAR STEEM FRIENDS


I'm @rimon03 from Bangladesh



আসসালামু আলাইকুম



সবাই কেমন আছেন? আশাকরি সবাই অনেক ভালো আছেন, আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। আজ আমি @steem-bangladesh কতৃর্ক আয়োজিত ডায়েরি গেম এ অংশগ্রহণ করতে যাচ্ছি। চলুন তাহলে,



সকাল

IMG20210815182157.jpg

সকালে ঘুম থেকে উঠি আজকে এমনি করেই। তারপর বিছানা থেকে অনেক কষ্ট করে উঠলাম। কারণ এখনো কিন্তু আমি একটু একটু অসুস্থ তাই বিছানা ছেড়েই দিতে চায়না। তারপর উঠে দাঁত ব্রাশ করে ফ্রেশ হলাম। ফ্রেশ হওয়ার পর ব্যায়াম করতে গেলাম।

ব্যায়াম করা শেষে একটু বিশ্রাম নিতে গেলাম। তারপর সকালের নাস্তা করতে ঘরে গেলাম। আজকে সকালের নাস্তা ছিল দুটি কমলা এবং একটি আপেল। নাস্তা করার পর বাহিনী গেলাম।

আজকে সকালে স্যার ফোন দিয়ে বলতেছে স্কুল আসতে হবে। আমি স্যারকে বললাম আচ্ছা ঠিক আছে যাবো। স্কুল যাওয়ার সময় যে কাহিনীটা হয়েছে বললে আপনাদের হাসতে হাসতে পেট ফেটে যাবে। কারণ যখন স্কুল যাওয়ার সময় স্কুল ড্রেসের প্যান্টটা একটু যাব তখন দেখি প্যান্টটা তো হচ্ছেই না বরং ছোট হয়ে গেছে এমন ছোট যে এটা আমার ছোট ভাইয়ের হবে মনে হয়। তবে স্কুল ড্রেসের শার্ট নতুন বানিয়ে ছিলাম একটু ঢিল তাই শার্টি একটু হচ্ছে তাও আবার অনেক চিপা।



দুপুর

IMG_20210914_182414.jpg

আমাদের ক্লাস 12:20 এ আর আমি নিউ ট্রেন তাই আমাদের প্রত্যেক দিন ক্লাস হবে। প্রত্যেকদিন আবার স্কুল যেতে হবে।এতে আমার কোনো সমস্যা নেই কারণ অনেক দিন স্কুল বন্ধু খেলাম এবার একটু স্কুল যাই। আমাদের শুধু দুটি ক্লাস হবে আর দুটি ক্লাসের সময় হলো (45,45) 90 মিনিট। আমাকে রেজাল্ট ভালো করার জন্য এখন প্রত্যেকদিন স্কুল এবং প্রাইভেট যেতেই হবে, বন্ধো থাকা কালিং যে বই গুলো পড়েছি এগুলো এখন রিচার্জ দেওয়ার পালা।

স্কুল ছুটি দেওয়ার পর বাসা আসলাম বাসায় এসে ফ্রেশ হয়ে খেতে গেলাম। খাওয়ার পর শরীরটা একটু খারাপ লাগার কারনে সুয়ে পরলাম।



বিকাল

IMG_20210914_182517.jpg

ঘুম থেকে উঠার পর দেখি ৫ঃ৪০ তারপর তাড়াতাড়ি ফ্রেশ হয়ে মাঠ গেলাম কারণ আমাদের পাড়ার আজকে খেলা আছে দেখতেই হবে। মাঠ গিয়ে দেখি খেলা শুরু হয়ে গেছে তারপর আমি মাঠের এক পাশে দাঁড়িয়ে খেলা দেখতে লাগলাম। শেষ পযন্ত খেলা দেখলাম কিন্তু কোনে দলের গোল হলোনা। আর গোল না হওয়ার কারণে সরাসরি প্লান্টি খেলার জন্য একটি গোলের কাছে সবাই গেলেন। আর প্লান্টি খেলার মাধ্যমে আমাদের গ্রাম জিতে যায়।



রাত

Screenshot_2021-09-13-10-23-46-46_998d3425f9e75a0428f0fabdce419960.jpg

আমাদের বাসায় আমার বড় মামা আসার কারণে আমার ছোট ভাই বোনেরা আজকে মাদ্রাসা থেকে বিকেল বেলাই ছুটি নিয়ে এসেছে তাই আজকে তাদের আর রাতে আনার জন্য যেতে লাগেনি। অনেক দিন পর বড় মামার সাথে দেখা হওয়ার কারণে অনেক গল্প করলাম মামা ভাগিনা। তারপর ১০ টায় সবাই এক সঙ্গে বসে রাতের খাওয়া করলাম। খাওয়া করার পর আমি আমার ঘরে আসলাম। এবং ফোনটা নিয়ে গেম ঢুকলাম।



তো বন্ধুরা আজ এ পযন্তই দেখা হবে আবার আগামী কাল। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন আল্লাহ হাফেজ।



Best regards:-
@rimon03


C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iPdKymqFLWpLjxLSU4gRagypKbjQXLS6gMhbgk2c7yscdQRcb6dNcb1yQo9nGjfU5WssfTND4A2.png





Sort:  

সুন্দর দিন কাটিয়েছেন আপনি।

 3 years ago 

Thank you

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 57430.35
ETH 2423.72
USDT 1.00
SBD 2.32