|| The Diary Game || by @rimon03 || 2% beneficiaries @bd-charity || 07-09 -2021 ||

in Steem Bangladesh3 years ago (edited)



আসসালামু আলাইকুম
আমি @rimon03 বাংলাদেশ থেকে।
আজ ৭ই সেপ্টেম্বর, রোজ মঙ্গলবার।



সবাই কেমন আছেন? আশাকরি সবাই ভালো আছেন, আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। আজ আমি @steem-bangladesh কতৃর্ক আয়োজিত ডায়েরি গেম এ অংশগ্রহণ করতেছি। চলুন তাহলে,




সকাল

সকালে ঘুম থেকে উঠে আজকে আগে ব্যায়াম করার জন্য তৈরি হলাম এবং তার পরেই ব্যায়াম করা শুরু করে দিলাম। আমি প্রত্যেকদিন ব্যায়াম করি যাতে আমার শরীরের গঠন এবং ফিটনেস দুটোই ঠিক থাকে। এবং প্রত্যেক দিন ব্যায়াম করতে আমাকে অনেক বেশি ভালো লাগে।

ব্যায়াম করা শেষে ফ্রেশ হয়ে সকালের নাস্তা খেতে গেলাম। নাস্তা করার পর একটু রেস্ট নিলাম এবং ফোনটা নিয়ে একটু গান শুনলাম।

কিছুক্ষণ পর বাহিরে গেলাম কারণ বাসার কাছে একটা মাছা বানিয়েছি। আর মাছা বানার মূল কারণ হলো সবাই একত্রিত হয়ে অনেক মজা হাসি-ঠাট্টা করব। এবং সেখানে কিছু সময় থাকার পর ১০ঃ৩০ এ বাসায় বসলাম। বাসা আসার পর আম্মু বলল খাওয়া করে নে বাবা। তারপর আমি বললাম আচ্ছা আম্মু ফ্রেশ হয়ে আসতেছি। এবং ফ্রেশ হয়ে আসার পর খেতে বসলাম।

খাওয়া শেষে একটু বিশ্রাম নেওয়ার পর আমার ছোট ভাইদের নিয়ে ক্রিকেট খেলতে বাসা এক সাইডে গেলাম, তারপর খেলা শুরু করলাম।



দুপুর

IMG_20210907_165822.jpg

আযানের পর গোসল করলাম এবং গোসল করার পর দুপুরের খাওয়া করলাম। খাওয়া শেষে টিভি দেখতে গেলাম। দুপুরে শুয়ে শুয়ে টিভি দেখার মজাই আলাদা।

আমি টিভিতে বেশিটা সময় খবর দেখে থাকি, ঠিক আজকেও সেটাই করলাম। কিছু সময় খবর দেখার পর চোখে যানি ঘুম ঘুম ভাব এলো। এবং তার পর পরেই ঘুমিয়ে গেলাম।

আজকে ঘুমটা একটু তারাতাড়ি ভেঙ্গে গেছে। তাই ঘুম থেকে উঠার পর ফোনটা নিয়ে একটু "YouTube" ঢুকলাম।



বিকাল

IMG_20210907_165543.jpg

বিকাল বেলা হাঁটতে হাঁটতে মাঠ গেলাম। এবং মাঠ গিয়ে শুনলাম আজকে নাকি ফুটবল খেলা আছে তাই মাঠের এক পাশে গিয়ে বসলাম কয়েক জন বন্ধুূদের সাথে। আমি মাঠের এক পাশে বন্ধু অথবা বড় ভাইদের সাথে বসে খেলা দেখতে অনেক ভালোবাসি।

আমাদের প্রত্যেকের উচিত মন ভালো রাখার জন্য খেলাধুলা করা অথবা দেখা প্রয়োজন। ফুটবল অথবা যে কোনো খেলা খেললে মন এবং শরীর দুটোই ভালো থাকে।



সন্ধ্যা

IMG_20210907_181328.jpg

সন্ধ্যার দিক একটু হাঁটা হাঁটি করলাম এবং হালকা করে ব্যায়াম ও করলাম। সন্ধ্যা বেলা প্রাকৃতিক পরিবেশ শান্ত এবং মনো মুখদ্ধ কর থাকে। আর এই সময় টাতে অনেকেই বেবাতে বেশি ভালোবাসে।



রাত

Screenshot_2021-09-03-10-23-00-19_998d3425f9e75a0428f0fabdce419960.jpg

ছোট ভাই বোন মাদ্রাসায় থাকে আর প্রত্যেক দিন তাদেরকে রাত ৮ টার দিক আনার লাগে। স্কুল বন্ধ থাকায় আমাকে প্রত্যেক দিন গাড়িতে করে আনার লাগে। পড়াশোনার চাপ একটু কম থাকায় আমি প্রত্যেক দিন গিয়ে আনতে কোনো বিরক্ত বোধ করিনা।

ছোট ভাই বোনকে মাদ্রাসা থেকে আনার পর সবাই এক সঙ্গে বসে রাতের খাওয়া করলাম। আমি রাতে খাওয়া করার পর সঙ্গে সঙ্গে একটু হাঁটা হাঁটি করে নেই এবং তারপর বিছানায় গিয়ে শুয়ে শুয়ে বেশির ভাগ সময় মুভি দেখি। কিন্তু আজকে রাতে একটু গেমে ঢুকলাম এবং খেলা শুরু করলাম।




ধন্যবাদ সবাইকে, আজ এ পযন্তই দেখা ভবে আবার কালকে। তো বন্ধুরা সবাই ভালো থাকুন সুস্থ থাকুন আল্লাহ হাফেজ।


C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iPdKymqFLWpLjxLSU4gRagypKbjQXLS6gMhbgk2c7yscdQRcb6dNcb1yQo9nGjfU5WssfTND4A2.png


Best regards:-
@rimon03




Sort:  
 3 years ago 

অনেক সুন্দর একটি দিন কাটিয়েছেন।

 3 years ago 

Thank you

 3 years ago 

অনেক সুন্দর লিখেছো ডাইরি গেমটি।পড়ে খুব ভালো লাগলো

 3 years ago 

ধন্যবাদ ভাই।

 3 years ago 

আপনার ডাইরি গেমটি অনেক সুন্দর ছিলো, খুব সুন্দর একটি দিন কাটিয়েছেন

 3 years ago 

ধন্যবাদ

সুন্দর একটি দিন কাটিয়েছেন

 3 years ago 

ধন্যবাদ ভাই

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58015.02
ETH 2381.83
USDT 1.00
SBD 2.42