|| The Diary Game || by @rimon03 || 2% beneficiaries @bd-charity || 05-09 -2021

in Steem Bangladesh3 years ago



HELLO


MY DEAR STEEM FRIENDS


This is @rimon03 from Bangladesh



আসসালামু আলাইকুম



20210905_180954.jpg



সবাই কেমন আছেন? আশাকরি মহান আল্লাহ তায়ালার অশেষ মেহের বানীতে আপনারা সকলেই অনেক ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি।

আগের মতো আমি আজকে #steem-bangladesh কমিউনিটিতে একটি ডাইরি গেম করতে যাচ্ছি। চলুন তাহলে,



সকাল

IMG_20210904_164855.jpg

সকালে ঘুম থেকে উঠে দাঁত ব্রাশ করলাম, তারপর ব্যাম করলাম। ব্যাম করা শেষে একটু বিশ্রাম করতে ঘরে গেলাম। এবং তারপর সকালের নাস্তা করলাম। নাস্তা করার পর আমি বাইক নিয়ে আমার এক দাদা বাড়ি গেলাম। দাদা বাড়ি যাওয়ার কারণ হলো আমার দাদার মেয়ের বিয়ে তাই যাইতে বলেছে বলে গিয়ে ছিলাম। ওখানে যাওয়ার একটু পর খাওয়া করলাম। এবং কিছু সময় থাকার পর বাসা আসলাম। বাসা আসার পর ফোনটা নিয়ে গেম খেলা শুরু করলাম।

তারপর কিছু সময় গেম খেলার পর ছোট ভাইদের সাথে একটু মজা করলাম। আমি ছোটদের সাথে খেলা করতে সব সময় ভালোবাসি। এবং ছোটদের সাথে খেলা করতে করতে আমার ছোট বেলার কথা গুলো মনে পরে যায়। কারণ ছোট বেলায় অনেক মজা করেছিলাম সৃতি গুলো মনে পড়লে এখন ওই সময় গুলো অনেক মিস।



দুপুর

IMG_20210815_181035.jpg

দুপুর ১ঃ৩০ এ বাহির থেকে ঘরে গেলাম টিভি দেখার জন্য। এবং রিমুট নিয়ে মুভি দেখা শুরু করলাম। এবং কিছু সময় মুভি দেখার পর গোসল করতে গেলাম। গোসল করার পর খাওয়া করে ঘুমাতে গেলাম।

ঘুম থেকে উঠার পর ফ্রেশ হয়ে ফোনটা নিয়ে আবার গেম খেলা শুরু করলাম। তারপর গেম খেলতে খেলতে দেখলা ৫ঃ২০। তখনি মনে পড়ল আজকে জমির হাট উচ্চ বিদ্যালয় মাঠে ফুটবল খেলা আছে।



বিকাল

IMG_20210905_175711.jpg

৫ঃ৪৫ এ মাঠ গেলাম খেলা দেখার জন্য। তারপর যাওয়ার পর বড় ভাইদের দেখতে পেলাম এবং তাদের কাছে গিয়ে বসলাম। আমি সব সময় বড়দের সাথে বেড়াতে বেশি ভালোবাসি। কারণ বড়দের সাথে বেড়ালে অনেক কিছু শেখা যায়।

তারপর সবাই এক দিকে বসে খেলা দেখা শুরু করলাম। সবাই মিলে বসে খেলা দেখার মজাটাই আলাদা। আর খেলা দেখলে মন ফ্রেশ থাকে। তারপর খেলা দেখা শেষে সবাই নিজ নিজ বাসা চলে গেলাম।



রাত

20210905_180459.jpg

আমি রাতে বেশিটা মুভি দেখতে অনেক বেশি ভালোবাসি। কারণ রাতে শুয়ে শুয়ে মুভি দেখার মজাটাই আলাদা। এবং মুভি দেখার পাশাপাশি আমি HlGHLIGHTS ক্রিকেট খেলা দেখতেও অনেক ভালো লাগে। তারপর রাতের খাওয়া করতে খাবার ঘরে গেলাম।



ধন্যবাদ সবাইকে সবাই ভালো থাকুন সুস্থ থাকুন আল্লাহ হাফেজ।



Best regards:-
@rimon03




Sort:  
 3 years ago 

প্রথম ছবিতে বর আর কনে দেখতে পাচ্ছি। পোস্টে এদের সম্পর্কে কিছু লেখা দেখতে পেলাম না।😓

 3 years ago 

ভাই ওখানে শুরু লিখেছি দাদার মেয়ের বিয়ে। তাই বিয়ের পিকটা দিয়েছি।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 67768.16
ETH 3769.63
USDT 1.00
SBD 3.48