Steem Bangladesh Contest : The Diary Game||05-09-2022

in Steem Bangladesh2 years ago

আসসালামু আলাইকুম, ভাই ও বোনেরা আপনারা সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর রহমতে আপনারা সবাই ভালোই আছেন। আমিও আল্লাহর রহমতে ভালোই আছি। আজ আমি আপনাদের মাঝে আমার লেখা সারাদিনের কর্মবিরতি নিয়ে উপস্থাপন করব। আশা করি সবার ভালো লাগবে ইনশাআল্লাহ।

আমি আজকে সকাল বেলা ঘুম থেকে উঠি। ঘুম থেকে উঠে সর্ব প্রথম নিজের বিছানা ঠিকঠাক করি। তারপর ব্রাশ হাতে নিয়ে তাতে টুথপেষ্ট ভরিয়ে দাত মাজতে মাজতে বাহির গেলাম। বাহিরে এসে হাঁটা হাঁটি করলাম। সকাল বেলা হাঁটলে মন ফ্রেশ থাকে এতে শরীর স্বাস্থ্য ঠিক থাকে। বাহিরে হাঁটা শেষ করে বাড়িতে আসলাম। আমাদের বাড়িতে কয়েক গাভী আছে সেগুলোকে খড় দিয়ে আমি ওয়াস রুমে গিয়ে ভালোভাবে হাত-মুখ ধুয়ে পরিষ্কার হলাম। এরপর সামনে আমার পরীক্ষা তাই ঘন্টাখানেক বই পড়ে সকালের নাস্তা করলাম। নাস্তা শেষ করে আমি বাড়িতে শুয়ে শুয়ে টিভি দেখলাম।

IMG_20220807_122448__01.jpg

দুপুরে যোহরের আজান পড়লে আগে গোসল করে জামা পরিবর্তন করলাম। তারপর রুমে গিয়ে আয়নায় নিজের চুল গুলো আঁচড়ে ঠিক করে নিলাম। চুল ঠিক করা শেষ করে আমি দুপুরের খাবার খেয়ে। দুপুরের কড়া রোদে বাহির কোথাও না গিয়ে ঘুমিয়ে পড়লাম।

IMG_20220724_153659__01.jpg

বিকালে ঘুম থেকে উঠেই দেখি আকাশ মেঘাচ্ছন্ন। বিছানা থেকে উঠে হাত-মুখ ধুয়ে পরিষ্কার হলাম। এরপর বিকালে বাজার আসলাম। বাজার আমাদের বাড়ি থেকে খুব বেশি একটা দূরে না। বাজার এসে পৌছতে না পৌঁছতে বৃষ্টি আকাশ থেকে নামতে শুরু করল। আমি একটি দোকানে আশ্রয় নেই।

IMG_20220829_131155__01.jpg

বিকাল গড়িয়ে সন্ধ্যা ঘনিয়ে আসলে বাজারে আর কিছুক্ষণ সময় আড্ডা দিয়ে সন্ধ্যা ৭.৩০ মিনিট বাড়ির উদ্দেশ্যে রওনা দিলাম। আমি আসার সময় বাড়ি হেটে আসছি। বাড়ি এসে হাত-মুখ ভালোভাবে পরিস্কার করলাম। এরপর ঘরে গিয়ে টিভি দেখলাম। তারপর রাতের খাবার খাইলাম। রাতের খাবার খেয়ে ইউটিউবে কিছু সময় অতিবাহিত করে ঘুমিয়ে পড়লাম।

Screenshot_20220906-075640__01.jpg

সবাই কে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আমার ডায়েরি পোস্ট পড়ার জন্য। সকলে সুস্থ ও ভালো থাকবেন।

Sort:  
 2 years ago 

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

Club StatusClub5050 ✅
plagiarism-free
#steemexclusive
Verified user
Bot-free
Delegation
#Burnsteem25


Polish_20201009_015638739.jpg

JOIN WITH US ON DISCORD SERVER:

 2 years ago 

ডায়েরিতে আরো ভালো ছবি ইউজ করুন, বিশেষ করে নিজের তোলা ছবি ব্যবহার করুন। আরো ডিটেইলসএ লেখার চেষ্টা করুন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66494.63
ETH 3508.10
USDT 1.00
SBD 2.66