Diary Game Season 3 || 25/10/2021 || Monday || 18% To Steem Bangladesh and 2% To BD Charity

in Steem Bangladesh3 years ago (edited)

25-10-2021
Today is Monday
Dhaka, Bangladesh



আসসালামুআলাইকুম
সবাই কেমন আছেন?
আশাকরি আল্লাহ তা'আলার রহমতে সবাই ভালো আছেন।

আজ স্টিম বাংলাদেশ কমিউনিটির কনটেস্টের বিষয় গুলোর মধ্যে একটি হলো "Diary game"। আমি আজ আমার সারাদিনের কর্মকান্ড ও কাজগুলো ডায়রি লিখার মাধ্যমে আপনাদের সামনে তুলেধরবো। আশা করি আমার আজকের ডেইরি গেমটি আপনাদের সবার ভালো লাগবে।

IMG_20211025_173426_112.jpg



সকাল



আলহামদুলিল্লাহ আজ আমার সকাল সকাল ৫ঃ৩০ মিনিটের দিকে ঘুম ভেঙে। তখনই উঠে অজু করে ফজরের নামাজ আদায়ের মাধ্যমে দিনটি শুরু করি। নামাজ শেষ করে আবার বিছানায় যাই। মোবাইল হাতে নিয়ে স্টিমিটে প্রবেশ করি, আমার ফেইসবুক মেসেঞ্জারে অনেক সময় কেটে যায়। প্রতিদিনের মতো অনেক ঘুম এসেছিল আজও, তাই এরপর আবার ঘুমিয়ে নিলাম। ঘুম থেকে উঠেছি ১০ঃ৩০ এর পরে। ঘুম থেকে উঠে হাত মুখ ধুয়ে সকালের নাস্তা করি।



দুপুর



আজ উল্লেখযোগ্য তেমন কাজ নেই আমার। এই সুযোগে আমার চুল কাটাতে সেলুনে চলে গেলাম। তেমন ভীর নেই, এক জনের পরে আমার সিরিয়াল ছিল। চুল কাটিয়ে বাসায় এসে। মাথা পরিষ্কার করি।

IMG_20211025_220332_236.jpg
Location: https://w3w.co/daffodils.shoelaces.vivid

ভালো ভাবে গোসল করি। এরপর যোহরের নামাজ আদায় করে কিছু সময়ের জন্য পবিত্র কোরআন তিলাওত করলাম। এরপর দুপুরের খাবার খাই।



বিকেল



আছরের আজানের পরে অজু করে, আসরের নামাজ আদায় করি। নামজ শেষ করে ছাদে যাই। ছাদে কিছু সময় হাঁটাহাঁটি করি। যখন বসেছিলাম তখন এক ভাই আসে ছাদে, তার সাথে বসে অনেক সময় কথা বলি। আকাশটা অনেক মেঘলা ছিল আজ।

IMG_20211025_205759.jpg
Location: https://w3w.co/daffodils.shoelaces.vivid



সন্ধ্যা ও রাত



বাসায় ফিরে অজু করে মাগরীবের নামাজ আদায় করি। একটু ছাদে যেয়ে হাটাহাটি করি। বাসায় এসে মোবাইল হাতে নিয়ে বিছানায় চলে গেলাম।মেসেঞ্জার, ইমু, ফেসবুকে প্রবেশ করি। ফ্রেন্ডদের সাথে মেসেজে কথা বলি। এর মাঝে আনেজ বৃষ্টি হয়। আজ আর সন্ধ্যার নাস্তা করি নাই।

এখন স্টিমিটে ডাইরি গেম পোস্ট দিবো বলে ডাইরি লিখছি। ইশাআল্লাহ কিছু সময়ের মধ্যে স্টিমিটে পোস্ট দিব।
যারা সময় নিয়ে আমার ডাইরি গেইমটি পরলেন সবাইকে আমার পক্ষ থেকে-

@CC:- @toufiq777 @sohanurrahman @sobuj28 @masumrbd @abuahmad



ধন্যবাদ

P1nnPUkSmoNUKb4TPeqQKoypeKJsLYTRBqQF72wfANTunXiE7arBNuf15MvfK3qkAxnBtSL4s4Wbk8uodtv1769FzfGkWCc1T9LX1QhLG7AzpNjGHBCnJbMh81S9A3...TAHb8Yt5K9cYp4pkAqRZ4fr3hdLWnnZT4kn1Zbuk41S6wSo6SW4NoUxsH9NHPiNio1nbuZnBhr3Zi6cVuNBUEVJjjuFG8gEUx7Xc2u4RvgoXrTGU9bwsg75mLA.png

Sort:  
 3 years ago 

১০.৩০ এ সকালের নাস্তা করছেন 🙂। এত দেরি ভাই

 3 years ago 

সকালে ফজরের নামাজের পারে ২য় বার ঘুমালে উঠতে লেট হয়ে যায় ভাই। তাই নাস্তা ও লেটে করি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68348.76
ETH 2644.95
USDT 1.00
SBD 2.69