Diary Game Season 3 || 11 October 2021 || Monday || 18% To Steem Bangladesh and 2% To BD Charity

in Steem Bangladesh3 years ago

11-10-2021
Monday
Dhaka, Bangladesh



আসসালামুআলাইকুম
সবাই কেমন আছেন?
আশাকরি আল্লাহ তা'আলার রহমতে সবাই ভালো আছেন।আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি।



IMG_20211011_190110.jpg



আজ স্টিম বাংলাদেশ কমিউনিটির কনটেস্টের বিষয় গুলোর মধ্যে একটি হলো "Diary game"। আমি আজ আমার সারাদিনের কর্মকান্ড ও কাজগুলো ডায়রি লিখার মাধ্যমে আপনাদের সামনে তুলেধরবো। আশা করি আমার আজকের ডেইরি গেমটি আপনাদের সবার ভালো লাগবে।



সকাল



গত কয়েক দিনের মতো আজ ও আমার ঘুম থেকে উঠেতে দেরি হয়ে গেল। তবু ও আলহামদুলিল্লাহ ঘুম থেকে উঠে অজু করে নামাজ আদায় করি। আমার কিছু কাপড় ময়লা হয়েছিল সেই গুলো সাবানের গুড়ো দিয়ে পানিতে ভিজিয়ে রাখি।নাস্তা করার আগেই অনলাইনে ঢুলে শেয়ার মার্কেটে চেক করি। সকাল ১০ঃ৩০ মিনিটের দিকে নাস্তা করি। তারপর আমার ভিজানো কাপড় গুলো কাঁচি। পরে ছাদে যেয়ে কাপড় গুলো রোদে শুকাতে দেই। ছাদ থেকে ফিরে অনলাইনে শেয়ার মার্কেট চেক করি। মেসেঞ্জার ও ফেইসবুকে প্রবেশ করি। বিছানায় শুয়ে বিশ্রাম নেই। কিছু সময় বই নিয়ে পড়তে বসি।



দুপুর



আমার ভাতিজা অসুস্থ হয়ে হাসপাতালে ছিল। তাকে আজ রিলিজ দিয়েছে তাই তাকে আনার জন্য হসপিটালে যাই। বাসায় ফিরে বিশ্রাম নেই। এর মাঝে একটু অনলাইনে প্রবেশ করি এবং স্টিমিটে কিছু কাজ করি। পরে গোসল করি। গোসল করে জোহরের নামাজ আদায় করি। কিছু সময় পবিত্র কোরআন তিলাওয়াত করি। ৩ঃ৪৫ মিনিটের দিকে দুপুরের খাবার খাই। এরপর বিশ্রামের জন্য বিছানায় যাই এবং কিছু সময় বিশ্রাম করি। এরপর ফেইসবুক মেসেঞ্জারে প্রবেশ করি।



বিকেল



আছরের আজানের পরে অজু করে, আসরের নামাজ আদায় করি।এক কাস্টমার নক দিয়েছে গাছ নিবে বলে তাই গাছের ছবি দেখতে চেয়েছে। ছাদ বাগানে যেয়ে গাছের ছবি তুলি । কাস্টমারকে মেসেঞ্জার এর ছবি দেই। এরপর ছাদে যেয়ে, আমার ছাদে থাকা কাজগুলো পর্যবেক্ষণ করি। ছাদে একটু হাঁটাহাঁটি করি।



সন্ধ্যা ও রাত



মাগরীবের আজানের পরে ছাদ থেকে বাসায় ফিরে আসি। অজু করে মাগরীবের নামাজ আদায় করি। নামাজ শেষ করে ছাদে যেয়ে, কিছু সময় হাঁটাহাঁটি করি। কারণ বাসায় প্রচুর গরম লাগছিল। পরে ছাদ থেকে ফিরে, এখন আমি আমার সারাদিনের কর্মকান্ডের ডাইরি লিখছি। ইশাআল্লাহ কিছু সময়ের মোধ্যে পোস্ট দিব।
যারা সময় নিয়ে এত সময় আমার ডেইরি গেইমটি পরলেন সবাইকে আমার পক্ষ থেকে অসংখ্য

ধন্যবাদ



CC:- @toufiq777 @sohanurrahman @sobuj28 @masumrbd @abuahmad

P1nnPUkSmoNUKb4TPeqQKoypeKJsLYTRBqQF72wfANTunXiE7arBNuf15MvfK3qkAxnBtSL4s4Wbk8uodtv1769FzfGkWCc1T9LX1QhLG7AzpNjGHBCnJbMh81S9A3...TAHb8Yt5K9cYp4pkAqRZ4fr3hdLWnnZT4kn1Zbuk41S6wSo6SW4NoUxsH9NHPiNio1nbuZnBhr3Zi6cVuNBUEVJjjuFG8gEUx7Xc2u4RvgoXrTGU9bwsg75mLA.png

Sort:  
 3 years ago 

ভালো লিখেছেন ভাই

 3 years ago 

ধন্যবাদ ভাই

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60745.88
ETH 2640.15
USDT 1.00
SBD 2.56