Diary Game Season 3 || 10/10/2021 || Sunday || 18% To Steem Bangladesh and 2% To BD Charity

in Steem Bangladesh3 years ago (edited)

10-10-2021
Today is Sunday
Dhaka, Bangladesh



IMG_20211010_194720.jpg



আসসালামুআলাইকুম
আমি @rifat3 আশাকরি আল্লাহ তা'আলার রহমতে আপনারা সবাই ভালো আছেন।
আমি আজ আমার সারাদিনের কর্মকান্ড ও কাজগুলো ডায়রি লিখার মাধ্যমে আপনাদের সামনে তুলেধরবো। আশা করি আমার আজকের ডাইরিটি পড়ে আপনাদের সবার ভালো লাগবে।



সকাল



আজ আমার ঘুম থেকে উঠেতে দেরি হয়ে গেছে। তবু ও আলহামদুলিল্লাহ ঘুম থেকে উঠে অজু করে ফজরের নামাজ আদায় করি। এরপর ছাদ বাগানে যাই। ছাদ থেকে ফিরে সকালের নাস্তা করি। নাস্তা শেষ করে অনলাইনে শেয়ার মার্কেট চেক করি। মেসেঞ্জার ও ফেইসবুকে প্রবেশ করি। তাই বিছানায় শুয়ে বিশ্রাম নেই। এর মধ্যে এক ফ্রেন্ডের সাথে মেসেঞ্জাকরে কলে কিছু সময় কথা হয়। নেট সমস্যা করায় ভালো ভাবে কথা বলতে পারলাম না।



দুপুর



জোহরের আজানের পরে, গোসল করি। গোসল করে জোহরের নামাজ আদায় করি। কিছু সময় পবিত্র কোরআন তিলাওয়াত করি। ২ঃ৪৫ মিনিটের দিকে দুপুরের খাবার খাই। এরপর বিশ্রামের জন্য বিছানায় যাই এবং কিছু সময় বিশ্রাম করি। এর পর ফেইসবুক মেসেঞ্জারে প্রবেশ করি।
এর মধ্যে ঘুম এসে গেল। ঘুমিয়ে গেলাম।



বিকেল



বিকেলে ঘুম থেকে উঠে অজু করে আসরের নামাজ আদায় করি। তারপর আমার ছাদ বাগানে যাই। ছাদে যেয়ে একটু হাটাহাটি করি, কিছু সময় দোলনায় যেয়ে বসে থাকি।



সন্ধ্যা ও রাত



মাগরীবের আজানের পরে ছাদ থেকে বাসায় ফিরে আসি। অজু করে মাগরীবের নামাজ আদায় করি। তারপর বেশি করে চানাচুর, পিয়াজ,সরিষার তেল, বেশি করে মরিচ ও ধনেতা দিয়ে মুড়ি মিলাই এবং সন্ধ্যার নাস্তা করি। ছাদে যেয়ে, কিছু সময় হাঁটাহাঁটি করি। পরে ছাদ থেকে ফিরে, এখন আমি আমার সারাদিনের কর্মকান্ডের ডাইরি লিখছি। ইশাআল্লাহ কিছু সময়ের মোধ্যে পোস্ট দিব।
যারা সময় নিয়ে এত সময় আমার ডেইরি গেইমটি পরলেন সবাইকে আমার পক্ষ থেকে-

ধন্যবাদ



CC:- @toufiq777 @sohanurrahman @sobuj28 @masumrbd @abuahmad

P1nnPUkSmoNUKb4TPeqQKoypeKJsLYTRBqQF72wfANTunXiE7arBNuf15MvfK3qkAxnBtSL4s4Wbk8uodtv1769FzfGkWCc1T9LX1QhLG7AzpNjGHBCnJbMh81S9A3...TAHb8Yt5K9cYp4pkAqRZ4fr3hdLWnnZT4kn1Zbuk41S6wSo6SW4NoUxsH9NHPiNio1nbuZnBhr3Zi6cVuNBUEVJjjuFG8gEUx7Xc2u4RvgoXrTGU9bwsg75mLA.png

Sort:  

খুব সুন্দর একটা দিন কাটিয়েছেন আপনি।

 3 years ago 

জি ভাই আলহামদুলিল্লাহ

You have been upvoted by @abuahmad, a Country Representative of Bangladesh. We are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the quality contents on steemit.


Follow @steemitblog for all the latest update and
Keep creating qualityful contents on Steemit!

Steem On

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60607.86
ETH 2620.83
USDT 1.00
SBD 2.52