Diary Game Season 3 || 07/09/2021 || Tuesday || 18% To Steem Bangladesh and 2% To BD Charity

in Steem Bangladesh3 years ago (edited)

07-09-2021
Tuesday
Dhaka, Bangladesh



IMG_20210907_195315.jpg



আসসালামুআলাইকুম
সবাই কেমন আছেন?
আশাকরি আল্লাহ তা'আলার রহমতে সবাই ভালো আছেন।আলহামদুলিল্লাহ! আল্লাহ আমাকেও অনেক ভালো রেখেছেন।

আজ স্টিম বাংলাদেশ কমিউনিটির কনটেস্টের বিষয় গুলোর মধ্যে একটি হলো "Diary game"। আমি আজ আমার সারাদিনের কর্মকান্ড ও কাজগুলো ডায়রি লিখার মাধ্যমে আপনাদের সামনে তুলেধরবো। আশা করি আমার আজকের ডেইরি গেমটি আপনাদের সবার ভালো লাগবে।



সকাল



আজ সকালে ঘুম থেকে উঠে প্রথমে গোছল করি তারপর ফজরের নামাজ আদায়করি।
তারপর আমার ছাদ বাগানে যাই। বাগানের গাছ গুলোর অবস্থা পর্যবেক্ষণ করি। আমার চোখ পরেগেল একটি ফুল গাছের দিকে। গাছটিতে অসাধারণ সুন্দর ফুল ফুটেছে।

IMG_20210907_193816.jpg

হলুদ রেইন লিলি ফুল


সকাল ১০ঃ৩০ এর দিকে সকালের নাস্তা করি। নাস্তা করে কিছু সময়ের জন্য বই নিয়ে পড়তে বসি। পড়ার পরে মোবাইল নিয়ে বসি। মোবাইলে কাজ করি,শেয়ার মার্কেট দেখি। মেসেঞ্জার ফেইসবুকে প্রবেশ করি।



দুপুর



যোহরের নামাজ আদায় করে কিছু সময়ের জন্য পবিত্র কোরআন তিলাওত করলাম। দুপুর ৩ঃ৩০ এর পরে পুরের খাবারের খাবার খাই।
দুপুরের খাবার খেয়ে কিছু সময়ের জন্য আবার অনলাইনে আসি। কিছু মেসেঞ্জার, ফেইসবুক, স্টিমিট আরো বিভিন্ন সাইটে ঢুকে কিছু কাজ করি। তখন কেমন যেন ক্লান্ত লাগছিল।একটু ঘুমিয়ে নিলাম।



বিকেল



ঘুম থেকে যখন উঠে হাত মুখ ধুয়ে/অজু করে আসরের নামাজ আদায় করি। নামাজ আদায়ের পরে আমার ছাদ বাগানে যাই। ছাদে যেয়ে আমার গাছ গুলো পর্যবেক্ষন করি।
একটি বড় গাছ অন্য এইটা পাত্রে বড় হয়েছে। সেটাকে নিদিষ্ট পাত্রে লাগাই।

IMG_20210907_193426.jpg

আমার বাগানের কুঞ্জলতা ফুল গাছ



সন্ধ্যা



মাগরীবের আজান দিল। আজানের পরে আকাশের সুন্দর দৃশ্যের ছবি তুলি।

IMG_20210907_193307.jpg

সন্ধ্যার আকাশ


কিছু সময় পরে ছাদ থেকে নেমে আসি। বাসায় এসে অজু করি। তারপর মাগরীবের নামাজ আদায় করি। নামাজ শেষ করে, মোবাইল নিয়ে বসে অনলাইনে প্রবেশ করি এবং স্টিমিট, মেসেঞ্জার চেক করি। তারপর সন্ধ্যার নাস্তা করি।

IMG_20210907_193103.jpg

তাল ও মুড়ি দিয়ে নাস্তা



রাত



আমার সারা দিনের কর্মকান্ড গুলোর ডাইরি লিখছি। কিছু সময়ের মধ্যে স্টিমিটে পোস্ট দিবো ইনশাআল্লাহ।

যারা সময় নিয়ে, এত সময় আমার ডেইরি গেইমটি পরলেন সবাইকে।

ধন্যবাদ



CC:- @toufiq777 @nahidhasan23 @sohanurrahman @sobuj28 @masumrbd

P1nnPUkSmoNUKb4TPeqQKoypeKJsLYTRBqQF72wfANTunXiE7arBNuf15MvfK3qkAxnBtSL4s4Wbk8uodtv1769FzfGkWCc1T9LX1QhLG7AzpNjGHBCnJbMh81S9A3...TAHb8Yt5K9cYp4pkAqRZ4fr3hdLWnnZT4kn1Zbuk41S6wSo6SW4NoUxsH9NHPiNio1nbuZnBhr3Zi6cVuNBUEVJjjuFG8gEUx7Xc2u4RvgoXrTGU9bwsg75mLA.png

Sort:  

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 3 years ago (edited)

Thank you @fuli

 3 years ago 

ফুলের ছবি টা সুন্দর হয়েছে খুব।

 3 years ago 

ধন্যবাদ

 3 years ago 

ছবি গুলো সত্যি অসাধারণ হয়েছে

 3 years ago 

ধন্যবাদ ভাই

ফুলের ছবি টা অনেক সুন্দর ছিলো

You have been upvoted by @abuahmad, a Country Representative of Bangladesh. We are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the quality contents on steemit.


Follow @steemitblog for all the latest update and
Keep creating qualityful contents on Steemit!

Steem On

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58015.02
ETH 2381.83
USDT 1.00
SBD 2.42