Diary Game Season 3 || 06/10/2021 || Wednesday || 18% To Steem Bangladesh and 2% To BD Charity

in Steem Bangladesh3 years ago

06-10-2021
Today is Wednesday
Dhaka, Bangladesh



IMG_20211006_201903.jpg



আসসালামুআলাইকুম
আমি @rifat3 আশাকরি আল্লাহ তা'আলার রহমতে আপনারা সবাই ভালো আছেন।
আমি আজ আমার সারাদিনের কর্মকান্ড ও কাজগুলো ডায়রি লিখার মাধ্যমে আপনাদের সামনে তুলেধরবো। আশা করি আমার আজকের ডাইরিটি পড়ে আপনাদের সবার ভালো



সকাল



ঘুম থেকে উঠে আজ দেরি হয়ে গেছে তবু আলহামদুলিল্লাহ ঘুম থেকে উঠে অজু করে ফজরের নামাজ আদায় করি। পরে ছাদ বাগানে যাই। ছাদ থেকে ফিরে সকালের নাস্তা করি। নাস্তা শেষ করে অনলাইনে শেয়ার মার্কেট দেখি। মেসেঞ্জার ও ফেইসবুকে প্রবেশ করি। আজ পরীক্ষা ছিল না। শরীরটাও কেমন যেন ক্লান্ত লাগছিল, তাই বিছানায় শুয়ে বিশ্রাম নেই। এর মধ্যে এক ফ্রেন্ডের সাথে মেসেঞ্জার কলে কথা হয়।



দুপুর ও বিকেল



ক্লান্ত লাগায় এর মাঝেই ঘুমিয়ে যাই। অনেক ঘুম ছিল চোখে তাই আর চোখ যেন খুলতেই পারছিলাম না। পরে যখন ঘুম ভেঙে তখন দেখি প্রায় বিকেল হয়ে গেছে। ঘুম থেকে উঠে গোসল করে নামাজ আদায় করে নেই। তার পরে লেট করে আজ দুপুরের খাবার খাই। খেয়ে কিছু সময়ের জন্য ছাদে যাই। আজ মেহমান ছাদে উঠেছে, সাথে আমার বাসার মানুষ ও ছিল কিছু। আমি ছাদে যেয়ে আমাদের ছাদে থাকা মাছের দেখাশোনা করি। কিছু সময় ছাদে বসে থাকি। এর কিছু সময় পরে মাগরিবের আজান দিয়ে দেয়।



সন্ধ্যা ও রাত



মাগরীবের আজানের কিছু সময় পরে ছাদ থেকে নেমে আসি। বাসায় এসে অজু করি। তারপর মাগরীবের নামাজ আদায় করি। সন্ধ্যার নাস্তা করি। তারপর মোবাইল নিয়ে বসি। কাজিনের সাথে কলে কথা বলি, অনলাইনে প্রবেশ করে স্টিমিট, মেসেঞ্জার চেক করি। এখন আমি আমার সারা দিনের কর্মকান্ড গুলোর ডাইরি লিখছি। কিছু সময়ের মধ্যে স্টিমিটে পোস্ট দিবো ইনশাআল্লাহ।

যারা সময় নিয়ে, এত সময় আমার ডেইরি গেইমটি পরলেন সবাইকে।

ধন্যবাদ



CC:- @toufiq777 @sohanurrahman @sobuj28 @masumrbd @abuahmad

P1nnPUkSmoNUKb4TPeqQKoypeKJsLYTRBqQF72wfANTunXiE7arBNuf15MvfK3qkAxnBtSL4s4Wbk8uodtv1769FzfGkWCc1T9LX1QhLG7AzpNjGHBCnJbMh81S9A3...TAHb8Yt5K9cYp4pkAqRZ4fr3hdLWnnZT4kn1Zbuk41S6wSo6SW4NoUxsH9NHPiNio1nbuZnBhr3Zi6cVuNBUEVJjjuFG8gEUx7Xc2u4RvgoXrTGU9bwsg75mLA.png

Sort:  
 3 years ago 

Nice diary...

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 66895.91
ETH 3499.24
USDT 1.00
SBD 2.89