Diary Game Season 3 || 25/10/2021 || Monday || 18% To Steem Bangladesh and 2% To BD Charity

in Steem Bangladesh3 years ago

25-10-2021
Monday
Dhaka, Bangladesh



আসসালামুআলাইকুম
আমি @rifat3 আশাকরি আল্লাহ তা'আলার রহমতে আপনারা সবাই ভালো আছেন।
আমি আজ আমার সারাদিনের কর্মকান্ড ও কাজগুলো ডায়রি লিখার মাধ্যমে আপনাদের সামনে তুলেধরবো। আশা করি আমার আজকের ডাইরিটি পড়ে আপনাদের সবার ভালো লাগবে।

IMG_20211025_154628_869.jpg



সকাল



প্রতিদিনের মতো আজও আলহামদুলিল্লাহ আমি সকাল ৫ঃ৩০ মিনিটের ঘুম উঠে অজু করে ফজরের নামাজ আদায়ের মাধ্যমে দিনটি শুরু করেছিলাম। নামাজ শেষ করে আবার বিছানায় যাই। স্টিমিটে প্রবেশ করি, ফেইসবুক, মেসেঞ্জারে অনেক সময় কেটে যায়। অনেক ঘুম এসেছিল , তাই আবার ঘুমিয়ে পরলাম। ঘুম থেকে অনেক লেট করে উঠি। ঘুম থেকে উঠে হাত মুখ ধুয়ে সকালের নাস্তা করি নেই।



দুপুর



আজ আমার তেমন কাজ ছিলনা, তাই মোবাইল
হাতে নিয়ে বিছানায় চলে গেলাম। মেসেঞ্জার, ইমু, ফেসবুকে প্রবেশ করি। ফ্রেন্ডদের সাথে কল মেসেজে কথা বলি। জোহরের আজানের অনেক পরে গোসল করি। এরপর যোহরের নামাজ আদায় করে কিছু সময়ের জন্য পবিত্র কোরআন তিলাওত করলাম। এরপর দুপুরের খাবার খাই।



বিকেল



আছরের আজানের পরে অজু করি, আসরের নামাজ আদায় করে নেই। নামজ শেষ করে ছাদে যাই। ছাদে কিছু সময় হাঁটাহাঁটি করি। যখন বসেছিলাম তখন আমার এক ভাই ছাদে এসেছিল, তার সাথে বসে অনেক সময় কথা বলি আড্ডা দেই। বিভিন্ন বিষয়ে আলাপ আলোচনা করি।



সন্ধ্যা ও রাত



ছাদ থেকে বাসায় ফিরে অজু করে মাগরীবের নামাজ আদায় করি। একটু ছাদে যেয়ে হাটাহাটি করি। বিছানায় যেয়ে-মেসেঞ্জার, ফেসবুক, ইমুতে প্রবেশ করি। ফ্রেন্ডদের সাথে মেসেজে কথা বলি।আজ আর ভালো লাগছিল না তাই সন্ধ্যায় নাস্তা করা হয় নাই। পরে অজু করে এশার নামাজ আদায় করে নিলাম। রাতে খাবার অর্ডার দিয়ে আনা হয়।

IMG_20211026_193821.jpg
Location: https://w3w.co/daffodils.shoelaces.vivid

অর্ডারকৃত খাবার


খাবার খেয়ে, দাঁত ব্রাশ করে বিছানায় যাই। মোবাইল হাতে নিয়ে বিভিন্ন কাজ করতে ঘুম এসে পরে।

যারা সময় নিয়ে আমার ডাইরি গেইমটি পরলেন সবাইকে আমার পক্ষথেকে....

ধন্যবাদ



@CC:- @toufiq777 @sobuj28 @masumrbd @abuahmad

P1nnPUkSmoNUKb4TPeqQKoypeKJsLYTRBqQF72wfANTunXiE7arBNuf15MvfK3qkAxnBtSL4s4Wbk8uodtv1769FzfGkWCc1T9LX1QhLG7AzpNjGHBCnJbMh81S9A3...TAHb8Yt5K9cYp4pkAqRZ4fr3hdLWnnZT4kn1Zbuk41S6wSo6SW4NoUxsH9NHPiNio1nbuZnBhr3Zi6cVuNBUEVJjjuFG8gEUx7Xc2u4RvgoXrTGU9bwsg75mLA.png

Sort:  
 3 years ago 

আপনি বিকেল বেলা কি ছাদেই সব সময় কাটান? বাইরে কখনও ঘুরতে যান না?

 3 years ago 

কাজ থাকলে যাওয়া হয় ভাই। না হলে বাইরে তেমন একটা যাই না।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60531.60
ETH 2905.83
USDT 1.00
SBD 2.33