ডাইরি গেম || অতি সাধারণ একটি দিন || আজকের তারিখ হল ৩০- জানুয়ারি - ২০২২

in Steem Bangladesh2 years ago
হ্যালো ভাই-ব্রাদার

আমার নাম মোঃ রেজাউল রেজা এবং আমি একজন বাংলাদেশের নাগরিক। আমার ইউজার আইডি হল @reza07। আমি আজকে এই পোষ্টের মাধ্যমে আমার সমস্ত দিনের কর্মকাণ্ড শেয়ার করতে চলেছি। তো চলুন শুরু করা যাক মূল পর্বে।

দিনের পূর্ব ভাগ

অ্যালার্ম বাজার সঙ্গে সঙ্গে ঘুম থেকে উঠলাম। ঘড়িতে তখন সাতটা বেজে গেছে। বিছানা থেকে তাড়াতাড়ি করে উঠলাম এবং বাথরুমে গেলাম। আজকের সকালে অনেক কুয়াশা ছিল যেকারনে দেখা যাচ্ছিল না কোনকিছুই। ব্রাশ টা নিয়ে বেরিয়ে পড়লাম রাস্তার দিকে একটু হাঁটতে।এবং হাটতে হাঁটতে ব্রাশ টা সেরেই ফেললাম। ততক্ষণে কুয়াশা আর নেই এবং কুয়াশার বদলে রোদ উঠে গেছে। এবং বাসায় এলাম।আসার পর দেখি মা রান্নার কাজে অনেক ব্যস্ত মা কে একটু হেল্প করলাম।ততক্ষণে মা রান্না টা সেরে ফেলল এবং আমাকে নাস্তার জন্য ডাক দিল নাস্তা করলাম। তারপর চলে গেলাম আমার গন্তব্য মেইলে। দেখলাম অনেকে অনেক কিছু নিয়ে এসেছে ভাঙার জন্য। কিন্তু মেইলের মিস্ত্রি ততক্ষণ মেইলে পৌছায় নাই।তাই আমি নিজে মিল স্টার্ট করলাম। এবং মানুষের ধান ভুট্টা ভেঙে দিলাম। এবং সফলভাবে কাজগুলো করতে সক্ষম হলাম।ততক্ষণে মেইলে মিস্ত্রির চলে এসেছে।তাই আমি আমার কাজে বসে পড়লাম। এবং ব্যবসার কিছু কাজ ছিল সেগুলো সেরে নিলাম। কিন্তু মিস্ত্রি এসে আমাকে বলল যে মিল এর কিছু জিনিস নষ্ট হয়ে গেছে এগুলো আনতে হবে। জিনিসগুলো আনার জন্য আমি চলে গেলাম পার্বতীপুরেে। বাইক নিয়ে যাওয়ার কারণে আমি তাড়াতাড়ি করে পার্বতীপুর থেকে মেইল-এ পৌঁছে যাই।

IMG_20220131_142710_Bokeh__01.jpg

Mushroom

এবং জিনিসগুলো আমি মিস্ত্রির হাতে দেই । মিস্ত্রি সেগুলো মেইলে ছেট করল।এবং আমিও তাকে সহযোগিতা করলাম। এবং এক পর্যায়ে কাজগুলো শেষ হলো। মিস্ত্রিকে হেল্প করতে করতে আমিও ক্লান্ত হয়ে পড়লাম। তারপর আমি বাসায় চলে গেলাম। বাসায় গিয়ে আমি গোসলটা সেরে নিলাম। তারপর খাওয়া করলাম। খাওয়া শেষ করার পর রুমে গিয়ে একটু রেস্ট করলাম।

দিনের শেষ ভাগ

রেস্ট করার পর আমি টিভি অন করলাম। ততক্ষণে দেখলাম যে টিভিতে বিপিএলের খেলা শুরু হয়ে গেছে। ব্যাট করতেছে মিনিস্টার গ্রুপ ঢাকা।অনেক কয় ওভার খেলা দেখলাম।দেখার পর মায়ের সাথে একটু গল্পে বসে পড়লাম। পারিবারিক অনেক বিষয় নিয়ে গল্প করলাম।তারপর মা বলল একটু নাস্তা করেনে এবং বাসায় সবাই মিলে নাস্তা করলাম। তারপর মা বলল বাজারে যা তাই আমি বাজারে গেলাম এবং কিছু কাঁচা বাজার করলাম। কিন্তু বাজারে একটা বড় মাছ দেখে আমি বড় মাছটি কিনে নিলাম। বাজার করা শেষে তাড়াতাড়ি করে বাসায় ফিরলাম। এবং মাকে বললাম তাড়াতাড়ি করে মাছটি রান্না করো। এবং মাছটি কাটাতে আমি মাকে সাহায্য করলাম।মাছটি কাটা শেষে মা রান্না বসালো। এবং আমি চলে গেলাম আমার রুমে। এবং টিভি অন করলাম দেখলাম ততক্ষণেও বিপিএলের ম্যাচ শেষ হয়নি। এবার ফরচুন বরিশাল ব্যাটিং করতেছে এবং তখন ক্রিজে আছে। আমার ফেভারিট একজন প্লেয়ার।

IMG_20220131_132410_Bokeh.jpg

কালাই ফুল


স্ট্রাইক প্রান্তে আমার সেই ফেভারিট প্লেয়ার টি। এবং চার-ছয়ের ফুলছড়িতে ম্যাচটি জয়ের কাছাকাছি নিয়ে গেছে। কিন্তু যখন 10 বলে 8 রান লাগে তখন আমার সেই ফেভারিট প্লেয়ার টি আউট হয়ে গেল। এবং ফ্রিজে নামল অন্য এক প্লেয়ার। এবং সে একটি বাউন্ডারী এবং একটি ওভার বাউন্ডারি সাহায্যে সহজেই ম্যাচটা জিতিয়ে দিলো। এবং খেলাটি আমি বেশ উপভোগ করলাম।

আপনাদের সকলকে ধন্যবাদ

Sort:  

ব্যস্ততার মাঝেও ভালো দিন কাটিয়েছেন।

আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় কাটাইতে পারছি।

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

plagiarism-freeYES
#steemexclusiveYES
#club5050NO
#club75NO
#club100NO
Verified userYES
Bot-freeYES


Polish_20201009_015638739.jpg

Hi, your post has been upvoted by @hive-138339 courtesy of @boss75

JOIN WITH US ON DISCORD SERVER:

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 58157.69
ETH 3122.82
USDT 1.00
SBD 2.42