The Diary Game : ||22/09/2021 - Busy Day || 2% beneficiaries @bd-charity

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম বন্ধুরা। কেমন আছেন সবাই। আশা করি অনেক ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। তো আবারো স্বাগতম আমার একটি ডায়েরি গেম পোস্ট এ। আশা করি ভালো লাগবে সবার। যাক আমার একটি ফটোগ্রাফি দিয়ে শুরু করছি।



IMG_20210918_170454.jpg

একটি লাল ফুলের পাপড়ি
https://w3w.co/drape.soaps.minds


•´¯•» 🎀 𝑀𝓎 𝒟𝒾𝒶𝓇𝓎 🎀 »•¯´•
22/09/2021


images (17).jpeg

📒সকাল বেলা📒



আজ সকালে ঘুম থেকে উঠি একটু দেরি করে। কারন খুব টায়ার্ড ছিলাম ইন্টার্ভিউ দিয়ে কাল। আর সকালে টিউশনিও নাই। সকালে বলতে সকালে যেটা করি সেটা ৫ টার দিকে বিকাল বেলা। আর এমনি ১২ টার টা আছে। তাই দেরি করেই উঠেছি। উঠেই একটু হাটা হাটি করলাম। তারপর বাসায় এসে গরম পানি দিলাম চুলায়। সকালে খাওয়া কমিয়ে দিয়েছি। এখন লেবুর পানি আর ৩ টা খেজুর খাই শুধু। খাওয়া শেষে কম্পিউটার ছাড়ি কিন্তু আমার স্পিকার টা নষ্ট হয়ে গেছে কিভাবে জানি। মন টা খুব খাড়াপ হয়ে গেলো। সুধু সুধু নষ্ট হলো কনো কারন ছাড়াই। খুলে দেখলাম কোনো সমস্যা নাই। কিন্তু বাজতেছেনা। মেইন স্পিকার নষ্ট হয়েছে। কিন্তু টুইটার গুলা ঠিকি সাউন্ড দিচ্ছে।


IMG_20210922_213046.jpg

আমার সকালের খাবার। গ্লাস এ রয়েছে কুসুম গরম পানির সাথে একটা লেবুর পুরো রস আর ২ চামচ মধু।
https://w3w.co/nail.frightens.earmarked


images (17).jpeg

📒 আমার দুপুর 📒



১২ টা ৫০ এর দিকে গোসলে গেলাম। গোসল শেষে পড়াতে চলে গেলাম। পড়াই এসে ভাত রান্না বসালাম। আর আমার ছোট ভাই গ্রাম থেকে নিয়ে আসা গরুর কলিজা ভুনা গরম করলো। তারপর দুই ভাই মিলে খেয়ে নিলাম। খাওয়া শেষে আমি এক ঘুম দিলাম। তারপর ঘুম থেকে উঠে পাবজি খেলা শুরু করলাম। টিম মেট না থাকায় কয়েক ম্যাচ সেই লেভেল এর মারা খাইলাম। কি আর করা। কিন্তু একটা র‍্যান্ডম দল ভালো সাপোর্ট দিলো। সেই সাথে ৬ কিল সহ চিকেন ডিনার পেয়ে গেছি। ভালোই লাগল। তারপর গেম থেকে বার হয়ে গিয়েছি। ফেসবুক চালাইলাম কিছুক্ষন।


Screenshot_20210922-154707_dac7cc7571c39b392df64923967cf7da.jpg

সেই চিকেন ডিনার।
https://w3w.co/nail.frightens.earmarked


images (17).jpeg

📒 বিকাল ও সন্ধ্যা 📒



বিকালে টিউশন এ গেলাম। সেখান থেকে চলে গেলাম আমার ফুফুর বাসায়। গিয়ে দেখি তালা মারা। কি আর করা বাসায় ফিরে আসলাম। তারপর টং এ যেয়ে দেখলাম কেউ নাই। বাসায় এসে গান শুনতেছিলাম। পরে সচিন রে কল দিলাম ও বল্লো কতক্ষন পর কল দিলে বের হতে জিম এর জন্য। ৩০ মিনিট পর সচিন কল দিলো। চলে গেলাম জিম এ। আজ অনেক জিম করেছি। অনেক খেটেছি আজকে।


IMG_20210922_210250-01.jpeg

জিম করা শেষে একটা ছবি তুলেছিলাম।
https://w3w.co/nail.frightens.earmarked



images (17).jpeg

আজকে আর না। আবার দেখা হবে আমার সামনের একটি ডায়েরি গেম এ। ইন শা আল্লাহ।




🆃🅷🅰🅽🅺🆂

⋆ 🎀 𝒞😍𝓃𝓃𝑒𝒸𝓉 𝑀𝑒 🏵𝓃 🎀 ⋆
Discord | Twitter | Facebook
Steemit |Instagram | Youtube |
Sort:  
 3 years ago 

অনেক সুন্দর একটি দিন কাটিয়েছেন ভাইয়া🥰

 3 years ago 

thanks bro..

 3 years ago 

Via onk din por deklum...valoi laglo...sei body hosse to..❤️❤️❤️

 3 years ago 

hmm vai doa korben..

 3 years ago 

Fi amanilla via

 3 years ago 

Fi amanillah via

আপনার দিনটি অনেক সুন্দর কেটেছে ভাই 💙

 3 years ago 

thanks

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66209.23
ETH 3496.50
USDT 1.00
SBD 3.16