The Diary Game : ||21/10/2021 - Normal Day|| 2% beneficiaries @bd-charity

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম বন্ধুরা। কেমন আছেন সবাই। আশা করি সবাই ভালো আছেন। আমিও অনেক ভালো আছি আল্লাহর রহমতে। তো শুরু করছি আজকের ডায়েরি। ।



IMG_20210726_130628.jpg

তেলের পিঠা। খাইতে অনেক মজা লাগে এসব।
https://w3w.co/dancer.baking.sprays


•´¯•» 🎀 𝑀𝓎 𝒟𝒾𝒶𝓇𝓎 🎀 »•¯´•
21/10/2021


images (17).jpeg

📒সকাল বেলা📒



আজকে অনেক সকালে ঘুম থেকে উঠি। উঠে দেখি সকাল ৭ টা বাজে মাত্র। চিন্তা করলাম ঘুমাবো কি না উঠে যাবো। বিছানাতেই ফোন হাতে নিয়ে ফুটবল গেম খেলা শুরু করলাম। ফুটবল এ মেসি রে দিয়ে হ্যাট্রিক করালাম। তারপর উঠে হাটতে চলে গেলাম। ৩০ মিনিট হাটাহাটি আর হালকা কিছু ব্যায়াম করে বাসায় ফিরলাম। জলদি হাত মুখ ধুয়ে ফ্রেশ হয়ে নিলাম। তারপর দেখি একটা বাটিতে রুটি আর আলু ভাজি রাখা। খেয়েনিলাম জলদি করে। তারপর কম্পিউটার ছেড়ে বসলাম। প্রতিদিন এর মতন ইউটিউব এ চলে গেলাম গান শুনতে শুরু করলাম। আমার তো কাজ ই একটা। গান শুনতে অনেক ভালো লাগে। গান শুনা শেষে আমার প্রথম টিউশনি তে চলে গেলাম। এমনি সকালের যেটা সেটা আজ বিকালে পরেছে।


image.png

এই গানটি শুনিতেছিলাম।
https://w3w.co/defining.intent.pleaser



images (17).jpeg

📒 আমার দুপুর 📒



পড়ানো শেষে বাসায় এসে সবাই মিলে দুপুরের খাবার খেয়ে নেই। খাওয়া শেষে বিশ্রাম নেই অনেক্ষন। তারপর ফোন নিয়ে বসি। অনেক্ষন ফেসবুক ব্রাউজ করে দেখলাম পরের টিউশন এর আগে সময় আছে ৩০ মিনিট ভাবলাম। একটা সোলো ম্যাচ খেলে হসপিটাল এ নেমে একটা মিশন পুরন করি। যেই ভাবা সেই কাজ।। জাম্প দিলাম প্লেন থেকে। বাহ বাহ। হস্পিটাল এর কাছে গিয়ে দেখি আমার সাথে আর ১০-১৫ টা নামতেছে। যেই ভয় পাইলাম। নেমেই মাইর খাইতেছিলাম। কোনো মতে একটা পিস্তল পেয়ে দুইটারে মারি। ওদের থেকে অটো গান পেয়ে আরো দুইটারে মারলাম। পরে মনে হলো সব এনিমি মরে গেছে। বাহ গেলাম ও পাশের বিল্ডিং এ। গিয়ে এক ক্যাম্পার এর কাছে মরলাম। পরে গেম থেকে বার হয়ে পড়াতে চলে যাই।


Screenshot_20211020-000521_dac7cc7571c39b392df64923967cf7da.jpg

আশে পাশে কত গুলা দেখেন শুধু। আরো ছিলো। আমার স্ক্রিন শট এ এই কয়তা আসছে।
https://w3w.co/nail.frightens.earmarked



images (17).jpeg

📒 বিকাল ও সন্ধ্যা 📒


বিকালে আমার ২য় টিউশনিতে চলে যাই। সেখানে ২ ঘন্টা পড়িয়ে চলে যাই ফুফুর বাসায়। গিয়ে সেখানে আমার ফুফাতো ভাই রে পড়াই টং এ চলে আসি। কারন বাংলাদেশ এর খেলা চলতে ছিলো। এসে খেলা দেখতে ছিলাম ভালোই লাগতে ছিলাম। সেই মজা লাগছে। আমরা জিতেছিলাম অই ম্যাচ এ। তাতে আমরা সুপার ১২ তে খেলতে পারবো এখন। বাংলাদেশ এর ক্রিকেট খেলা তো নয় এ যেনো আবেগ। খেলা শেষে সবাই মিলে চা খেয়ে বাসায় চলে আসি আমি।



images (17).jpeg

বন্ধুরা এই ছিলো আমার আজকের ডায়েরিতে। আশা করি ভালো লেগেছে। আবার দেখা হবে আমার নতুন কোনো ডায়েরিতে। ততক্ষন সবাই ভালো থাকবেন। আল্লাহ হাফেয।




🆃🅷🅰🅽🅺🆂

⋆ 🎀 𝒞😍𝓃𝓃𝑒𝒸𝓉 𝑀𝑒 🏵𝓃 🎀 ⋆
Discord | Twitter | Facebook
Steemit |Instagram | Youtube |
Sort:  
 3 years ago 

বন্ধু নকশি পিঠা গুলা সেই ছিল।😍

 3 years ago 

হ্যা খাবি নাকি।

 3 years ago 

Amar onak pososndar kintu... Ay vaba boles na sotti sotti kauaita hoba kintu tahola....

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58440.50
ETH 2618.70
USDT 1.00
SBD 2.39