The Diary Game : ||13/09/2021 - Normal Day || 2% beneficiaries @bd-charity

in Steem Bangladesh3 years ago

কি খবর সবার কেমন আছেন। আশা করি ভালো আছেন। আমিও ভালো আছি অনেক। তো আবারো আপনাদের মাঝে হাজির হলাম আমার ডায়েরি পোস্ট নিয়ে। আশা করি ভালো লাগবে।



IMG_20210908_064407.jpg

খিলখেত বাজার এর সকাল এর দৃশ্য।
https://w3w.co/receiving.fewest.sectors


•´¯•» 🎀 𝑀𝓎 𝒟𝒾𝒶𝓇𝓎 🎀 »•¯´•
13/09/2021


images (17).jpeg

📒সকাল বেলা📒



আজ সকালে ঘুম থেকে উঠি সকাল ৯ টা ৫০ এর দিকে। উঠেই একটু হাটতে চলে যাই। অনেক্ষন হেটে আর হালকা কিছু ব্যায়াম বাসায় আসলাম।এসেই দাঁত ব্রাশ করে আগে হাত মুখ ধুয়ে ফ্রেশ হলাম। আব্বু বাসায় ছিলো না। ফুফুর বাসায় গেছিলো দাদু আসছে ফুফুর বাসায়। আমি দেখলাম একটা বাটিতে পরোটা আর ডিম ভাজি রাখা। খেয়েনিলাম জলদি করে। তারপর রেস্ট নিলাম কিছুক্ষন। আজ আবার সকালে টিউশন টা বিকাল ৫ টায়। তাই কম্পিউটারে বসলাম। কিছুক্ষন ফেসবুক ব্রাউজ করে ইউটিউব এ গেলাম। তারপর গান শুনলাম অনেক্ষন।


image.png

এই গান টি শুনতে ছিলাম। [Screen Shot from Youtube]
https://w3w.co/nail.frightens.earmarked


অনেক্ষন গান শুনার পর গোসল করতে চলে গেলাম। অনেক গুলা কাপর ও ধুইতে হলো। তারপর বাসায় এসে রেডি হয়ে পড়াতে চলে গেলাম। সেখান থেকে ফিরলাম ২ টার দিকে।


images (17).jpeg

📒 আমার দুপুর 📒



বাসায় এসে আব্বুর সাথে লাঞ্চ শেষ করলাম। তারপর আব্বু আর আমি মিলে খবর দেখলাম কিছুক্ষন টিভিতে। তারপর পাবজি খেলতে বসে গেলাম। পাবজি খেলতে ভালো লাগে অনেক। আর Ace টিয়ার এ পৌছে যাওয়ায় আর পেরা নাই এখন। অনেক্ষন পাবজি খেল্লাম। ওয়েটিং লবি তে মজা হলো একটু। একজন এর টেসলা গাড়ির স্কিন ছিলো। তো আমার রিসোর্স প্যাক নামানো ছিলো না। বেচারা ভাব নিচে চাইলো কিন্তু আমি নরমাল গাড়ি দেখলাম। কিন্তু গাড়ির আওয়াজ টেস্লার মতই ছিলো। তারপর অনেক্ষন গেম খেলি।


Screenshot_20210912-164340_dac7cc7571c39b392df64923967cf7da.jpg

এই সেই টেসলা আলা। সরি অন্য প্লেয়ার গুলা নেংটু। কারন আমার রিসোর্স প্যাক নাই 🤣🤣🤣🤣
https://w3w.co/nail.frightens.earmarked


images (17).jpeg

📒 বিকাল ও সন্ধ্যা 📒



বিকালের দিকে পড়াতে চলে যাই ফুফুর বাসায়। সেখানে গিয়ে আমার কাজিন রে পড়াইলাম। খুব দুস্টামি করে ও আমার সাথে। মজাই লাগে। আমি আর মারবো কি। আমারে ধরেই মারে ও। একটু পরে ফুফু মুরি বানানো খাইতে দিলো।


IMG_20210911_185028.jpg

এই ঝাল মুড়ি।
https://w3w.co/venturing.ledge.mornings


তারপর বাসায় চলে আসি পড়ানো শেষে। তারপর এসে কম্পিউটার ছেড়ে বসি। কিছুক্ষন ফেসবুক চালাই। তারপর মুভি দেখি। আবার কিছুক্ষন গান শুনি।


images (17).jpeg

আজকে আর না। আবার দেখা হবে আমার সামনের একটি ডায়েরি গেম এ। ইন শা আল্লাহ।




🆃🅷🅰🅽🅺🆂

⋆ 🎀 𝒞😍𝓃𝓃𝑒𝒸𝓉 𝑀𝑒 🏵𝓃 🎀 ⋆
Discord | Twitter | Facebook
Steemit |Instagram | Youtube |
Sort:  

সুন্দর লিখছেন ভাই

 3 years ago 

ধন্যবাদ৷

 3 years ago 

অনেক সুন্দর একটি দিন কাটিয়েছেন ভাইয়া🥰

 3 years ago 

thanks bro..

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.14
JST 0.030
BTC 69460.30
ETH 3372.77
USDT 1.00
SBD 2.74