The Diary Game : ||08/10/2021 - Normal Day|| 2% beneficiaries @bd-charity

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম বন্ধুরা। কেমন আছেন সবাই। আশা করি সবাই ভালো আছেন। আমিও অনেক ভালো আছি আল্লাহর রহমতে। তো শুরু করছি আজকের ডায়েরি। শুরু করছি আমার একটি ফটোগ্রাফি দিয়ে।



IMG_20211002_175810.jpg

কোনো এক সন্ধায় কাশফুল নিয়ে।
https://w3w.co/dancer.baking.sprays


•´¯•» 🎀 𝑀𝓎 𝒟𝒾𝒶𝓇𝓎 🎀 »•¯´•
08/10/2021


images (17).jpeg

📒সকাল বেলা📒



গতকালের মত আজ ও ঘুম থেকে উঠি একটু দেরি করে। কারন আজ শুক্রবার ছিলো। কোনো টিউশনি ছিলো না। উঠে ফ্রেশ হয়ে খেয়ে নিলাম। খেয়ে বিশ্রাম নিলাম কিছুক্ষন। তারপর পাবজি তে ঢুকে দেখলাম মিশন আসলো নতুন সপ্তাহের। শুরু করলাম পাবজি খেলা। মিশন গুলা পুরন করার চেস্টা করলাম। মিশন করতে করতে চিকেন ডিনার ও পেয়ে গেলাম। মজাই লাগলো।


Screenshot_20211008-093752_dac7cc7571c39b392df64923967cf7da.jpg

চিকেন ডিনার।
https://w3w.co/defining.intent.pleaser


খেলা শেষে ফোন চার্জ এ লাগালাম। আমার স্পিকার টা খুললাম দেখার জন্য কোনো ভুল কানেকশন দিয়েছিলাম কিনা। দেখলাম একটা তার লাগানো বাকি ছিলো। দ্রুত সেটা সোল্ডার করে ফেললাম। কিন্তু কানেকশন দিয়ে দেখলাম সেই আগের সমস্যা। তখন ইনপুট সোর্স অন্য একটায় দিয়ে দেখি ঠিক হয়ে গেছে। দেখে অনেক ভালো লাগছে। নাইলা আমার ১০০০ টাকার মতন যাইতো। যাই হোক। ঠিক করে গান শুনলাম অনেক্ষন। তারপর গোসল করতে চলে গেলাম। কারন আজ শুক্রবার নামাজে যাইতে হবে।


images (17).jpeg

📒 আমার দুপুর 📒



গোসল শেষে নামাজে গেলাম ১ টা ১৫ এর দিকে। নামাজ শেষে বাসায় আসলাম। বাসায় এসে সবাই মিলে দুপুরের খাবার শেষ করি। খাওয়া শেষে বিশ্রাম নিলাম কিছুক্ষন। কিন্তু গেম খেলতে মন চাচ্ছিলো। তাই গেম এ গেলাম মিশন পুরন করতে। সোলো খেল্লাম। কারন সোলো তে মিশন পুরন করা অনেক টা সহজ। একটু পর সচিন ইনভাইট দিলো। ও আর আমি টিডিএম রুম খেল্লাম। কিন্তু ওর সেটিংস উলটা পালটা হয়ে যাওয়া তে ও ভালো মতন খেলতে পারলো না। আমি ওরে ১২ বার টানা মেরে ফেলি। কিন্তু ও মারতে পারেনা একবার ও। শেষে রাগ করে বের হয়ে যায়। তারপর ওর সেটিংস ঠিক করে আমি আর ও মিলে টিডিএম স্টার্ট দেই। সাথে আরো দুইটা বাংগালি র‍্যান্ডম টিম মেট পরে। আমি ১৮ কিল করে এম ভি পি হই। অনেক মজা লাগে। টপ হতে কার না ভালো লাগে।


Screenshot_20211008-152239_dac7cc7571c39b392df64923967cf7da.jpg

গেম এর স্ক্রিন শট।
https://w3w.co/nail.frightens.earmarked



images (17).jpeg

📒 বিকাল ও সন্ধ্যা 📒


বিকালে বনরুপা হাটতে চলে যাই। কেউ ছিলো না সাথে। তাই একা একাই হাটি। অন্য ছেলে দের খেলা দেখি কিছুক্ষন। তারপর কিছু ছবি তুলে চলে আসি বাসার দিকে। একটু পর প্লাবন কল দেয়। টং এ চলে যাই। সেখানে সবাই মিলে আড্ডা দেই অনেক্ষন। তারপর চা খেয়ে বাসায় চলে আসি। শুভো গ্রামে গেছে। ও না থাকলে টং এ জমেনা।


IMG_20211002_175019.jpg

বনরুপা গিয়ে ছবি তুলেছিলাম।
https://w3w.co/nail.frightens.earmarked



images (17).jpeg

বন্ধুরা এই ছিলো আমার আজকের ডায়েরিতে। আশা করি ভালো লেগেছে। আবার দেখা হবে আমার নতুন কোনো ডায়েরিতে। ততক্ষন সবাই ভালো থাকবেন। আল্লাহ হাফেয।




🆃🅷🅰🅽🅺🆂

⋆ 🎀 𝒞😍𝓃𝓃𝑒𝒸𝓉 𝑀𝑒 🏵𝓃 🎀 ⋆
Discord | Twitter | Facebook
Steemit |Instagram | Youtube |
Sort:  
 3 years ago 

সুন্দর একটি দিন কাটিয়েছেন ভাই❤️

 3 years ago 

Thanks bro...

 3 years ago 

Nice diary

 3 years ago 

thanks man

 3 years ago 

সুন্দর লিখেছেন ভাই।‌‌দিনটি ভালোই কেটেছে মনে হয়। এখন আর জিমে যান না?

 3 years ago 

সময় হয়ে উঠতেছেনা ভাই।। টিউশনি। নিজের পড়াশুনা। তাই এই মাস অফ দিছি। ইন শা আল্লাহ আবার সামনের মাস থেকে।

অনেক সুন্দর লিখেছেন।সুন্দর একটা দিন কাটিয়েছেন আপনি।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 66895.91
ETH 3499.24
USDT 1.00
SBD 2.89