The Diary Game : || 07/09/2021 - Great Day || 2% beneficiaries @bd-charity

in Steem Bangladesh3 years ago (edited)

হে বন্ধুরা কি অবস্থা সবার। কেমন আছেন আপনারা। আশা করি ভালো আছেন সবাই। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। আবারো হাজির হলাম আমার ডায়েরি নিয়ে। আশা করি ভালো লাগবে। শুরু করছি আমার একটি ফটোগ্রাফি দিয়ে।



IMG_20210907_183857.jpg

সন্ধ্যা বেলায় তোলা আমার একটি ছবি। আকাশ টা দেখুন।
https://w3w.co/trapdoor.croaking.winner


•´¯•» 🎀 𝑀𝓎 𝒟𝒾𝒶𝓇𝓎 🎀 »•¯´•
07/09/2021


images (17).jpeg

📒আমার সকাল বেলা📒



আজ খুব গরম পরতেছে। সকাল সকাল। বলতে গেলে ৮ টার দিকে প্রচন্ড গরমেই ঘুম ভেংগে যায়। কি আর করা। উঠে হাটতে চলে গেলাম। ৪০ মিনিট ধরে হাটা হাটি আর হালকা কিছু ব্যয়াম করে বাসায় ফিরলাম। বেশি কিছু করতে পারলাম না কারন শরীর ব্যাথা করতে ছিলো। আরো কিছু দিন ব্যাথা থাকবে। গতকাল ৪০ টা পুশ আপ দিয়ে ছিলাম। স্কট মারার পরতো কাহিনি শেষ আমার। আর দাড়াতেও পারছিলাম না। যাই হোক বাসায় ফিরে ফ্রেশ হতে চলে গেলাম। ফ্রেশ হয়ে এসে সকালের নাস্তা খেয়ে নিলাম। অল্প কয়টা ভাত খেয়েছি। ভাত খাওয়া টা কমানোর চেস্টা করতেছি আরকি। ইন শা আল্লাহ আসতে আসতে ফিট হয়ে যাবো আপনাদের দোয়া থাকলে। খাওয়া শেষে পাবজি তে ঢুকলাম। পাবজি খেলতে ছিলাম। অন্যদিন তো গান শুনি আজ পাবজি খেল্লাম আর কি। চিকেন পেয়েছি একটি। তাই আরো মজা লেগেছে। খেলা শেষে পড়াতে চলে যাই।


image.png

৭ কিল এর সাথে চিকেন ডিনার।
https://w3w.co/nail.frightens.earmarked


images (17).jpeg

📒 দুপুর বেলায় 📒



পড়ানো শেষ করে বাসায় ফিরি ২ টা ২০ এরদিকে। এসে গোসল করতে চলে যাই। কারন আজ যাওয়ার আগে গোসল করিনি। গোসল করে এসে দুপুরের খাবার খাই নেই। মুরগির তরকারি দিয়ে ভাত খাইছি আরকি। খাই এক ঘুম দেই। দৌড়ে গিয়ে বাইরের থেকে কাপর গুলা নিয়া আসলাম। এনে ঘরেই মেলে দিলাম। তারপর কম্পিউটারে বসি ডায়েরি গেম এ পোস্ট করার জন্য। ফাকে গান শুনি।


image.png

এই গান টি শুনতে ছিলাম।
https://w3w.co/nail.frightens.earmarked


হঠাত আকাশ এর ফোন। বল্লো ওর আব্বু রে ডাক্তার দেখাই তে আসছে। আমি ওরে আমার আরেক বন্ধুর নাম্বার দিয়ে দিলাম যোগাযোগ করার জন্য।



images (17).jpeg

📒 বিকাল ও সন্ধ্যা 📒



বিকালে পড়াতে যাওয়ার জন্য রেডি হয়ে যাচ্ছিলাম। বটতলা যাওয়ার পর আবার আকাশ এর কল। বল্লো ওর আম্মু আব্বু রে বিদায় দিয়ে দিছে একটু ঘুরবে। কি আর করা বন্ধুর আবদার ফেলতে পারলাম না। পড়াতে আর গেলাম না। আকাশ রে নিয়া চলে গেলাম নিকুঞ্জ। আমার জন্য হাফ প্যান্ট আর হাতা কাটা গেঞ্জি খুজতে। কারন নাইলে ভালো মতো জিম করা যায়না। অনেক খুজে দুইটা গেঞ্জি কিনলাম। পরে খিলক্ষেত এ এসে আবার দুইটা হাফ প্যান্ট কিনলাম। তারপর আমি বাসায় চলে আসি আকাশ রে বিদায় দিয়ে। কারন খুব ক্লান্ত লাগতে ছিলো। আর আজ জিম এ ও যাবো না। ভালো লাগতেছিলো না।


IMG_20210906_212659.jpg

আমার দুইটি প্যান্ট আর দুইটি গেঞ্জি।
https://w3w.co/nail.frightens.earmarked



বাসায় এসে এই প্যান্ট আর গেঞ্জি গুলো ধুয়ে দেই। তারপর কম্পিউটারে বসি। কিছুক্ষন Among Us গেমটি খেলি। তারপর ঘুমাতে চলে যাই।



images (17).jpeg

আজকে আর না। আবার দেখা হবে আমার সামনের একটি ডায়েরি গেম এ। ইন শা আল্লাহ।




🆃🅷🅰🅽🅺🆂

⋆ 🎀 𝒞😍𝓃𝓃𝑒𝒸𝓉 𝑀𝑒 🏵𝓃 🎀 ⋆
Discord | Twitter | Facebook
Steemit |Instagram | Youtube |
Sort:  
 3 years ago 

খুব সুন্দর ছিল আপনার দিনটি।

 3 years ago 

ধন্যবাদ ভাই

 3 years ago 

ভালো ছিল আপনার দিনটা

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

অসাধারণ একটি দিন কাটিয়েছেন ভাই।

 3 years ago 

thanks vai...

 3 years ago 

গতকাল ৪০ টা পুশ আপ দিয়ে ছিলাম

চালিয়ে যান ভাই 🥰

 3 years ago 

Doa korben vai..

সুন্দর ছিলো আপনার দিন টা ।

 3 years ago 

ধন্যবাদ।

 3 years ago 

ভাই ff এ আসেন এক সঙ্গে খেলবো।।

 3 years ago 

পাবজি তে আসেন

আপনার দিনটি অনেক সুন্দর ছিল ভাই ❤️পাবজি ছেড়ে ফ্রি ফায়ারে চলে আসেন ভাই 😅

 3 years ago 

ফ্রি ফায়ার এর ডায়মন্ড বেচি। লাগলে বইলেন।

Vai hon kishu gift koriyen 🙂

খুন সুন্দর হইছে বন্ধু।

 3 years ago 

ধন্যবাদ বন্ধু

 3 years ago 

সুন্দর হয়েছে ভাই।

 3 years ago 

thanks bro.

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 65697.93
ETH 3342.39
USDT 1.00
SBD 2.63