The Diary Game : ||06/10/2021 - Busy Day|| 2% beneficiaries @bd-charity

in Steem Bangladesh3 years ago

হেলো বন্ধু গন কেমন আছেন সবাই। আশা করি অনেক ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। তো আবার ও হাজির হলাম একটি ডায়েরি পোস্ট নিয়ে। আশা করি ভালো লাগবে সবার।



IMG_20211002_173717.jpg

ঘাস।
https://w3w.co/dancer.baking.sprays


•´¯•» 🎀 𝑀𝓎 𝒟𝒾𝒶𝓇𝓎 🎀 »•¯´•
06/10/2021


images (17).jpeg

📒সকাল বেলা📒



আজ সকালে ঘুম থেকে উঠি সকাল ৮ টার দিকে। তারপর হাটতে চলে যাই আজ আর সচিন আসে নাই। হাটা শেষে হালকা কিছু ব্যায়াম করে বাসায় ফিরলাম। বাসায় এসে ফ্রেশ হয়ে হালকা নাস্তা করে বিশ্রাম নিলাম কিছুক্ষন। তারপর সকালের টিউশনিতে চলে গেলাম। সেখানে পড়ানো শেষ করে বাসায় ফিরলাম। হাতে ১ ঘন্টার মতন সময় ছিলো তাই ভাবলাম কম্পিউটারে গান শুনি। তাই কম্পিউটার চালু দিলাম। তারপর গান শুনা শুরু করলাম ইউটিউব এ। মজাই লাগলো। গান শুনা শেষে গোসল করতে চলেগেলাম। গোসল করে এসে আমার ২য় টিউশনি তে চলে গেলাম।


image.png

এই গান টি শুনতেছিলাম। অনেক ভালো লেগেছে।
https://w3w.co/nail.frightens.earmarked


images (17).jpeg

📒 আমার দুপুর 📒



পড়ানো শেষে বাসায় ফিরলাম ১ টা ৪০ এর দিকে। বাসায় এসে ফ্রেশ হয়ে আব্বু আম্মু সহ দুপুরের খাবার খেয়ে নিলাম। খাওয়া শেষে ঘুম দিলাম একটা। ঘুম থেকে উঠে ফোনে গান শুনলাম অনেক্ষন। তারপর পাবজি তে ঢুকে পাবজি খেলা শুরু করলাম। আজ র‍্যন্ডম টিম মেট এর সাথে খেললাম। আমার নাম চেঞ্চ করেছিলাম। র‍্যান্ডম গুলা একজন বাদে সব মারা যায়। তারে নিয়েই খেলা আগাই নেই। আমি ৪ কিল পাই। শেষের দিকে আমরা দুইজন আর অন্য টিম এর ৪ জন ছিলো। আমি প্রথমে একজন রে নক করে দেই। ওরা আমার টিম মেট রে নক করে। পরে আমি ১-৪ ফাইট করে চিকেন ডিনার ছিনিয়ে নেই। আমার হয় ৮ কিল। র‍্যান্ডম টিম্মেট আমার খেলা দেখে ওর রিকুয়েস্ট এক্সেপ্ট করতে বলে। আমি গেম থেকে বার হয়ে এক্সেপ্ট করি।


Screenshot_20211006-115648_dac7cc7571c39b392df64923967cf7da.jpg

জিতার পর স্ক্রিন শট তুলেছিলাম।
https://w3w.co/nail.frightens.earmarked



images (17).jpeg

📒 বিকাল ও সন্ধ্যা 📒


বিকালে আমার ফুফুর বাসায় চলে গেলাম আমার ফুফাতো ভাই রে পড়াইতে। সেখান থেকে টং এ আসলাম। এসে আমি প্লাবন আর জুবায়ের মিনিমিলিশিয়া গেম টি খেল্লাম কয়েক ম্যাচ। তারপর চা খেয়ে আড্ডা দিয়ে বাসায় চলে আসি। এসে কম্পিউটার ওপেন করি। মর্টাল কম্বেট নামে একটা মুভি নামিয়ে ছিলাম। সেই মুভিটি দেখে শেষ করি। দারুন একটা মুভি।



images (17).jpeg

বন্ধুরা এই ছিলো আমার আজকের ডায়েরিতে। আশা করি ভালো লেগেছে। আবার দেখা হবে আমার নতুন কোনো ডায়েরিতে। ততক্ষন সবাই ভালো থাকবেন। আল্লাহ হাফেয।




🆃🅷🅰🅽🅺🆂

⋆ 🎀 𝒞😍𝓃𝓃𝑒𝒸𝓉 𝑀𝑒 🏵𝓃 🎀 ⋆
Discord | Twitter | Facebook
Steemit |Instagram | Youtube |
Sort:  
 3 years ago 

ডায়েরি লেখাটি সুন্দর হয়েছে

 3 years ago 

thanks..

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 67003.49
ETH 3502.34
USDT 1.00
SBD 2.87