The Diary Game : || 06/09/2021 - Great Day || 2% beneficiaries @bd-charity

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম বন্ধুরা। আশা করি সবাই ভালো আছেন। আমিও ভালো আছি অনেক। তো আরেকটি ডায়েরি গেম পোস্টে আপনাদের স্বাগতম।



IMG_20210829_181018-COLLAGE.jpg


•´¯•» 🎀 𝑀𝓎 𝒟𝒾𝒶𝓇𝓎 🎀 »•¯´•
06/09/2021


images (17).jpeg

📒আমার সকাল বেলা📒



জিম এ যাওয়াতে রাতে প্রচন্ড ঘুম ভালো হইছে। কারন খুব খেটে ছিলাম গতকাল। পুরা শরীর ব্যাথা হয়ে রয়েছে এখনো। তো আজ ঘুম থেকে উঠি সকাল ৮ টার দিকে। উঠেই হাটার জন্য বের হয়ে যাই। ৪০ মিনিট হাটা হাটি ও কিছু ব্যয়াম করি। তারপর বাসায় ফিরে আসি। এসেই ওয়াশ রুমে চলে যাই। দাঁত ব্রাশ করে হাত মুখ ধুয়ে ফ্রেশ হয়ে নেই। তারপর বাসায় ঢুকেই সকালের নাস্তা খেয়ে নেই। আব্বু আগেই খেয়ে ফেলছে। আমার জন্য ডিম ভেংগে রাখছিলো সেটাই খাইলাম। খেয়ে একটু রেস্ট নিলাম। তারপর ফেসবুক ব্রাউজিং। কি আর করবো আর তো কাজ কাম নাই। তারপর কম্পিউটার ছেড়ে কিছুক্ষন গান শুনলাম। কারন খুবই ভালো লাগে আমার গান শুনতে। অনেক্ষন গান শুনতে শুনতে দেখলাম আমার টিউশনির সময় হয়ে গেছে। দৌড়ে গোসলে চলে গেলাম। তারপর এসে প্রস্তুতি নিয়ে চলে গেলাম আমার শিক্ষার্থীদের পড়াতে। সকালে দুইটারে পড়াই। একটা প্রথম শ্রেনি একটা ষষ্ঠ শ্রেনি।


image.png

আমার দেহখান গান টি শুনতেছিলাম।
[RCMF+7H Dhaka]


images (17).jpeg

📒 দুপুর বেলায় 📒



টিউশনি শেষ করে বাসায় ফিরি ২ টার দিকে। এসে একটু ক্লান্ত লাগছিলো। কারন অনেক গুলা অংক বুঝাইছিলাম। আর পিচ্চিটার উপর চিল্লাই তে চিল্লাইতে আমি শেষ। যাক একটু ফ্রেশ হয়ে দুপুরের খাবার খাই নিলাম জলদি করে। তারপর দেখলাম চোখ লেগে আসতেছে। কি আর করা ঘুম দিলাম এক। এক ঘুমে দেখি ৩ টা ৩০ এর বেশি বেজে গেলো। উঠে হাত মুখ ধুলাম। তারপর একটু মেসেঞ্জারে বন্ধুদের সাথে আড্ডা দিলাম। হঠাত শুনলাম কি এক মিটিং হবে বনরূপাতে। মন চাচ্ছিলোনা যে যাই। কিন্তু আমার বন্ধু সোহান কল দিয়ে বল্লো বের হতে। কি আর করা। বের হতেই হলো।


IMG_20210829_181018.jpg

আমার তোলা ফুল এর ছবি। সুন্দর লাগে এই ধরনের ছবি তুলতে।
https://w3w.co/coasters.alarmed.village



images (17).jpeg

📒 বিকাল ও সন্ধ্যা 📒



বিকালের দিকে বের হয়ে যাই। সোহান আর জুবায়ের আমার বাসার সামনে আসে। তারপর আমরা এখান থেকে হাটতে হাটতে বনরুপা চলে যাই। যাইতে যাইতে আমি আবার অনেক ছবি তুলতে থাকি। ওদের সাথে বের হলেই আমার প্রকৃতির ছবি তুলতে মন চায়। ফাকে ফাকে সোহান ও ছবি তুলতে ছিলো ।


IMG_20210829_181632 (1).jpg

আমি সোহান আর জুবায়ের।
https://w3w.co/dominate.caressed.model



আমরা হাটতে হাটতে বনরুপার অনেক ভিতরে চলে যাই। ভালোই লাগে অনেকে ফুটবল খেলতেছিলো মাঠের মধ্যে। মন চাচ্ছিলো আমিও গিয়ে খেলি। কিন্তু কি করা। কারোরেই চিনিনা। আর খেলার মত প্রস্তুত ও ছিলাম না। একটা সময় ছিলো ওখানে আমরাও খেলতাম। কিন্তু সেই বড় ভাইয়া গুলা চলে গেছে খিলক্ষেত থেকে তাই আর যাওয়া হয়না।


IMG_20210829_181921.jpg

ওদের সাথে হাটতে হাটতে একটি সেলফি তুলে ফেলি।।
https://w3w.co/tucked.copies.claps


আরো কিছুক্ষন হাটা হাটির পর আমরা টং এ চলে আসি। সেখান থেকে চা খেয়ে আমি বাসায় চলে আসি। আজ আর জিম এ যাইনি। কারন শরীর ব্যাথা অনেক।



images (17).jpeg

আজকে আর না। আবার দেখা হবে আমার সামনের একটি ডায়েরি গেম এ। ইন শা আল্লাহ।




🆃🅷🅰🅽🅺🆂

⋆ 🎀 𝒞😍𝓃𝓃𝑒𝒸𝓉 𝑀𝑒 🏵𝓃 🎀 ⋆
Discord | Twitter | Facebook
Steemit |Instagram | Youtube |
Sort:  
 3 years ago 

ফুলের ছবিটি অনেক সুন্দর হয়েছে।আর আপনার দিনটিও অনেক সুন্দর ছিল ভাই❤️❤️

 3 years ago 

ধন্যবাদ ভাই।

 3 years ago 

ফুলের ছবিটি দারুণ হয়েছে ভাই

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

অনেক সুন্দর একটি দিন কাটিয়েছেন ভাই।

ছবি গুলো অনেক সুন্দর হয়েছে।

 3 years ago 

thanks bro.

 3 years ago 

সুন্দর লিখেছেন ভাই। এমন করে বন্ধুদের সাথে আড্ডা দেওয়া এখন আর হয়না আমার।

 3 years ago 

hmm vai.. majhe moddhei bar hoa hoy..

অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। ভালো লিখেছেন।

 3 years ago 

thanks bro..

ভালোই একটা দিন কাটলো।

 3 years ago 

ho re.

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 58484.86
ETH 3100.06
USDT 1.00
SBD 2.40