The Diary Game : ||02/11/2021 - Busy Day|| 2% beneficiaries @bd-charity

in Steem Bangladesh3 years ago (edited)

আসসালামু আলাইকুম বন্ধুরা। কেমন আছেন সবাই। আশা করি সবাই ভালো আছেন। আমিও অনেক ভালো আছি আল্লাহর রহমতে। তো শুরু করছি আজকের ডায়েরি। ।



IMG_20211102_182819.jpg

আমার ছাত্র।
https://w3w.co/dancer.baking.sprays


•´¯•» 🎀 𝑀𝓎 𝒟𝒾𝒶𝓇𝓎 🎀 »•¯´•
02/11/2021


images (17).jpeg

📒সকাল বেলা📒



আজ ঘুম থেকে উঠি সকাল ৯ টার দিকে। শীত আসতেছে তাই উঠতে দেরি হয়। উঠে হাটতে চলে গেলাম। ২৫ মিনিট হাটাহাটি করে বাসায় ফিরলাম। বাসায় এসে হাত মুখ ধুয়ে ফ্রেশ হলাম। আম্মু রুটি দিয়ে পরোটা বানিয়ে দিলো তা খেয়ে নিলাম ডিম ভাজি দিয়ে। খাওয়া শেষে কিছুক্ষন পাবজি খেল্লাম একা একা। এরপর পড়াতে চলে গেলাম আমার প্রথম টিউশনি তে। সেখান থেকে বাসায় আসলাম। হাতে কিছুক্ষন সময় ছিলো তাই গান শুনা শুরু করলাম। ভালো লাগলো অনেক।


Screenshot_20211103-181719.jpg

উৎসর্গ এই গান টি শুনতে ছিলাম।
https://w3w.co/defining.intent.pleaser

গান শুনা শেষে আরেক টিউশনি তে চলে গেলাম। সেখান থেকে বাসায় ব্যাক করলাম ১ টা ৪০ এ।



images (17).jpeg

📒 আমার দুপুর 📒



বাসায় এসে সবাই মিলে খেয়ে নিলাম দুপুরের খাবার। আজ সাক আর ডাল ছিলো। খাওয়া শেষে কিছুক্ষন বিশ্রাম নিলাম। তারপর ফোন বের করে কিছুক্ষন ফেসবুক চালালাম। প্রায় ২০ মিনিট ফেসবুক চালানোর পর চোখ লেগে আসলো তাই দিলাম এক ঘুম। এক ঘুমে বিকাল হয়ে যায় কখন বুঝিও নি৷ ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে নিলাম। তারপর পাবজি তে গেলাম কিছু মিশন বাকি আছে সেগুলা পুরন করার জন্য। বন্ধু শুভোর সাথে পাবজি খেল্লাম। চিকেন ডিনার আসলো।


Screenshot_20211103-004224_dac7cc7571c39b392df64923967cf7da.jpg

খেলে উইন হলাম।
https://w3w.co/nail.frightens.earmarked



images (17).jpeg

📒 বিকাল ও সন্ধ্যা 📒


বিকালে ফুফুর বাসায় চলে গেলাম আমার কাজিন রে পড়াতে। সেখান থেকে পড়াই আসলাম। এসে টং এ আসলাম। কিছুক্ষন বন্ধুদের সাথে আড্ডা দিলাম। সবাই মিলে মিনিমিলিশিয়া গেম টি খেল্লাম। তারপর শুভো আর আমি King Of Fighter 97 plus ভার্শন টি খেল্লাম একে অপরের বিপরীতে। সেই মজা পেয়েছি গেম টি খেলে। তারপর জিম এ গেলাম।


images (17).jpeg

বন্ধুরা এই ছিলো আমার আজকের ডায়েরিতে। আশা করি ভালো লেগেছে। আবার দেখা হবে আমার নতুন কোনো ডায়েরিতে। ততক্ষন সবাই ভালো থাকবেন। আল্লাহ হাফেয।




🆃🅷🅰🅽🅺🆂

⋆ 🎀 𝒞😍𝓃𝓃𝑒𝒸𝓉 𝑀𝑒 🏵𝓃 🎀 ⋆
Discord | Twitter | Facebook
Steemit |Instagram | Youtube |
Sort:  
 3 years ago 

আপনার ছাত্রকে দেখে খুব খুশি মনে হচ্ছে।

আমি King Of Fighter 97 plus ভার্শন টি খেল্লাম

গেমটি মোবাইল না কম্পিউটারে খেলেছেন? নাইস ডায়েরি।

 3 years ago 

ধন্যবাদ ভাই।গেমটি মোবাইলে খেলেছিলাম।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.029
BTC 64401.36
ETH 2627.01
USDT 1.00
SBD 2.83